Thursday 19 February 2015

পোদে চাপড় মেরে পোদের ফুটোটা বড় করে


পরের দিন সকাল ১১ টার সময় রোকেয়া এলো। পরনে একটা পাতলা সিফন শাড়ী নাভী থেকে অন্ততঃ ৬ আঙ্গুল নীচে। ডীপ কার্ভের ব্লাউজ। বড় বাতাবীর মতো দুধেলা মাই দুটো টাইট ব্রেসিয়ারের চাপ খেয়ে অনেকটা উপরের দিকে উঠে গভীর খাঁজ হয়েছে যা দেখলে যে কোনো লোকের বাঁড়া হু-হু করে ঠাটিয়ে যাবে। রোকেয়া ঢুকতেই আমার চোখ রোকেয়ার মাইয়ের খাঁজে আটকে গেল। রানু  বুঝতে পেরে কনুই দিয়ে আলতো ঠেলা দিল। রোকেয়া ঘরে ঢুকতেই রানু  আমার দিকে তাকিয়ে হেসে জিজ্ঞেস করল কি গো রোকেয়াকে  দেখেই বাঁড়া ঠাটিয়ে গেল নাকি? আমিও হেসে বললাম হ্যাঁ গো ইচ্ছে করছে এখনই কাপড় খুলে বাঁড়াটা গুদে ভরে দি। রানু  ঘরে ঢুকতেই রোকেয়া জিজ্ঞেস করলো হ্যা রে রানু  কিশোর  আমার দিকে ওভাবে তাকিয়ে কি দেখছিল রে? রানু  বল্‌লো সত্তি কথা বলবো? তোমার মাইয়ের খাঁজ দেখে ওর বাঁড়া ঠাটিয়ে তালগাছ হয়ে গেছে। রোকেয়া হেসে বল্‌লো ইস্‌স্‌স্‌স্‌ আহা রে! তারপর স্নান সেরে খাওয়া-দাওয়া করে আমি আমার ঘরে চলে গেলাম। ঘরে যাবার সময় রানু কে চোখ মেরে ইসারা করে বললাম এবার মাগীকে ফিট করো।ঘরে একা একা শুয়ে আছি। কিছুতেই স্থির থাকতে পারছি না। খালি রোকেয়ার মাই আর মাখনের মতো নাভিটা চোখে ভাসছে। এদিকে বাঁড়াটাও ঠাটিয়ে তির তির করে কাঁপছে।একটু পরে রানু আর রোকেয়া আমার ঘরে ঢুকে বল্‌লো আমার ঘরের ফ্যানটা ঘুরছে না কিশোর,আমরা এখানেই শুচ্ছি। আমার পাশে রানু তার রোকেয়ার দিকে পাশ ফিরে শুলো। আমি অনেকক্ষন ধরেই গরম খেয়ে ছিলাম। রানু রোকেয়ার দিকে পাশ ফিরে শুয়ে আমার সুবিধাই করলো। আমি ঠাটানো বাঁড়াটা রানুর পোঁদে ঘষতে লাগলাম। পাশে রোকেয়া থাকার জন্য রানু  বেশী নড়াচড়াও করতে পারছে না। একভাবে শুয়ে আমার আখাম্বা ল্যাওড়ার ঘষা খেয়ে যাচ্ছে আর মাঝে মাঝে উম্‌ উম্‌ করে শব্দ করছে। রোকেয়া রানু কে জিজ্ঞেস করলো কিরে ওমন করছিস কেন? রানু  বল্‌লো না না ও কিছু না। ততক্ষনে আমার ল্যাওড়ার চট্‌চটে রসে রানুর পোদ ভিজে গেছে। এবার রানু  একটু নড়েচড়ে বাঁড়াটাকে দুই পোদের মাঝখানে নেবার চেষ্টা করলো আর মুখ দিয়ে আবার উম্‌ উম্‌ করে উঠলো। এবার রোকেয়ার সন্দেহ হওয়াতে পিছনে উঁকি মারতেই দেখলো আমার ৯ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা ঠাটানো বাঁড়াটা রানুর পোদে কিন্তু কিছু বল্‌লো না শুধু একটু মুচ্‌কি হাসলো, তারপর বল্‌লো রানু  তুই এদিকে এসে শো আমি মাঝখানে শুচ্ছি। আমি ভেবে পাচ্ছিলাম না কি করবো। হঠাৎ রানুর কথা মনে পড়লো যে রানু  সেদিন বলেছিলো রোকেয়ার গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়লে রোকেয়া তখনই গুদ খুলে তোমার বাঁড়া ঢুকিয়ে নিত। আমি আর দেরি না করে নাইটির ওপর থেকেই রোকেয়ার পোদে বাঁড়াটা ঘসতে লাগলাম। রোকেয়া কিছু বল্‌লো না। আমিও বুঝে গেলাম যে রোকেয়া মাগী গরম খেয়ে গেছে। তখন আমাকে আর পায় কে? পোদে ঠাটানো বাঁড়াটা ঘষতে ঘষতে রোকেয়ার দুধেলা নরম মাইদুটো ময়দা মাখার মতো করে চট্‌কাতে লাগলাম। ওদিক থেকে রানু  বোলে উঠলো কিশোর  এবার মাগীকে ল্যাংটো কর। আমার সামনে চুদে মাগীর গুদ ফাটা। আমি রানু কে উদ্দেশ্য করে বল্‌লাম দাড়া বানচোদ মাগী, একবার যখন পেয়েছি তখন রোকেয়ার গুদ-পোদ কিছুই ছাড়বো না। চুদে চুদে খাল করবো। কাল তোর গুদের ঝাঝালো নোন্‌তা রস খেয়ে বাঁড়াটা ফুলে মোটা হয়ে গেছে। এই মোটা বাঁড়াটাই এখন রোকেয়ার পোদে ঢোকাবো। তারপর ম্যাক্সিটা কোমোর অবধি তুলে ৯ ইঞ্চি ঠাটানো বাঁড়াটা পোদের মুখে সেট কোরে জোড়ে চাপ দিলাম। রোকেয়া বল্‌লো ওরে বোকাচোদা রে আগে পোদে চাপড় মেরে পোদের ফুটোটা বড় করে নে। আমি ঠাস্‌ ঠাস্‌ করে দুই পোদের দাবনায় বার কয়েক চাপড় মাড়তেই পোদের মুখটা হা হয়ে গেল। বাড়ার মাথাটা পোদের মুখে শক্ত করে ধরে গায়ের জোড় দিয়ে মারলাম এক ঠাপ। ভচ্‌-ভচ্‌ শব্দ নিয়ে বাঁড়ার মুন্ডিটা রোকেয়ার পোদের ভিতর ঢুকে গেল। আরও দু-চারটে ঠাপ মেরে পুরো বাঁড়াটাই জোর কোরে ঢুকিয়ে দিলাম রোকেয়ার পোদে। অসহ্য সুখে আমি পাগল হয়ে অমানুষে পরিণত হয়ে গেছি। কোনো দিকে খেয়াল নেই। রোকেয়ার মাইদুটোকে গায়ের জোড়ে ময়দা ঠাসা করে কচ্‌লাতে কচ্‌লাতে গাড়ো বাদামী রংয়ের খাড়া খাড়া মাইয়ের বোঁটা দুটো টেনে চলেছি আর একদিকে পুরো ল্যাওড়াটা পোদের গর্থে ভরে পকাৎ-পকাৎ, ভক্‌-ভকাৎ করে ঠাপিয়ে চলেছি। রোকেয়ার মুখ থেকে শুধু উঃ-আঃ-আঃ-ওঃ-ওঃ, উঃ-আঃ-আঃ করে শব্দ বেরোচ্ছে। পোদের মধ্যে ঠাটানো বাঁড়াটা খুব টাইট হয়ে যাতায়াত করার ফলে খুব আরাম হচ্ছিল। আমি দাঁতে দাঁত চেপে পোদের মধ্যে বাঁড়াটাকে ঠাসতে লাগলাম। রোকেয়ার চোখের কোনায় জল এসে গেল। রানু  বল্‌লো কিশোর ! একটু আস্তে। আগেই বলেছি আমি তখন অমানুষে পরিণত হয়েছি, তাই রানু কে বল্‌লাম, চুপ কর খানকি মাগী, আজ রোকেয়াকে  চুদে হোড় করবো। রোকেয়া যথারীতি উঃ-আঃ-আঃ-মাগো-উঃ-আঃ-আঃ ওঃ-ওঃ-আঃ-আঃ-মাগো-উঃ-আঃ-আঃ করে শিৎকার করছে। রানুকে উদ্দেশ্য করে রোকেয়া বল্‌লো, বানচোদ মাগী! শুয়ে শুয়ে আমার চোদন খাওয়া দেখছ? গুদের ভেতর আঙ্গুল ভরে নাড়াতে পারছো না? এই কথা শুনে রানু  খচে গেল। রোকেয়ার গুদে একসঙ্গে চারটে আঙ্গুল কাত করে ঢুকিয়ে জোড়ে জোড়ে নাড়তে নাড়তে আমাকে বল্‌লো... কিশোর , বানচোদ মাগীকে একদম ছাড়বি না। আরও জোড়ে জোড়ে ঠাপিয়ে গাঁড় ফাটিয়ে দে। এদিকে রোকেয়ার একসঙ্গে গুদে আঙ্গুল আর পোদে বাঁড়ার ঠাপ খেতে খেতে কন্ট্রোলের বাইরে চলে গেল... আঃআঃআঃআঃআঃ, উঃ-উঃ-উঃ আঃ-আঃ ওরে রানু -কিশোর  তোরা আমাকে কি সুখ দিচ্ছিস রে... আমাকে মেরে ফ্যাল্‌, আমার গুদ-পোদ সব ফাটিয়ে দে। মাইয়ের বোঁটা কামড়ে ছিড়ে নে। এত বছর ধরে চুদিয়ে এত আরাম পাই নি... আঃ আঃ আঃ শালা ঠাপা আরো জোড়ে ঠাপা। এদিকে একনাগারে ঠাপাতে ঠাপাতে আমার শরীরে বিদ্যুৎ খেলে গেল। আমি দাঁতে দাঁত চেপে বল্‌লাম ধরোরোকেয়া ধরো আমার বাঁড়ার ফ্যাদা যাচ্ছে তোমার পোদে। আঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃ, ইঃইঃইঃইঃইঃইঃইঃইঃইঃ যা-আ-আ-আ চ্ছে-এ-এ-এ-এ-এ ধঅঅঅঅ র র র র ধঅঅঅঅ অ অ অ র র র র র বোলে গলগল কোরে রোকেয়ার পোদের ভেতর বাঁড়ার থক্‌থকে ফ্যাদা ঢেলে দিলাম।

No comments:

Post a Comment