Wednesday 4 March 2015

আমি শুয়ে শুয়ে রানুর দুধগুলো চুষতে চুষতে বললাম

কিশোর: তা আমি জানি, আমি দেখছি। রানু: কিভাবে ? কিশোর: তোমার হয়তো মনে আছে একদিন বাড়িতে গিয়েছিল আমাদের রেখে তখন তুমি আর তোমার জামাই  করেছিলে। রানু: হাঁ, মনে আছে। কিশোর: তখন একদিন তুমি আর তোমার জামাই মিলে গোসল করতে বাথরূমে গিয়েছিলে আর তুমি আর তোমার  জামাই  মনে করেছিলে যে বাড়িতে কেও ছিলো না, আমি হঠাৎ করে আমি শুনতে পেলাম যে তোমাদের বাথরুমের থেকে কথা  আওয়াজ শুনি, আমি মনে করেছিলাম তোমরা বুঝি গল্প করছো তাই আমি জানালার পাশে গিয়ে দেখি যেই তোমাকে ডাকার জন্য ভিতরে উঁকি দিলাম, দেখি তোমার জামাই সম্পূর্ণ নেংটা হয়ে তোমার কাপড়  কোমরের উপরে তুলে তোমাকে চুদছে, আমি চুপচাপ তোমাদের চোদাচুদি দেখি, আর তখন তোমার জামাই  বাড়াটাও দেখি। রানুতো আমার কথা শুনে একেবারে থ হয়ে গেল, বলে বলো কি? কিশোর: হাঁ, সেদিন তোমার জামাই  যতক্ষণ তোমাকে চুদে ছিল আমি ততক্ষনই জানালার বাইরে থেকে সব দেখছি আর সেদিন থেকে তোমার প্রতি আমি দুর্বল হয়ে পরি আর তোমাকে সব সময় ফলো করতে খাকি, তোমার গোসল,  সব দেখতাম আর হাত দিয়ে খেঁচে মাল ফেলতাম। রানু: ওরে দুষ্ট, লুকিয়ে লুকিয়ে আমদের চোদাচুদি দেখতে  আর একা একা মজা নিতে, এই বলে রানু আমার বাড়াটা হাত দিয়ে ধরে উপর নিচ করতে লাগলো।আমার খুব ভালো লাগছিল তখন জীবনে এই প্রথম কোনো নারীর হাত আমার বাড়ার মধ্যে  পড়ল সে অন্যের স্ত্রী। সবকিছুকে স্বপ্নের মত লাগছিল। রানুর নরম কোমল হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা যেন ত্রিগুন শক্তি ফিরে পেল আর রানুর হাতের মধ্যে তার বাস্তব রুপ ধারণ করলো। আমি রানুকে বললাম দেখলেতো তোমার নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা খুশিতে কেমন লাফাচ্ছে? রানু: তোমার এটা খুব সুন্দর, যেমন বড়ো তেমন মোটা। কিশোর: তোমার পছন্দ হয়েছে? রানু: হুমমম  তাহলে এবার মুখে নাও, আর ভালো করে চুষে দাও। রানু কিছুক্ষণকি ভেবে পরে আলতো করে তার জিভ দিয়ে আমার বাড়ার মাথাটা স্পর্শ করলো। আমি শিউরে উঠি, রানু তখন আস্তে আস্তে বাড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে, আমার যে কি ভালো লাগছিল তখন তা বলে বোঝানো যাবে না। আমি দুই হাত দিয়ে রানুর মাথাটা আমার বাড়ার উপর চাপ দিতে লাগলাম যার ফলে বাড়ার প্রায় অর্ধেক অংশ রানুর মুখের ভিতর ঢুকিয়ে দেই, রানুকে জিজ্ঞাসা করলাম, রানু কেমন লাগছে তোমার এই নতুন ভাতার কিশোরের  বাড়াটা চুষতে? খুব ভালই লাগতেছে রানু জবাব দিল। আমি বললাম পুরোটা পারলে মুখের ভিতরে ঢুকাও দেখবে আরো ভালো লাগবে বলে আমি তার মুখের ভিতর ঠাপ মারতে লাগলাম, এক একটা ঠাপে আমার বাড়ার মুন্দিটা তার কন্ঠ নালিতে গিয়ে ধাক্কা মারছে, রানুরতো তখন করুন অবস্থা  তার মুখদিয়ে বেয়ে লালা পরছিল আর চোখ দিয়ে পানি, আমি তখন ভুলেই গিয়েছিলাম যে  রানুর শরীর ভালো না, আমি তার চুলের মুঠি ধরে ঠাপাতে লাগলাম,অনেকক্ষণ ঠাপানোর পর রানু আমাকে ঠেলে দিয়ে বললো আর পারবো না এবার আমার ভোদার মধ্যের তোমার বাড়াটা ঢুকাও তাড়াতাড়ি, আমি আর পারছিনা। আমি রানুর কথা শুনে আবার নিচে নেমে তার গুদটার ভিতরে আমি আমার জিহ্বটা ঢুকিয়ে দিয়ে কিছুক্ষণ চুসলাম, চুষে কিছুটা পিচ্ছিল করে নিলাম। তারপর রানুকে বললাম এবার কি আমি তোমার ভোঁদার ভিতরে আমার বাঁড়াটা ঢুকাই? আমার শরীরটা তখন শিরশির করছিল জীবনের প্রথম সেক্স তাও আবার আমার বড়ো রানুর সাথে, মনে মনে ভয় পাচ্ছিলাম ঠিকমতো করতে পারবো কিনা রানু বললো, দেরী করোনা সোনা লক্ষী ভাতার আমার জলদি ঢোকাও আমি আর পারছিনা। আমি আমার ৬।৫" ইঞ্চি বাড়াটা রানুর গুদের মুখে সেট করে মারলাম এক ধাক্কা, রানুর গুদটা ছিল অনেক টাইট যার ফলে আমার পুরো বাড়াটা ঢুকেনি তবে আমার বাড়ার অর্ধেকটা রানুর গুদে হারিয়ে গেল, রানু ওয়াক করে মাগো বলে আওয়াজ করে উঠলো, আমি তাড়াহুড়ো করে তার মুখটা আমার মুখ দিয়ে চেপে ধরে বললাম কি করছ আশেপাশের লোকজন জেনে যাবে যে, কোনো আওয়াজ করোনা লক্ষীটি আমার। দেখলাম রানুর চোখ দিয়ে পানি গড়িয়ে পরছে। আমি ওদিকে আর খেয়াল না জোরে বাকি অর্ধেকটা ঢুকানো অবস্থায় কিছুক্ষণ ঠাপালাম, আর যখন দেখলাম রানু কিছুটা শান্ত হয়েছে তখন আবার বাড়াটা বের করে একটা বড় নিশ্বাস নিয়ে রানুর ঠোঁটে আমার ঠোঁট বসিয়ে সজোরে মারলাম আরেকএকটা রাম ঠাপ দিলাম রানুর ভোদার ভিতরে, রানু চেস্টা করেছিল চিত্কার দিতে কিন্তু আমি তার ঠোঁটে আমার মুখের ভিতর রাখতে আওয়াজটা বের হতে পারেনি আর ওদিকে আমার পুরো বাড়াটা রানুর গুদে অদৃস্য হয়ে গেল। আমি এবার ঠাপানো শুরু করলাম রানুর গুদের ভিতর, রানু শুধু আঃ আহঃ উহঃ উহঃ করে শব্দ করছে আর বলছে ভাই আরো জোরে দেও আরো জোড়ে জোড়ে চোদ চুদে আজ তোমার এই রানুকে শান্তি দাও। আমি বললেম, খানকি মাগী কোথাকার দেবরের চোদা খাওয়ার খুব শখ না আজ দেখবো তুই কত চোদা খেতে পারিস। রানুতো আমার মুখের গালি শুনে হতভম্ব, এই হিমেল তুমিএইসব কি বলছো? আমি রানুকে বলি যে চোদা চুদির সময় এই রকম কথা না বললে চোদার মজাই পাওয়া যায় না তাই আজ তোকে এমন চোদা চুদবো তোর এই ভাতারের কাছ থেকে চোদা খাওয়ার শখ তোর মিটে যাবে। আমি সমান তালে রানুকে ঠাপিয়ে যাচ্ছিলাম আর গালি দিচ্ছিলাম আর দুই হাত দিয়ে খানকির দুধ দুইটাকে দলাই মলাই করে ময়দা মাখা করছিলাম। রানুতো আমার কান্ড দেখেতো হতবাক। প্রায় ৩০ মিনিটের মত ঠাপিয়ে তাকে বললাম এবার উঠে হাত পায়ে ভর দিয়ে কুকুরের মতো হও, আমি তোমাকে কুত্তাচোদা করব এখন। রানু  কিছু না বলে উঠে ডগি স্টাইল নিল, আমি প্রথমে পেছন থেকে তার গুদটা আবারও একটু চুষে দিয়ে আমার বাড়াটা ভরে দিলাম রানুর গুদের ভিতর, ঢুকিয়ে ঠাপানো শুরু করি, রানু এবার আস্তে আস্তে পেছন দিকে ধাক্কা মারছিল যার ফলে বাড়াটা একেবারে তার গর্ভাশয়ে গিয়ে ঠেকছিল। আমি ঠাপ মারছিলাম আর রানুর ঝুলে থাকা ডাসা ডাসা দুধ দুইটা টিপছিলাম, অনেকক্ষণ ঠাপানোর পর রানুকে বললাম আমার এখন বের হবে কি করব ভিতরে ফেলবো নাকি বাইরে ফেলবো, কোনটা করবো ?রানু বলল ভিতরে ফেলো। আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম যদি প্রেগনান্ট হয়ে যাও তখন কি হবে, রানু বললো কিছুই হবে না আর যদি হয়ে যায়ে তাহলে সেটা আমি আমার জামাইয়ের বলে চালিয়ে দেব আর আমি চাই না আমার এই লক্ষী ভাতারের প্রথম বীর্য বৃথা যাক, আমি তোমার বীর্যের সন্তান গর্ভে ধারণ করে তাকে জন্ম দিতে চাই। আমিতো নিজের কানকে বিশ্বাস করাতে পারছিলাম না রানুর মুখে এমন কথা শুনে । যাই হোক, তার কথা শুনে আমি তাকে বললাম তুমি কি সিরিয়াসলি বলছো? রানু বলল হাঁ, আমি সব জেনেশুনে বলছি তুমি কোনো কিছু চিন্তা করিওনা আমি ম্যানেজ করে নেব। আমিতো অনেক খুশি এই ভাবে যে আমার প্রথম চোদনের ফল আমি পাবো, এই বলে আমি রানুকে পিছন থেকে জড়িয়ে ধরে কয়েকটা রাম ঠাপ দিয়ে আমার বাড়াটা একেবার রানুর গুদের গভীরে ঠেসে ধরে রানুরে আ মা র বের হচ্ছে বলে হড় হড় করে সব গরম বীর্য রানুর গুদের ভিতরে ঢেলে দিলাম। কয়েক মিনিট আমি রানুর পিঠের উপরে শুয়ে রইলাম আর সেই অবস্থায় থেকে বীর্যের শেষ বিন্দু শেষ হওয়া পর্যন্ত আমার বাড়াটা রানুর গুদে ঢুকিয়ে রাখলাম,যখন বুঝতে পারলাম বাড়াটা নিস্তেজ হয়ে আসছে তখন রানু শুইয়ে দিয়ে আমি তার উপর শুয়ে পরলাম। রানু আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো  কিশোর  তুমি আমার এই কথাটা বিশ্বাস করবে কি না আমি জানি না আজ এই প্রথম  তোমার চোদা খেয়ে আমার কি যে অসম্ভব ভালো লাগলো,আমি তোমাকে ভাষায় প্রকশ করতে পারবো না, তাই আমি তোমাকে আমার এই দেহটা তোমার জন্যে উম্মুখ করে দিলাম, তুমি যখনই আমাকে করতে চাইবে তখনই আমি তোমাকে দিতে বাধ্য থাকিবো। আমি বললাম তাই নাকি রানু ? রানু বললো, আমার জামাই আজ পর্যন্ত কোনদিন আমাকে এত সুখ দিতে পারেনি যা তুমি আজ আমাকে দিলি, যা আমি তোমার কাছে আজীবন কৃতজ্ঞ থাকিবো। আমি রানুকে বললাম আচ্ছা রানু তুমি যদি সত্যি সত্যি আমার বীর্যের গর্ভবতী হয়ে যাও তখন কি হবে? রানু আমাকে বলল যে, বললা মতো ওটা নিয়ে তোমাকে কোনো কিছুই ভাবতে হবেনা। আমি শুয়ে শুয়ে রানুর দুধগুলো চুষতে চুষতে বললাম রানু তুমি কতো ভালো, আমার লক্ষী রানু তুমি বলে একটা দুধের বোটায় হালকা করে কামর দেই। রানু উহঃ করে উঠে বলে ওই দুষ্ট কি করছো,আমি বুঝি ব্যথা পাই না। আমি বললাম সরি রানু আর করব না বলে রানুর ঠোঁট চুষতে থাকি। ওই রাতে আমি আরো ৪ বার রানুকে চুদেছি, তবে একবার রানুর পুটকিতে চুদেছি, আর রানুর পুটকি মারতে গিয়ে রানু কতই না অভিনয়ে করলো, পরে রানুর পুটকিটা আমি আমার জিহ্বটাকে রানুর পুটকির ভিতরে ঢুকিয়ে দিলাম পরে ইচ্ছা রকম আমি রানুর পুটকি মেরেছি, রানু বলল যে, পুটকি মারাতে এতই ব্যথা আর পরে অনেক মজা পেলো। একবার তার গুদে আরেকবার রানুর পুটকিতে আরেকবার তার মুখে  বীর্যপাত করলাম যা রানু আমার বীর্যগুলো খেয়ে ফেলে। পরদিন সকালে ফ্রেশ হয়ে হোটেল ছেড়ে দিয়ে আমরা নাস্তা করে হালকা মার্কেটিং করে  বিদায় নিয়ে বাসার দিকে রওয়ানা দেই। 


No comments:

Post a Comment