Thursday 19 February 2015

আমার উপরের ঠোট চুসতে লাগলেন।

আমি বাধ্য ছেলের মতন শুয়ে পড়লাম।হঠাৎ করে রানু উঠে গেলেন। আমি অবাক হলাম। আমাকে একা ফেলে চলে গেলেন নাতো। ২০ সেকেন্ডের মধ্যেই ফিরে আসলেন। এক হাতে একটা বুস্ট  এর কৌটা আর এক হাতে একটা মধু এর কৌটা। এক চামচ বুস্ট  নিয়ে নিজে মুখে দিলেন আর এক চামচ দিলেন আমার মুখে তারপর বললেন “বেশতো আমার ভোদা যখন চুসবেনা তখন এইটা চুস”। আমি রানুর মুখে ভোদা শব্দ শুনে খুব অবাক হলাম। এরকম কিছু শুনব আশা করিনাই। এতদিন জানতাম, এইগুলা গালি গালাজ করার জন্যে অনেক বাজে লোকেরা এইসব ব্যবহার করে। এরপর রানু একটিভ হলেন।রানু সেই বুস্ট  খাওয়া মুখে আমার মুখে মুখ দিলেন। দিয়ে আমার উপরের ঠোট চুসতে লাগলেন। রানুর মিস্টি মিস্টি ঠোট আমিও চুসতে শুরু করলাম। মেয়েদের ঠোট যে এত সুন্দর হতে পারে এইটা আশা করি নাই। আমি আবেশে ওনাকে জড়িয়ে ধরলাম। এবং এরপর রানুকে জড়িয়ে ধরে রানুর উপর শুয়ে আমি কিছুক্ষণ চুসি তো রানু আমার উপর উঠে কিছুক্ষণ চুসেন। এইভাবে অনেকক্ষন পার হয়ে গেল। লাইভ  এর ফাস্ট টাইম  লম্বা একটা ফ্রেন্চ  কিস  এর ফলে আমার মাথা ঘুরতে লাগলো। পুরোটা সময় আমি ছিলাম চোখ বুজে। একসময় রানু আমার ঠোট ছেড়ে দিয়ে উঠে বসলেন। আমি রানুর দিকে তাকিয়ে দেখি রানুর পুরো মুখ লালে লাল হয়ে গেছে। রানু বললেন, “তোমার চেহারা তো একদম আপেলের মতন লাল হয়ে গেছে”। আমি হাসলাম। বললাম, আপনারটাও একি অবস্থা।এরপর রানু আমার উপর আবার ঝাপিয়ে পরলেন। এরপর আমার গলার শিরা গুলি জোরে জোরে চুসতে থাকলেন। রানুর এই চোসার ফলে আমি হাসব কি কি করব বুঝতে পারতেছিলাম না। আমার কাতুকুতু লাগতেছিল। এতক্ষণ ঠোট চোষার ফলে যা হইছিল তার শতগুণ ভাল লাগা এসে আমার শরীরে ভর করল। পরে আমাকে ৩ /৪ দিন শার্ট পরে থাকতে হইছিল। আমার গলায় কালসিটে পরে গিয়েছিল। রানু একপর্যায়ে থামলেন। এরপর একি কাজ আমার বুকে দুই জায়গায় করলেন। সত্যি এত ভাললাগা থাকবে কখনো কল্পনা করি নাই। এতক্ষণ তো রানু আমার নাভির উপর ছিলেন। এরপর রানু আমার ট্রাউজারে হাত দিলেন। রানু ট্রাউজারের রাবার ব্যান্ড ধরে নামিয়ে দিলেন। আমি আমার পাছা উচু করে সাহায্য করলাম। আমার সেই স্প্রিং দোলকটা তার সামনে উন্মুক্ত হল যা তখন একটা নির্দিস্ট স্প্রিং  কনস্ট্যান্ট  এ ভীব্রাতে  করতেছিল। এর আগে একবার রানু ওখানে টাচ করেছিলেন। কিন্তু তা ছিল ট্রাউজারের উপর দিয়ে। এবার রানু আমার দিকে তাকিয়ে হাত দিয়ে খুব আলতো ভাবে ধরলেন। আমার শরীরে একটা শক লাগলো। রানু আমার ধোনটার মাথায় এবার আলতো করে চুমু খেলেন। আমি ভাবলাম রানু এবার মনে হয় চুষে বুঝিয়ে দিবেন যে এটা চোষা কোন ব্যাপার না। কিন্তু না, রানু চুমু দিয়েই খাট থেকে উঠে গেলেন। তারপর রানু দিতীয় কৌটাটা নিয়ে আসলেন। হাফ চামচ মধু বের করে রানুর হাতে নিলেন। তারপর সেই হাত দিয়ে আমার ধনটা ধরলেন এবং আমার ধোনে মাখলেন। এরপর প্রথমে glans penis তারপর পুরো ধোনটাই মুখে নিয়ে চুষলেন। চোষার সময় রানুর গলার মধ্যে আমার ধন ঢুকে যাচ্ছিল। আমি মোটামুটি কাটা কয় মাছের মতন কাঁপা শুরু করলাম। রানু রানুর ডান হাত আমার মুখে ঢুকিয়ে দিলেন আমি রানুর আঙ্গুল চুষতে থাকলাম, আর রানু আমার ধোন, পুরো ধোনটা একবার মুখে নিচ্ছিলেন, আর একবার পুরোটাই বের করে ফেলছিলেন । আমি চোখ বুজে আছি। এক পর্যায়ে হঠাৎ মনে হলরানু অনেক গরম, নরম আর পিচ্ছিল হয়ে গেছে তার মুখটা। অসম্ভব ভাল একটা অনুভুতি। তাকিয়ে দেখি, আন এটা তার মুখ না। রানু তার ভোদাটায় আমার ধোন ঢুকিয়ে দিয়েছেন। এত গরম হবে কখোন আশা করিনি। রানু আমার দুই পাশে দুই হাত রেখে উঠা বসা করতে লাগলেন। আমার সামনে তার দুধ দুইটা ঝাকি খাচ্ছিল। আমি ওইটা দেখছিলাম। এর মধ্যে আমার বের হয়ে যাওয়ার সময় হয়ে গেল। আমি বললাম, রানু কিছুক্ষণ এর মধ্যেই বের হয়ে যাবে। রানু হঠাৎ থেমে গেলেন। আমি আবার অবাক হলাম। কোথায় এখন জোরে জোরে কোমর দুলাবেন অথচ তিনি চুপ হয়ে দম নেওয়া শুরু করলেন। আমি বললাম, রানু, আমি কি উপরে উঠব? রানু বললেন নাহ, তোমার কিছুই করতে হবে না। যা করার আমিই করতেছি। ১০ / ১৫ সেকেন্ড পর রানু বসে থেকেই কোমর না নড়িয়ে তার ভোদা দিয়ে পিস্ট করতে লাগলেন। এইবার বুঝলাম কেন তিনি দম নিলেন। হাফ মিনিটের মধ্যেই আমার ধোন থেকে গরম বীর্য বের হয়ে গেল। আমি পেলাম পরম শান্তি। রানুও হাপিয়ে গিয়েছিলেন। রানু আমার বুকের উপর শুয়ে পরলেন। আমি রানুর পিঠ হাতিয়ে দিচ্ছিলাম। রানু আমার বুকে কিছুক্ষণ মাথা ঘষলেন। তারপর এভাবে থাকার কিছুক্ষণ পর রানু মাথা তুললেন। আমার ঠোটে চুমু দিলেন। তবে এবার সামান্য কিছুক্ষণ এর জন্যে। তারপর রানু আমাকে ছেড়ে উঠলেন। একটা রুমাল নিয়ে এসে রানুর ভোদা বেয়ে গরিয়ে যাওয়া বীর্য আর রানুর রস মুছলেন। তারপর আমার ধোনটাও মুছে দিলেন। আমি উঠে বসলাম। ট্রাউজার ঠিক করে বসলাম। রানুও ব্রা, ব্লাউজ, শাড়ি সব ঠিক করে নিলেন। আমি দাঁড়ায়ে গেলাম। তারপর দুইজন দুইজনার দিকে তাকিয়ে তৃপ্তির হাসি দিলাম। রানু বললেন, কালকে পারলে একটু আগে এস। আমি আচ্ছা বলে খুশি মনে যেতে উদ্যত হলাম। রানু আমাকে ডাকলেন। বললেন, কি ব্যাপার চলে যাচ্ছ যে? আমি বোকার মত চেয়ে থাকলাম। রানু বললেন, “এভাবে কখনো চলে যেতে হয় না”। আমি প্রথমে বুঝে উঠতে পারলাম না, রানু ঠিক কি করতে চাচ্ছেন। তারপর এক মুহুর্তের মধ্যে আমি বুঝলাম রানু কি চাচ্ছেন। আমি কাছে আসলাম, আমি রানুকে বুকের মধ্যে টেনে নিলাম। তারপর রানুর দুই ঠোট চুষে দিয়ে বিদায় চুম্বন দিলাম। রানু বললেন, যাক, একটু বুদ্ধি হইছে তাইলে। আমি রানুর কানের কাছে গিয়ে ফিসফিস করে বললাম, “আজকে আপনি আমাকে চুদলেন, কাল আমি আপনাকে চুদব, তৈরি থাকবেন”।- আচ্ছা সোনা, এখন থেকে তোমার জন্যে সবসময় আমার এই দেহ রেডি  থাকবে। আমি খুশি হলাম, কপালে আলতো একটা চুমু দিয়ে, বাম পাশের দুদুটাতে একটা জোর চাপ দিয়ে মাথা ঘুরিয়ে দৌড়ে চলে আসলাম। কারন আমি জানি রানুর দিকে তাকিয়ে থাকলে আমার আসতে কষ্ট হবে, কারন রানুকে যে আমি ভালবেসে ফেলেছি। বাসায় এসে অমিকে বললাম তোমার আম্মু তোমাকে ডাকছে। আমি টিভিটা অফ করে দিয়ে আমার রুমে গেলাম। বালিশে মুখ গুজে চিন্তা করতে লাগলাম, কি হল এটা, এত আনন্দ যে আমার কপালে আজকে ছিল তা কে জানতো। কালকে আমি রানুকে আমি আমার নিচে ফেলে চুদব ভাবতেই মনটা খুশিতে ভরে উঠল। গোসল করে fresh হয়ে একটু খেয়ে কলেজের দিকে ররানু দিলাম। কলেজ থেকে এসে দিলাম এক ঘুম, উঠলাম ৮ টার দিকে। হাত মুখ ধুয়ে পড়তে বসলাম। কিন্তু পড়ায় আর মন বসে না। কখন রাতটা পার হবে, কখন রানুর কাছে আবার যেতে পারব। বইয়ের দিকে তাকিয়ে আছি, মন পরে আছে রানুর কাছে। চোখের সামনে ভাসতেছে রানুর সুন্দর মুখটা, রানুর খোলা বুক, রানুর নগ্ন দেহ। মনে পড়ল রানুর চুমু দেওয়া, ভাবতে লাগলাম, রানু এত সুন্দর করে চুমু দেওয়া শিখল কোথায়। তারপর ভাবলাম, এইভাবে যদি প্রতিদিন করি একসময় যদি রানু আর আমাকে কিছু না করতে দেয় তাইলে তখন আমি কি করব। কি করে আমার দিন কাটবে। নাহ এর একটা বিহিত করতেই হবে। যেভাবেই হোক রানুকে পারমানেন্ট করে ফেলতে হবে। কিন্তু কিভাবে?
+++: Fucking is a Part of Life:+++
Enjoy your Sex Life
Click to Follow Link…
www.wifesexstory.blogspot.com

No comments:

Post a Comment