Wednesday 20 August 2014

মোক্তাতার আমার পোদে


মোক্তাতার  আমার পোদে ভাল করে সাবান মাখিয়ে বাড়ার মুন্ডি সেট করল ক্তাতার  চলে গেল যাওয়ার সময় বলল, স্নান করার সময় আমার বাথ রুমে এস, দুজনে একসাথে স্নান করব। স্নানের আরো তিন ঘন্টা বাকি আছে, অপেক্ষা করতে করতে যখন দুইটা বাজল আমি আস্তে আস্তে দুরু দুরু মনে একপা দুপা করে মোক্তাতার  এর ঘরের দরজায় গেলাম, দরজার ফাকে চোখ রাখলাম,কিছু দেখলাম না,দরজায় আস্তে করে টোকা দিলাম কারো জবাব পেলাম না, আস্তে একটা থেলা দেয়াতে দরজা খুলে গেল, ভয়ে ভয়ে ভিতরে ঢুকে দেখলাম সে তার বিছানায় স্টান হয়ে শুয়ে আছে, আমি মোক্তাতার  এর পাশে গিয়ে দাড়ালাম,গায়ে হাত দিতে সে চমকে উঠল, আমায় দেখে খুশিতে গদগদ হ্যে বলল, তুমি এসেছ! চল আমরা স্নান রুমে চলে যায়,বাথ রুমে ঢুকে আমরা দুজনে ছেরে দিয়ে ভিজায়ে নিলাম, মোক্তাতার   একটা বিদশি সাবান দিয়ে আমার স্তনে টিপে টিপে মাখাল, স্তনের বোটায় বৃদ্ধ তর্জনি আঙ্গুলের দ্বারা তিপে সুরসুড়ি দিতে লাগল, তারপর পেটে পিঠে সাবান মাখিয়ে আমাকে উপুড় করে আমার সোনায় পোদের ছেরায় সাবান মাখিয়ে দিল। পোদের ছেরায় সাবান মাখানোর সময় মোক্তাতার  এর বৃদ্ধ আঙ্গুলটি আমার পোদে ঢুকিয়ে দিল , আমি ব্যাথায় মাগো করে উঠলাম, আমায় শান্তনা দিয়ে মোক্তাতার  বলল, সহ্য কর প্রথমে ব্যাথা পেলেও পরে যথেষ্ট আরাম পাবে। আমি উপুড় হয়ে ঝিম ধরে রইলাম, সে বৃদ্ধ আংগুলটি পুরা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে ঠাপাতে ছিদ্রকে ক্লিয়ার করে নিল। তার পর আমাকে মোক্তাতার  তার গায়ে সাবান মাখাতে বলল, আমি মোক্তাতার  এর সারা শরির এবং বাড়ায় সাবান মাখিয়ে একেবারে পিচ্ছিল করে দিলাম। তার পর উপুর হয়ে মোক্তাতার  কে পোদে বাড়া দেয়ার জন্য বললাম। মোক্তাতার  আমার পোদে ভাল করে সাবান মাখিয়ে বাড়ার মুন্ডি সেট করল এবং একটা চাপ দিল।সাবানের পিচ্ছলতায় ফুছ করে মুন্ডি ঢুকে গেল আমি ব্যাথায় মাগো মাগো মাগো বলে পোদ সরিয়ে নিলাম। মোক্তাতার  আমায় আবার বলল, অভ্যাস কর আরাম পাবে।আমি আবার পোদকে তার দিকে ফিরিয়ে দিয়ে মানসিক ভাবে তার বাড়া নেয়ার প্রস্তুতি নিলাম। মোক্তাতার  আমার পোদে তার বাড়ায় আবার সাবান মাখাল, তারপর আবার সেট করে একটা ঠেলা দিতে অর্ধেক বাড়া ডুকে গেল, আমি ওহ ওহ ওহ করে পোদ টেনে নিতে চাইলাম কিন্ত মোক্তাতার  এর দুহাত দিয়ে আমাকে চেপে রাখায় পারলাম না। কিছুক্ষন মোক্তাতার  নারা চ্রা করল না, বাড়া বের করে নিল, আবার থলে ঢুকাল, এবার তেমন ব্যাথা পেলাম না, আবার বের করে আবার ঢুকাল এবার কোন ব্যাথা ছাড়া পুরা বাড়া ঢুকে গেল, আমার পোদএকেবারে ক্লিয়ার হয়ে গেছে সত্যি আমি আরাম পাচ্ছি, আমার পিঠে দুহাতে ভর দিয়ে সে জোরে জোরে ঠাপাতে লাগল, প্রায় আধা ঘন্টা ঠাপিয়ে সোনায় বারা ঢুকাল সোনায় অসংখ্য ঠাপ মেরে আবার পোদে ঠাপাল,আমি আরামে চোখ বুঝে সেই উপুর হয়ে পরে থাকলাম। ততক্ষনে আমি আউট হয়ে গেলাম, সে আরো কিছুক্ষন ঠাপিয়ে আমার পোদে বির্য ছাড়ল

+++: Fucking is a Part of Life:+++

Enjoy your Sex Life

Click to Follow Link…






















No comments:

Post a Comment