Sunday 1 March 2015

গুদের চারপাশে বালের জঙ্গল

আমি সেদিন রাতে যখন রানু ঘুমে আচ্ছন্ন তখন আমার রানুর উদ্ধত মাই, গোলনিটোল থাই, ও সুকোমল গর্তওয়ালা নাভি দেখে উত্তেজিত হয়ে আছি ৷ এছাড়া স্নানেরসময় রানুর উলঙ্গ শরীর দেখার দৃশ্য মনে করে আর নিজেকে ঠিক রাখতে পারলামনা ৷রানুর পাশে বসে প্রথমে বুক থেকে শাড়ি নামিয়ে দিলাম ৷ রানু রাতে গায়ে শুধু শাড়ি জড়িয়ে শুত ৷ ফলে সায়া-ব্লাউজ খোলার ঝামেলা ছিলনা ৷ রানুর মাইজোড়া ঈষৎ নিন্মমুখী ৷ আমি সইতে না পেরে মাইজোড়া টিপতে থাকলাম ৷ রানু ঘুমন্ত ৷ পুরো আরাম না হওয়াতে আস্তে আস্তে রানুকে চিৎকরে দিলাম ৷ এরপর মাইজোড়া আলতো হাতে টিপতে থাকলাম ৷ পাছে ঘুম ভেঙে যায় তাই মাঝেমধ্যে মাইটেপা থামিয়ে রানুকে লক্ষ্য করতে থাকি ৷রানুর গায়ে হাত দেবার কিছুক্ষণের মধ্যে আমার বাঁড়া মহারাজ একদম খাঁড়া দাড়িয়ে গিয়েছে ৷ এবার নিচেরদিকে এগোলাম ৷ রানু শাড়ির হালকা গিঁট কোমর থেকে খুলে নিলাম ৷ তারপর গুদে হাতের স্পর্শ দিলাম ৷ গুদের চারপাশে বালের জঙ্গল ৷ তার ভিতর হাতড়ে গুদগহ্বর খুঁজে নিয়েছি ৷ কিন্তু সেখানে হাত রেখে দেখি কেমন আঁঠা আঁঠা লাগছে ৷ বুঝতে পারলাম গুদের রস কাটছে ৷ আমি সেটা ভালোভাবে দেখার জন্য ছটফট করতে থাকি ৷ শাড়িটা রানুর গা থেকে খুলে নেবার চেষ্টা করতেই রানু উঠে বসল ৷ আর ওঠার সময় হাতের চাপ বেডল্যাম্পের সুইচে চাপ পড়ে আলো জ্বলে উঠল ৷  রানু তাড়াতাড়ি শাড়ি দিয়ে বুক ঢাকে ৷ আমিও সঙ্গে সঙ্গে রানুর আঁচল টেনে ধরি ৷
রানু বলে, ছিঁ – কিশোর এসব কি করছো ৷  এরকম তুমি কি করে করতে পারলি ৷ তোমার লজ্জা বা ভয় হলনা ৷আমার তখন ভয় বা লজ্জা বলে কিছুই ছিলনা ৷ আমি রানুকে বললাম- অনেক চেষ্টা করছি আর পারছিনা ৷ তোমায় একবার ভোগ করতে চাই ৷রানু বলে, ‘ভোগ’ করতে চাও মানে ৷আমি বলি, তোমার সঙ্গে চোদাচুদি করতে চাই ৷রানু বলে, না , কিশোর ৷ এসব মতলব ছাড় ৷ এ হয়না ৷ এটা অন্যায় ৷ আমি কোন কথা না বলে,একটানে শাড়ি খুলে নিলাম ৷ রানু এখন পুরো উলঙ্গ ৷ হাঁটু মুড়ে আর দুই হাতে নিজেকে আড়াল করতে থাকে ৷  আমি তখন যেন একটা ঘোরের মধ্যে ছিলাম ৷ আমি তারপর হাঁটুদুটো টেনে সোজা মেলে দিয়ে রানুর থাইয়ের উপর উঠে বসে জড়িয়ে ধরলাম ৷ রানু আমাকে ওর বুক থেকে ঠেলে সরাতে চেষ্টা করে ৷ আর বলে , ছাড় আমাকে ৷ নইলে চেঁচাব ৷ এই শুনে আমি বলি, চেঁচাবে তো চেঁচাও ৷ এলেতো সোহেল নীচ থেকে আসবে ৷ আর তোমায়-আমায় এরকম দেখলে ও তোমাকে করতে চাইবে ৷ তাই চাও বুঝি ৷ আর আমিতো লক্ষ্য করছি তুমি সোহেলের সঙ্গে বেশ হেঁসে গল্প কর ৷ আর তখন আঁচল সরিয়ে তোমার বুক ,পেট সোহেলকে দেখাও ৷  জানিনা ওর সাথে শোয়াও হয়ে গেছে কিনা ৷ আর তুমি বাথরুমে ঢুকে যেরকম গুদে এটাসেটা ঢুকিয়ে খেঁচাখেঁচি কর তাতেই বুঝেছি তোমার চোদন খাওয়া দরকার ৷ এই সব শুনে রানুর প্রতিরোধ ভেঙে যায় ৷
তখন বললাম,কেন রানু মিছিমিছি না না করছ ? তোমার ইচ্ছা আছে জানি ৷ নাহলে তুমি কি এতদিন বুঝতে পারনি আমি রাতে তোমার মাই ও থাই টিপি ৷ বলতে বলতে বুক থেকে রানুর হাত সরিয়ে ডবকা মাইজোড়া টিপতে শুরু করি ৷
রানু কোন কথা বলেনা ৷ আমি রানুর মাই টিপতে থাকি ৷ রানু আরাম ও কিছুটা লজ্জায় চোখ বন্ধ করে ৷ আমি রানুর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম খাই ৷ রানুও তখন আমার মাথা চেপে ধরে পাল্টা চুমু দিতে থাকে ৷আমিও রানুর থাইতে বসে মাই টেপা ও চুমু খাওয়া চালিয়ে যাই ৷ আর এভাবে শুরু হয়ে যায় আমাদের মা-ছেলের যৌনলীলা ৷
এরপর আমি রানুর কোল থেকে নেমে ৷ গুদে হাত দিলাম ৷ কালো বালের জঙ্গলে রানুর গুদটা বেশ আর্কষণীয় লাগছিল ৷ আমি তাতে হাত দিয়ে চাপ দিতে দিতে একটা আঙুল গুদের চেঁরায় ঢুকিয়ে দিয়ে নাড়াতে থাকি ৷ আর রানুও আ..আ..ই..ই..উ..উ..করতে থাকে ৷রানু তখন বলল, এতযে গরম করছো,ঠান্ডা করতে পারবেতো ৷ তোমার বাঁড়া টা কি এত বড় হয়েছে ৷আমি সঙ্গে সঙ্গে বলি, বারমুডাটা খুলে নিজেই দেখে নাও ৷ বলে, রানুকে ছেড়ে খাটে দাড়িয়ে পড়লাম ৷ রানু তখন আমার বারমুডা থুলে দেয় ৷ আমার বাঁড়া তখন খেঁপে লম্বায় প্রায় ৮ ইঞ্চি ও ঘেরে ৬ ইঞ্চিরমতো হয়ে আছে ৷ রানু তাই দেখে বলে, এতবড় জিনিস বানিয়ে ফেলেছো ৷ আমি তখন রানুর দুইগালে বাঁড়া দিয়ে আলতো করে মারতে মারতে বলি, তোমার হবেতো ৷ রানু তখনও একটু লজ্জা লজ্জা মুখে বলে, জানি না যা ৷ অসভ্য ৷
আমি তখন আবার রানুর পাশে বসে ওকে দলাইমালাই করতে থাকি ৷ রানুর মুখ থেকে আ..আ..ই..ই...উ..উ..গোঙানী বের হতে থাকে ৷ অনেকটা সময় ধরে এসব চলারপর আমি রানুকে চিৎকরে শুইয়ে পাছার নীচে একটা বালিশ দিলাম ৷ তারপর রানুর দুইপা ফাঁক করে বসালাম ৷রানুকে বললাম, এবার দিই?
রানু তখন বলে,হ্যাঁ ৷ আর যখন কোন উপায় নেই ৷ তার উপর এত গরম করে দিয়েছো যখন তখন আর কি করব ৷ নেও কিশোর তোমার মাগির  গুদ মেরে তাকে শান্ত কর ৷ আমি বুঝলাম মাগী পুরো লাইনে এসে গেছে ৷ আরে মেয়েদের একটু চটকা চটকির সুযোগ পেলে তার এমনিতেই গুদ মেলে ধরবে ৷ তার উপর আবার রানুর মতো এরকম স্বাস্থ্যবতী হলেতো কথাই নেই ৷ আমি তখন আমার বাঁড়াটা রানুর হাতে ধরিয়ে বলি একে একটু আদর করে দাও ৷ তাহলে ওর শক্তি বাড়বে ৷ আর তোমার গোপন গহ্বরে ঢুকে ভালো নাচন নেচে তোমায় আরাম দেবে ৷ রানুর হাতের ছোঁয়া ও মালিশে আমার বাঁড়া মহারাজ বেশ শক্তিমান হয়ে ফুঁসতে শুরু করল ৷ আমি তখন রানুর গুদটা দুই আঙুল দিয়ে ফাঁক করে ধরলাম ৷ বাঁড়া মুন্ডির চামড়া খাঁড়া হওয়ায় অর্ধেক বেরিয়ে ছিল বাকিটাও বের করে দিলাম ৷ তারপর রানুর গুদের চেরাঁয় লাগিয়ে একটা চাপ দিলাম, বাঁড়াটা গুদে ঢুকে গেল ৷
আমি জোরে ঠাপ দেওয়ায় সম্পূর্ণ বাঁড়া রানুর গুদস্থ হল ৷ আমি খানিক অপেক্ষারপর বাঁড়া আপডাউন করে রানুকে ঠাপ দিতে থাকি ৷ আর বলি,রানু কেমন লাগছে ৷ ঠাপ অনুভব হচ্ছেতো ?
রানু বলল-হ্যাঁ,কিশোর, তোমার বাঁড়া আমার নাভিতে ঠেকছে ৷
আমি আবার জিজ্ঞাসা করলাম কেমন লাগছে তোমার ?
রানু বলল – অনেকদিন বাদে খুব সুখ পাচ্ছিরে সোনা ৷ তোমার বাঁড়ায় ঠাপ খেয়ে ৷ আঃ, মাগো চোদ কিশোর ৷ আর ভালো করে চোদ আমায় ৷ 
আমি রানুর কথা শুনে বলি- তাহলে মাগী আগে এত সতীপনা মারাচ্ছিলি কেন ?
আমার কথা শুনে রানু বলে,ওকি কিশোর মুখ খারাপ করছো কেন ?
আমি বললাম,সরি , মুখ ফসকে বেরিয়ে গেল ৷ আসলে প্রথমে তুমি যেমন না,না, চুদিসনা ৷ আমি তোমাকে দিয়ে চোদাবনা ৷ এরকম বলছিলেো তাই ৷
রানু তখন বলে, সে সময়তো বুঝিনি তোমার বাঁড়ায় এত তেজ হয়েছে ৷ আমি বলি, তুমি বাথরুমে যাসব করতে ৷ তাই দেখেই সাহস পেলাম ৷ আর তুমিওতো রাতে গায়ে যখন হাত বোলাতাম চুপচাপ থাকতে ৷
রানু বলে ফেলে , বাথরুমে উঁকি দেয় ভাবতাম ৷ আর রাতে তুমি যখন গায়ে হাত দিতে ভাবতাম ঘুমের ঘোরে করছো ৷ কিন্তু আজ যখন শাড়ি সরিয়ে মাই-গুদ হাতাতে শুরু করেছো তখন লজ্জায় একটু বাঁধা না দিয়ে থাকতে পারিনি ৷  তারপর তোমার লিঙ্গ দেখে ও তুমি যেরকম মরিয়া হয়ে আমায় চুদতে চাইলে তখন আর কিছু ভাবার অবকাশ হয়নি ৷ তাই আর বাঁধা না দিয়ে চোদাতে রাজি হয়ে গেলাম ৷
আমি তখন ঠাপাতে ঠাপাতে বলি,রানু তুমি রাগ করনিতো ৷
রানু বলে , না , তুমি ঠাপাও ৷
আমি আবার বলি, রানু তুমি কি সোহেলের সাথে শুয়েছো ৷
রানু বলে, এই না, যা ৷ এসব কেন জিজ্ঞাসা করছো ৷
সোহেলকে একদিন আমি তোমার স্নান করার সময় বাথরুমের সামনে দেখেছিলামতো তাই জিজ্ঞাসা করলাম ৷ আমি বললাম ৷
না, শুইনি ৷ তবে...রানুর কথা শেষ করতে না দিয়ে আমি তখন বলি,তবে কি রানু ? শুতে চাও ৷
রানু তখন আমার গালে আলতো চড় মেরে বলে,খুব অসভ্য হয়েছ দেখছি ৷ আমি তখন আবার চুপচাপ রানুকে ঠাপাতে থাকি ৷
আমায় চুপ দেখে রানু বলে, কি হল রাগ করলি নাকি ?
আমি কিছু বলিনা রানু কেবল ঠাপাতে থাকি ৷ তখন রানু বলে,শোন আমি ভাবতাম বাথরুমে উঁকি সোহেলই দেয় ৷ আর তোমার অনুপস্থিতে আমি ভীষণ কাম অনুভব করি ৷ তাই তখন ভাবতাম সোহেল যখন  উঁকি দিয়ে আমায় দেখে তখন যদি ওকে কব্জা করে আমার অতৃপ্ত কাম মেটালে কেমন হয় ৷ তাই ওকে দুপুর বা অবসরমতো ডেকে গল্প করতাম ৷ আর একটু শরীরও দেখাতাম ৷ তবে সেটা মানে শোয়া হয়নি ৷
আমি রানুর কথা শুনে অবাক হয়ে গেলাম ৷রানু তখন বলে-তোমার আরাম হচ্ছেতো কিশোর ৷আমি বলি-হ্যাঁ,রানু খুব আরাম হচ্ছে ৷ এইভাবে রানুকে প্রথমবার চুদে বীর্যপাতের আগের মুহুর্তে জিজ্ঞাসা করলাম বীর্য কোথায় ফেলব ৷রানু বলে,গুদেই ঢাল ৷ আমারতো অপারেশন করা আছে যাতে আর বাচ্চা না হয় ৷তখন আমি রানুর গুদের ভিতরই বীর্য ভরে দি ৷ রাত তখন প্রায় ১টা বাজে ৷ তারপর রানুকে খাট থেকে নামিয়ে একটা কোমর সমান টুলে বসলাম ৷ আমি সামনে দাড়িয়ে মাই টিপতে টিপতে বললাম-রানু বাঁড়াটা তোমার গুদে ঢুকিয়ে নাও ৷
রানু কোন কথা না বলে বাঁড়াটা মুঠো করে ধরে নিজের গুদে ঠেকাতে আমি চাপ দিয়ে ওটা ওর গুদে প্রবেশ করিয়ে দিলাম ৷ তারপর রানুকে দেয়ালে ঠেসে ঠাপাতে থাকি ৷
রানু আমার কোমর জড়িয়ে ধরে বলল- কিশোর আজ যদি সম্ভব হত তাহলে তোমার চোদনে আমি আবার পোয়াতি হতামরে ৷আমি কিছুনা বলে-রানুকে চুদতে থাকি ৷
রানুও আ...আ....ই...ই...উম..উম...আইইই...আইইই....গোঙাতে গোঙাতে চোদন খায় ৷ আর নিজের যোনিরস খসিয়ে তৃপ্ত হয় ৷তারপর রানু বলে-তুমি আজ আমাকে দারূণ সুখ দিলে ৷ কিন্তু তুমি যখন থাকবেনা তখন আমার কি হবে ৷
আমি রানুকে বললাম-তুমি সোহেলকে নিয়ে নিও ৷রানু বলে- যা ৷আমি বললাম- দেখো লজ্জা করে শরীরকে কষ্ট দিও না ৷ আর তাছাড়া সোহেলও এবাড়িতে প্রায় বছর দশেক আছে ৷ তুমি চুপচাপ ওকে দিয়ে করিয়ে নিও ৷ কাকপক্ষীও টের পাবেনা ৷ আর যখন আমি থাকবনা তখন সোহেলের সঙ্গে মাঝেমধ্যে করে গুদের জ্বালা মিটিয়ে নিও ৷ তাহলে তোমার সুখ হবে ৷ আর বাইরে কেউ তোমায় চুদে বিপদে ফেলতে পারবে না ৷রানু তখন বলল-ঠিক আছে তুমি যখন বলছো ৷ তাই করব ৷ কিন্তু সোহেলে কি আমার সঙ্গে এইসব মানে চোদাচুদি করতে চাইবে ৷ হাজার হোক ৷
আমি তখন বললাম-হ্যাঁ ৷ হ্যাঁ ৷ করবে ,শোন কাল আমি সকালে একটু বাইরে যাব ৷ ফিরতে সন্ধ্যা হয়ে যাবে ৷ তুমি কালদুপুরে সোহেলকে সাইজ কর ৷ মানে ঘরে ডেকে শরীর দেখিয়ে তারপর ওকে দিয়ে নিজেকে একটু মালিশ করে নেবার ছলে চুদিয়ে নাও ৷ তারপর রাতে আমি আবার তোমার গুদ মারব ৷রানু তখন বলে-ঠিক আছে ৷ তাহলে কালই তোমার আজ্ঞামতো আমি সোহেলেকে নিয়ে শোব ৷ আর একটা সত্যি কথা বলি ৷ আমি সোহেলে যখন ওর ঘরে ঘুমন্ত অবস্থায় আমি তখন ওর বাঁড়াটা কয়েকবার দেখেছি ৷ লোভও হয়েছিল কিন্তু ঠিক সাহস হয়নি ৷ যদি জানাজানি হয়ে যায় এই ভয়ে ৷আমি তখন রানুকে আশ্বস্থ করে বলি-শোন এসব গোপন কথা কেউ বলে বেড়ায়না ৷ আর সোহেল তোমায় একবার পেলে আবারও পাবার লোভে চুপচাপ থাকবে ৷ সুতরাং তুমি কাল নিশ্চিন্তে চোদাও ৷ বাকি আমার হাতে ছেড়ে দাও ৷ এরপর আমি ও আমার সেক্সীগতরের রানু দুজনেই ল্যাংটা অবস্থাতেই বাথরুমে যাই ৷ রানু আমাকে জড়িয়ে থাকে ৷ আমরা প্রেমিক-প্রেমিকারমতো বাথরুমে ঢুকে পরিস্কার হই ৷ তারপর জড়াজড়ি করে ঘুমিয়ে যাই ৷

No comments:

Post a Comment