Saturday 24 October 2015

কালো ভোদার এতো রুপ


আমার এক বন্ধু কিশোর। কিশোর আমাকে ফোন করলো, একটা প্লেস্* ঠিক করতে। আমি প্লেস্* ঠিক করলাম, কিশোর রানুকে নিয়ে লাঞ্চ টাইমে চলে এলো। আমি রানুকে দেখলাম। রানু দেখতে অসাধারণ কালো, চুলগুলো স্ট্রেটকাট, মেক্*আপ নিয়েছে মুখে। সারা শরীরে সেক্স টুপটুপ করছে। কিশোর কিছু ফাস্টফুড নিয়ে এসেছে, আমরা ওগুলো খেয়ে নিলাম। কিশোর আমাকে বললো, তুই কি সিঙ্গল লাগাবি না গ্রুপ করবি? আমি বললাম, প্রথমে আমি সিঙ্গল করতে চাই। কিশোর ড্রয়িং রুমে বসল, আমি রানুকে নিয়ে বেডরুমে চলে গেলাম। রানু শর্ট সালোয়ার কামিজ পরেছে। ওকে জড়িয়ে ধরে বিছানায় কতক্ষন দাপাদাপি করলাম, ব্রেস্ট মুচড়ালাম, ঠোঁটে মুখে রানুকে কামড়ালাম। রানুকে বললাম, সব খুলে ফেলতে। রানু এক এক করে ওর সালোয়ার কামিজ খুলে ফেললো। রানুর সমগ্র শরীর অসাধারন কালো। খাটের উপর চিত হয়ে শুয়ে পড়লো রানু। দুই পা ফাঁক করে রানুর ভোদা দেখলাম, ভোদা কালো কুচকুচে, কিন্তু ভোদার ডিজাইন বেশ সুন্দর এবং খাসা। হাত দিয়ে রানুর ভোদা টিপলাম। ভোদা দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে ভিতর সাইড দেখার চেস্টা করলাম। ইনসাইড পিঙ্ক কালার, একটু একটু রসে ভেজা, ভোদায় কিছু কালো বাল আছে। ব্রেস্ট সাইজ বেশ সুন্দর, ব্রেস্টের নিপ্* দুটি কালো। রানুর ব্রেস্ট টিপতে খুব ভালো লাগলো। হাতের মুঠোয় স্পঞ্জ করছিল ভালো। এবার রানু বেশ এক্*টিভ হলো। উপুড় হয়ে বসে আমার ধোন মুখে নিলো। আমার ধোন অজগর সাপের মতো ফণা তুলে আছে, রানু যেন কালনাগিনী, আমার ধোনে মুখ দিয়ে ছোবল দিলো। রানু বেশ প্রোফেশনাল। দুই হাত দিয়ে আমার ব্রেস্টের নিপ্* টিপছিলো আর মুখ দিয়ে ধোন চুষছিলো সুন্দর করে। রানুকে চিত্* করে আবার শোয়ালাম, পা দুই দিকে নিয়ে আবারো ভোদা দেখলাম, অসম্ভব হর্ণি ভোদা। আমার ধোন সোজা ঢুকিয়ে দিলাম কালো রানুর কালো ভোদার মধ্যে। আমার ধোন প্রায় ইঞ্চি, পুরো ধোন ঢুকে গেলো রানুর ভোদার ভিতর, পালাক্রমে ধোন চালনা করতে লাগলাম, রানু ব্যাথায় উঃ... আঃ... করতে লাগলো। রানুর ঠ্যং কাত করে উপর দিকে তুলে ধোন ঘোসতে লাগলাম ভোদার মধ্যে, রানু আর জোরে জোরে উঃ... আঃ... করতে লাগলো। এভাবে কিছুক্ষন ঠাপিয়ে নিয়ে রানুকে উপুড় করে শোয়ালাম, রানুর পাছা দুটো বেশ সুন্দর, মাংসল। পাছা টিপলাম কতক্ষন, এবার রানুর ভোদায় ধোন না ঢুকিয়ে পাছার মধ্যে ধোন ঢুকাবার চেস্টা করলাম। খুব সুন্দরভাবে পাছার ফুটোয় পুরো ধোন ঢুকে গেলো। আমি জোরে জোরে ধোন ঘোসতে লাগলাম পোঁদে, রানু আরো বেশী জোরে উহ্*. বের হছে ঢুকাও য়ে ঠেলা ইস উহ আহ ইস উহ আহ উ অ ইস উর কি আরাম আরো দাও  জোরে ডুকাও জোরে জোরে চোদ চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো.. জো…রে..আ…রো.,জো…রে চোদ চুদিয়া চুদিয়া গুদের সব রস বের করে দাও…তোমার মোটা ধন  দিয়ে আমার গুদের জালা মেটিয়া দেও..আরো জোরে.. জো… রে…চোদ……চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও……গুদের সব রস বের করে দাও………চোষ চুষে আমার সব রস বের করে দাও…… জোরে জোরে চোদ চুদিয়া গুদের সব রস বের করে দাও ... ইস উহ আহ ইস উহ আহ…. চিত্কার করছে আর শব্দ  বের হছে .. আহ্*... করতে লাগলো। আমি বিছানায় কাত হয়ে শুলাম, রানু উঠে বসে আমার ধোন ওর কালা ভোদার মধ্যে ঢুকিয়ে নিলো। রানুকে দেখলাম কালনাগীনির রুপে। আমি ব্রেস্ট টিপতে লাগলাম, রানু ঠাপাতে লাগলো।রানুর ভোদা দেখতে আবারো ইচ্ছা হলো। বিছানায় শুইয়ে নিয়ে ভোদা দেখলাম, কালো ভোদার এতো রুপ আর এতো আকর্ষন আগে কখনো বুঝিনি। রানুর ভোদার মধ্যে দুই আঙ্গুল দিয়ে আঙ্গলি করতে লাগলাম, রানু এবারো উঃ... আঃ... করছিলো। বাংলা স্টাইলে রানুর ভোদা মেরে মজা পাচ্ছিলাম, দুই পা বেশ উপরের দিকে উঠিয়ে নিয়ে ভোদার মধ্যে ধোন চালালাম। রানুর কালো ভোদা রসে ভরে উঠলো, বুঝলাম রানুর মাল আউট হলো। আমি আরো জোরে ধোন ঢোকাচ্ছিলাম আর বের করছিলাম, রানু আর বেশী কেবল উহ্*... আহ্*... করছে। মনে মনে রানুকে বললাম, চোদনের মজা কেমন, বুঝে নে রানু। রানুর ভোদা থেকে ধোন বের করে আনলাম, রানু আবারো আমার ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। খুব জোরে জোরে মুখের ভিতর আমার ধোন নিয়ে কাজ করছিলো। আমি ভীষন রকম শিহরিত হতে লাগলাম, দেখলাম রানুর মুখের ভিতর আমার মাল আউট হচ্ছে। আমি মুখ থেকে ধোন বের করে আনলাম। বাকি মালগুলো রানুর ব্রেস্টে এবং চোখে, মুখে, গালে আউট করে ভিজিয়ে দিলাম|

No comments:

Post a Comment