Tuesday 14 April 2015

কুত্তির মতো আমার রাম চোদন খেতে থাকলো|



আমাকে এ নিতে আসলেন ,দূর থেকে দেখে চিনতে ভুল হলো নাআমার| আরো যেনো সেক্সী হয়ে গেছে পরনে  ব্লাউজ আর জিন্স |আমার সমস্ত চেতনা তখন শুধু রানুকে নিয়ে ব্যাস্ত - পাতলাব্লাউজ এর ভেতর দিয়ে কালো ব্রা বেশ পরিস্কার ভাবেই ফুটেউঠেছে| আমি কাছে আসতেই আমাকে বেশ জোরে আলিঙ্গনকরলেন| রানু র মধ্যে কোনো সংকোচ নেই - কিন্তু আমি কিছুটাজরসর| রানু র স্তন আমার বুকে লেপ্টে আছে - রানুর কোনোবিকার নেই| রানুর উরু আমার উরুর সাতে লেগে আছে - অজান্তে বেশ উত্তেজিত হয়ে উঠছিলাম|রানু  কিন্ত খুব ইনোসেন্ট ভাবে আমার গালে চুমা দিলেন| সারা পথ অনেক কথা বললো ওরা দুজন- কিন্ত আমার মাথায় তখন শুধু রানুর শরীরের গন্ধ আর স্পর্শ| রানু  গাড়ি চালাচ্ছেন এবং আমিপাশে - মাঝে মাঝে আড়চোখে দেখছি ব্লাউজ ভেদ করে বেরিয়ে আসা রানুর বিশাল দুধ| পান্টেরএর ভিতর আমার লিঙ্গটা শক্ত হয়ে আছে - কল্পনায় রানুর দুধের মাজখানে ঢুকিয়ে মজা নিচ্ছি|এত উত্তেজিত হয়ে পরেছিলাম যে ভয় হছিলো যে মাল না বের হয়ে যায়| কোনোমত রানুদেরবাসায় পৌছালাম আমরা| আমার রুম এ সাথেই বাথ রুম
আর বসবার আর টিভি দেখার জায়গা| গোছল করতে গিয়ে রানুর কথা ভেবে হাত মারলাম|তারপর খাবার খেয়ে মামা কিছুক্ষণ গল্প করে ঘুমাতে চলে গেলেন| রানু , রুমানা আর আমি বেশকিছুক্ষণ বসার জায়গায় গল্প করলাম| রানু  নাইট গাউন পরে আছেন| পরিস্কার দেখতে পারছিভিতরে ব্রা নাই| সর্টস এর ভিতর আমার জিনিস আবার তাজা হয়ে আছে| আমি ভাবছি ওইপাছার ওপর আমার শক্ত নুনুটাকে ঘষতে পারলে শান্তি পেতাম| লম্বা সোফার এক পাশে আমি আরঅন্য পাশে রানু | রানু  বললেন 'কী, ছবি  দেখবে?' রাজি হলাম যাতে রানুর পাশে আরো থাকতেপারি আর রানুর দুধ, উরু, পাছা, ভোদা  নিয়ে কল্পনা করতে পারি| রানু  চালালেন সহজাতবুদ্ধির | এক পর্যায়ে উনি সোফায় লম্বা হয়ে শুয়ে পরলেন - পা দুটা আমার দিকে দিয়ে| মাঝে মাঝেপায়ের পাতার ঘষা লাগছে আমার উরুতে| আমার খুব ইচ্ছা হচ্ছিলো রানু র পায়ের পাতা দুটোআমার উরুতে রাখতে - কিন্তু সাহস হচ্ছিলোনা| ছবি-র একটা ভীষন উত্তেজনাময় দৃশ্য চলাকালেখেয়াল করলাম রানুর একটা পা আমার উরুর ওপর এসে পরেছে| বন্য কামলীলা| রানুর পায়েরআঙ্গুল যেনো আমার উরুতে গুতো দিচ্ছে| আলতো করে তাকিয়ে দেখি রানু  একটা হাত উরুরফাঁকে দিয়ে চোখ বন্ধ করে আছে| আস্তে আস্তে রানুর পায়ের আঙ্গুল আমার নুনুর কাছে আসছে|আর থাকতে পারলাম না - হাত দিয়ে রানুর পায়ের আঙ্গুল টেনে চেপে ধরলাম আমার শক্ত নুনুরওপর| কেমন একটা গোঙ্গানির শব্দ হলো - তাকিয়ে দেখি চোখ বন্ধ করে দু উরুর মাঝখানেপাগলের মতো ঘষছেন| আমি আমার হাত রানুর নাইট গাউন এর ভিতর দিয়ে উরু স্পর্শকরলাম| রানুর শরীর কেঁপে উঠলো| আরো উপরে উঠালাম হাত - পেন্টি সহ রানুর ভোদা চেপেধরলাম| ভিজে সপ্ সপ্ করছে গুদ| আঙ্গুল দিয়ে পেন্টি সরিয়ে বালে ভরা গুদটা ধরলাম| আর্তনাদকরে উঠলেন রানু - কতদিন চোদন খায় না কি জানি| আমি আমার আঙ্গুল দিয়ে রানুর ভোদাঘষতে লাগলাম, আর এক হাত দিয়ে দুধ টিপতে লাগলাম| এবার আমি ঘুরে বসলাম - রানুর দুইউরুর মাঝখানে| কাপড়টা উঠিয়ে দিলাম কোমর পর্যন্ত| দুই হাত দিয়ে রানুর উরু চাপতেলাগলাম| নাইট গাউন সম্পূর্ণ খুলে ফেললাম| দু হাত দিয়ে দুধ চেপে ধরলাম জোরে আর চাটতেলাগলাম পাগলের মতো| রানু পাগলের মতো করতে লাগলেন| আমি আরো জোরে টিপে ধরলামরানুর দুধ আর চুষতে লাগলাম| দাত দিয়ে রানুর দুধের অপর আলতো কামর বসালাম| এর পরআস্তে আস্তে নিচে নামালাম আমার মুখ| পেন্টির ওপর দিয়ে রানুর ভোদা চাটতে লাগলাম| রানু  দুহাত দিয়ে আমার মাথা চেপে ধরলো আর জোরে জোরে রানুর ভোদা ঘষতে লাগলো আমার মুখে|আমি রানুর পেন্টি খুলে ফেললাম আর আমার সমস্ত কাপড় খুলে ফেললাম| দু হাত দিয়ে রানুরভোদা ফাক করে জিহবা ঢুকলাম রানুর গুদের ভিতর| পাগলের মতো চাটতে লাগলাম রানুরযোনি | রানু  আমাকে পিষে ধরলো আর কোমর নাড়াতে লাগলো জোরে জোরে| রানু র কামরসে আমার মুখ ভেসে যাচ্ছে - আমি জিহবা দিয়ে রানুকে চাটতে থাকলাম আর দুই আঙ্গুল ঢুকিয়েদিলাম রানুরভোদার ভিতর| রানু  পাগলের মতো চিৎকার করে উঠলেন চোদ আমার গুদ |আমি রানুকে উল্টা করে ডগি কায়দায় চোদার জন্য তৈরী হলাম| আমি আমার শক্ত লম্বা নুনুরানুর পাছার উপর ঘষলাম কিছুক্ষণ| নুনুর মাথাটা দিয়ে রানুর পাছার ফাকেঁ ঢুকালাম| এর পরপিছন থেকে রানুর গুদের মধে আমার নুনু ঢুকালাম| দু হাত দিয়ে রানুর দুধ টিপতে থাকলাম আরজোরে জোরে ঠাপ দিতে থাকলাম| আমার আঙ্গুলের মাঝে রানুর দুধ পিষ্ট হতে থাকলো আর ভাদ্রমাসের কুত্তির মতো আমার রাম চোদন খেতে থাকলো| আমি রানুর পাছায় জোরে জোরে চড়দিতে থাকলাম আর প্রচন্ড জোরে ঠাপ মারতে থাকলাম| আমার মাল বের হতে আর দেরি নাই -রানুর কোমরে আমার দুই হাত রেখে আমার পুরা নুনু ভিতর বাহির করতে লাগলাম| রানুর সারাশরীর কাঁপতে থাকলো আর আমি নুনু বের করে আনলাম গুদের ভিতর থেকে| রানুকে চিত্ করেশুয়ালাম আর রানুর বুকের উপর চরে বসলাম| নুনুটা রানুর দুধে ঘষতে লাগলাম| তারপর নুনুটারানুর মুখের মধে ঢুকিয়ে দিলাম| রানু আমার পুরা নুনু মুখে নিয়ে চুষতে লাগলো| একটু পরেইআমার সমস্ত মাল গল গল করে বের হলো রানুর মুখ দিয়ে| রানুর মুখ আর দুধ ভিজে গেলোআমার মালে| চেটে পুটে পরিস্কার করলো আমার নুনু| আমি যে কয়দিন ছিলাম রানুদের ওখানে| এরপর আমরা বিভিন্ন কায়দায় চোদাচুদি করেছি|রানুর সমস্ত ছিদ্র আমি ব্যবহার করেছি| রানুর দুধ চোদার ফ্যান্টাসিও পূরণ হয়েছে| সব চেয়েমজা লেগেছে রানুর পাছার ফুটায় চুদতে| এর পর অনেকবার গিয়েছি রানুর বাসায়|

No comments:

Post a Comment