Sunday 8 March 2015

টাইট ব্রেসিয়ারের চাপে মাইদুটো উপরের দিকে ঠেলে উঠেছে|

পার্টিতে যাওয়ার সময় রানু  বেশ আধুনিক ড্রেসই পরে| একদিন দাদা অফিস থেকে রানু কে ফোন করে বলল আজ বসের বাড়ীতে পারটি আছে, তুমি রেডি হয়ে অফিসে চলে এসো ওখান থেকে একসাথে যাব| সেদিন রানু  একটা টাইট জিন্স আর টাইট টপ পরলো| সেদিন যেন রানু র নতুন রূপ দেখলাম| সামান্য মেদযুক্ত পাছা যেন জিন্স ফেটে বেড়িযে আসতে চাইছে| টপের নীচ থেকে ফোলা সেক্সি নাভি উকি দিচ্ছে ডাসা ডাসা মাই দুটো একদম সোজা হয়ে আছে| টাইট ব্রেসিয়ারের চাপে মাইদুটো উপরের দিকে ঠেলে উঠেছে| বোটা দুটো পরিস্কার বোঝা যাচ্ছে| ঐ দেখে আমার বাড়া একলাফে ঠাটিয়ে সোজা হয়ে গেল| চোখদুটো রানুর মাইয়ের খাজে আটকে গেল| সারা শরীরে উত্তেজনা ছড়িয়ে পড়ল, ইচ্ছে হলো রানু কে জাপ্টে ধরে বাতাবী লেবুর মতো ডাসা মাইদুটো কচ্‌লে কচ্‌লে টিপি আর পোদের দাবনা দুটোর মাঝখানে ঠাটানো বাড়াটা ঘষি| রানু ও মনে হয় আমার চোখের ভাষা, মনের ইচ্ছে বুঝতে পারলো| আড়চোখে আমার ঠাটানো বাড়াটার দিকে তাকালো, মুচকি হেসে বল্‌ল কি গো কি দেখছো? আমিও হেসে বল্‌লাম... সত্তি কথা বলবো? তোমাকে আজ দারুন সেক্সি লাগছে| আজ পারটিতে তোমাকে দেখে সবার বাড়া ঠাটিয়ে যাবে| তোমার মাই, পাছা, সারা শরীরটা চোখ দিয়ে গিলে খাবে| সুযোগ বুঝে কেউ কেউ তোমার পোদে বাড়াও ঘষে দিতে পারে| আর আমার তো এখনই ইচ্ছে করছে তোমাকে ল্যাংটো করে চুদতে| রানু  ন্যাকামি সুরে বল্‌ল অসভ্য কোথাকার...... মুখে কিছু আটকায় না না? তারপর পোদ দুলিয়ে রানু  বেড়িয়ে গেল| আমি নিজেকে কিছুতেই স্থির রাখতে পারছি না| চোখের সামণে শুধু রানুর ডবকা মাই দুটো ভেসে উঠছে| ঘরের দরজা বন্ধ করে রানু র মাই, গুদ পাছা চিন্তা করতে করতে ঠাটানো বারাটা মুঠো করে ধরে খিচতে লাগলাম| সেদিনই মনে মনে ঠিক করে ফেললাম যে ভাবেই হোক রানুকে চুদতেই হবে|পার্টি সেরে রাত সাড়ে বারোটা নাগাদ দুজনে একসঙ্গে বাড়ী ফিরল| তখন আর কোনো কথা হলো না| পরদিন সকালে রানু  চা দিতে এলে জিজ্ঞেস করলাম কাল পার্টিতে কি হলো? রানু  বল্‌ল পরে বলবো, এখন তোমার দাদা অফিস বেড়োবে| আমি জিজ্ঞেস করলাম এত তাড়াতাড়ি কেন? রানু  বল্‌ল ও তিনদিনের জন্য অফিসের ট্যুরে যাচ্ছে| আমি মনে মনে প্ল্যান করলাম যে এই তিনদিনের মধেই যে করেই হোক রানু কে চুদতে হবে| যাইহোক তারপর আমিও অফিস বেড়িয়ে গেলাম| ৩টে নাগাদ রানু  ফোন করে বল্‌ল কিশোর , আজ সন্ধের আগে বাড়ী ফিরতে পারবে? আমি বল্‌লাম কেন গো রানু  কি হয়েছে? রানু  বল্‌ল না না কিছু হয়নি, তুমি তো জানো যে সন্ধে হয়ে গেলে আমার একা একা ভয় লাগে| সুতরাং আজ রানু কে চোদার সুবর্ণ সুযোগ| আমি দেরি না করে অফিস থেকে বেড়িয়ে পড়লাম| রানুর জন্য একটা দামী পারফিউম, আর একটা গলার হার, কানের দুল কিনলাম| তারপর ঠিক সন্ধের আগে বাড়ী ফিরলাম| হাত-মুখ ধুয়ে টিভি চালালাম| রানু  চা নিয়ে এল| দুজনে চা হাতে নিয়ে টিভি দেখতে দেখতে বল্‌লাম রানু , তোমার জন্য একটা গিফট্‌ এনেছি বলে পারফিউমটা হাতে দিলাম| দামী পারফিউম পেয়ে রানু  খুব খুশী| সঙ্গে সঙ্গে খানিকটা গায়ে স্প্রে করে নিল| তারপর গলার হার আর কানের দুলের সেট টা হাতে দিলাম| রানু  জিজ্ঞেস করল হঠাত এত কিছু? আমি বল্‌লাম এগুলো তোমার জন্মদিনের আগাম গিফট্‌|চা খেয়ে এগুলো পড়ে নাও, দেখি তোমাকে কেমন লাগে| রানু  আমাকে বল্‌ল তুমি নিজে হাতে পড়িয়ে দাও| তারপর দুজনে আয়নার সামনে দাঁড়িয়ে রানু র গলায় হার পরাতে পরাতে সাহস সঞ্চয় করে বাঁ দিকের ঘাড়ে একটা আলতো করে কিস্‌ করলাম| রানু  উম্‌ম্‌ম্‌ম্‌ করে জাষ্ট একটা শব্দ করল| তারপর ডানদিকের ঘাড়ে আর একটা একটু লম্বা কিস করলাম| রানু ও উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ করে রেসপন্স দিল| তারপর ঘাড়ে মাথা রেখে কানের কাছে মুখ নিয়ে বল্‌লাম তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে, দারুন সেক্সি লাগছে| পেছন থেকে দু-হাতে রানুর কোমোর জড়িয়ে ধরলাম| পায়জামার নিচে বাড়া শক্ত হতে শুরু করেছে| রানুর পোঁদের মধ্যে বাঁড়া লেগে থাকার ফলে কয়েক সেকেন্ডের মধ্যেই ফুলে-ফেপে শক্ত হয়ে উঠল| রানু ও নড়েচড়ে আমার ঠাটানো বাঁড়াটা যেন দুই পোঁদের মাঝখানে সেট করার চেষ্টা করল| ডান হাতটা রানুর মসৃন নাভিতে বোলাচ্ছি, পেছন থেকেই ঘাড়ে, গলায় অনবরত কিস্‌ করে যাচ্ছি, রানু  উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ করে গোঙ্গানীর শুরে বল্‌ল প্লিজ কিশোর  আমাকে বেসামাল করে দিও না, আমি নিজেকে কন্ট্রোল করতে পারবো না| আমি বল্‌লাম প্লিজ রানু  আজ বাধা দিও না, আমিও আজ নিজেকে কন্ট্রোল করতে পারছি না, তোমার রূপ, তোমার শরীরের মিষ্টি গন্ধ আমাকে মাতাল করে দিয়েছে| ততক্ষনে কাঁধ থেকে নাইটি নামিয়ে দিয়েছি, ব্রেসিয়ার পড়া খোলা ফর্সা পিঠে মুখটা ঘসছি, চুমুর পর চুমু খাচ্ছি, নরম নাভিটা থাবার মধ্যে নিয়ে টিপে চলেছি| রানু  শুধু উম্‌ম্‌ম্‌ উঃউঃ আঃ-আঃ করে গোঙ্গাচ্ছে| নিজেকে পুরোপুরি আমার হাতে সপে দিয়ে বল্‌ল কিশোর  আমাকে আর রানু  বোলো না বউ বলে ডেকো তা না হলে আমি ফ্রি হতে পারছি না গো| আমি বল্‌লাম ওকে, আর শোনো বউ এই সময় একটু রঅ ল্যাঙ্গুয়েজ না ইউজ্‌ করলে চোদার আনন্দ আসে না| রানু  এখন পুরোপুরি আমার কন্ট্রোলে এসে গেছে| কাঁধ থেকে নাইটি তো আগেই কোমোর অবধি নামিয়ে দিয়েছি, এবার ব্রার হূকটা খুলে দিতেই ফর্সা ডাসা ডাসা নিটোল খাড়া খাড়া লদলদে মাইদুটো লাফিয়ে বেড়িয়ে পড়ল| নিজেকে আর সামলাতে পারলাম না, পোঁদের মধ্যে আট ইঞ্চি ঠাটানো বাঁড়াটা ঘষতে ঘষতে পেছন থেকেই মাই দুটো কচলে কচলে টিপতে লাগলাম| এবার রানুর ধৈর্যের বাঁধ ভাঙল| লজ্জার মাথা খেয়ে বলে উঠল কিশোর  আরও জোরে জোরে টেপো| আমি ইয়ার্কি করে বল্‌লাম কি টিপবো রানু ? তোমার মাই? খুব আরাম হচ্ছে বুঝি? রানু  উত্তেজনায় চিতকার করে বলে উঠলো জোড়ে জোড়ে টেপ না রে বানচোদ! নাইটিটা কোমোর থেকে নামিয়ে দিয়ে রানুকে পুরো ল্যংটো করে দিলাম|রানুর কথায় আরো গরম খেয়ে মাইদুটোকে কচলে কচলে ময়দা ঠাসার মতো করে জোড়ে জোড়ে টিপতে টিপতে লাগলাম। রানু  উঃ উঃ আঃ আঃ উফ উফ করতে লাগল। ক্ষানিকক্ষণ টেপন খাওয়ার পর এক ঝটকায় একটা মাই থেকে হাত সরিয়ে দিয়ে আমার মাথাটা মাইয়ের মধ্যে চেপে ধরলো। মাইয়ের বোঁটা মুখে নিয়ে লজেন্সের মতো চুষতে লাগলাম। রানু  পাগলের মতো আমার মাথাটা মাইয়ের মধ্যে চেপে ধরে রেখেছে। পুরো মাইটাই মুখের মধ্যে ঢুকিয়ে দিতে চাইছে। আমিও মনের সুখে রানুর মাইদুটো জোড়ে জোড়ে টিপে-চুষে ময়দা মাখা করছি। উত্তেজনার পারদ ক্রমশঃ বাড়ছে। বাঁড়াটা তো অনেকক্ষন আগেই শক্ত হয়ে মুখ করে হাঁ করে আছে গুদের রস খাবার জন্য। এবার রানুর গুদটাকে এক হাতের মুঠোয় নিয়ে চটকাতে লাগলাম। পুরো গুদের মুখ, গুদের গাল রসে ভিজে জব জব করছে। গুদটা একটু চটকাতেই রানু  বলে উঠলো, কিশোর ! আর পারছি না গো! গুদটা একটু চুষে দেবে? বড্ড চিড়বিড় করছে। আমি কালবিলম্ব না করে রানু কে সোফায় বসিয়ে পা দুটো ফাঁক করে উপরের তুলে মুখটা গুদে গুঁজে দিলাম। গুদের ঠোট দুটো চাটতে চাটতে জিভটা সরু করে গুদের ভিতর নিয়ে গুদের ক্লিন্ট চাটা আরম্ভ করতেই রানু  গুদ তুলে আমার মুখে ঠাপ মারতে শুরু করল। মুখে গুদের ঠাপ খেয়ে আরও গরম হয়ে দুটো আঙ্গুল রানু র গুদে পুরে জোড়ে জোড়ে আঙ্গুল চোদা করতে লাগলাম। রানু  উঃ-উঃ-উঃ-আঃ-আঃ-আঃ-উঃ-উঃ করে গোঙ্গাতে গোঙ্গাতে বলল কিশোর  আর পারছি না গো এবার তোমার ল্যাওড়াটা গুদে ভরে ঠাপাও। আমি কোনো কথা না বলে আমার  ইঞ্চি ঠাটানো বাড়াটা রানুর মুখের সামনে আনতেই রানু  মুঠো করে আখাম্বা বাড়াটা ধরে বাড়ার চামড়াটা নিচের দিকে টেনে নামিয়ে বাড়ার মাথার চেড়ায় জিভ বোলাতে বোলাতে ল্যাওড়াটা মুখের মধ্যে নিয়ে লজেন্সের মতো চুক চুক করে চুষতে লাগল। আমি রানুর চুলের মুঠি ধরে আখাম্বা ঠাটানো বাঁড়াটা মুখের ভিতর ঠেসে ঠেসে মুখচোদা করতে করতে বললাম, ওরে! রানু  চুতমারানি-বাড়াচোষানি মাগী এমন করে চুষলে তো তোর মুখেই বাঁড়ার সব ফ্যাদা বেড়িয়ে যাবে। রানু  আমার কথায় কর্নপাত না করে আরো জোড়ে জোড়ে বাঁড়াটা চুষতে লাগল। বাঁড়া চোষানীতে আমার খুব আরাম হচ্ছিল, রানুর মাথাটা আরও শক্ত করে ধরে মুখের মধ্যেই পকাৎ পক্‌ - পকাৎ পক্‌ করে ঠাপ মারতে লাগলাম। উত্তেজনায় মুখ দিয়ে কাঁচা কাঁচা খিস্তি বেড়িয়ে এল……………… ওরে গুদমারানী-খানকী, চোষ্‌ চোষ্‌ ল্যাওড়াটা চিবিয়ে খাঁ। আমার কতদিনের ইচ্ছে চুদে তোর গুদ ফাটাবো। যেদিন থেকে তোকে দেখেছি, সেদিন থেকেই তোমার পাঁকা গুদে আমার আখাম্বা ল্যাওড়াটা ঢোকানোর জন্য ছট্‌ফট্‌ করে মরছি। এতদিনে তোকে চোদার সুযোগ পেয়েছি, আজ তোর মাই চট্‌কে, মাইয়ের বোঁটা কামড়ে, গুদ ফাটিয়ে পোঁদে ল্যাওড়াটা ভরে মনের সুখে ঠাপিয়ে তোর পেট ভর্তি করে বাঁড়ার ফ্যাদা ঢালতে পারলে আমার শান্তি।রানু  রানুও উত্তেজনার চরমে, আমাকে শুইয়ে দিয়ে মুখের উপর বসে অল্প বালে ভরা হাঁ করা-ভেজা ক্যাৎক্যাতে গুদটা আমার সারা মুখে ঘষতে লাগল আর আঃ-আঃ-আঃ-আঃ-আঃ-আঃ উঃ-উঃ-উঃ আঃ-আঃ-আঃ- করে শিৎকার করতে করতে বলতে লাগল……… কি আরাম হচ্ছে রে বোকাচোদা বানচোদ ছেলে, কতদিন ধরে এইরকম একটা আখাম্বা ল্যাওড়া খুজছি গুদ মারানোর জন্য। তোর বন্ধুর  বাঁড়া দিয়ে গুদ মাড়িয়ে বেশী আরাম হয় না রে খানকির ছেলে। আঃ-আঃআঃআঃআঃআঃআঃ-আঃ আসছে আসছে গুদের জল আসছে, হাঁ করে থাক খানকীর ছেলে…….গুদের জল খা। তারপরেই হরহর করে গুদের জল ছেড়ে দিল আমার মুখের মধ্যে  তারপর ৯ ইঞ্চি লম্বা  x ৩ ইঞ্চি মোটা ঠাটানো বাঁড়াটা মুঠো করে ধরে বাঁড়ার মাথাটা ভেজা গুদের মুখে সেট করে গদাম করে মারলাম এক ঠাপ। ফরফর করে পুরো বাঁড়াটা গুদের মধ্যে ঢুকে গেল। রানু  অক্‌ করে একটা আওয়াজ করল তারপর বলল চোদ কিশোর  ভাল করে চোদ, জোড়ে জোড়ে ঠাপাও। আমি বললাম এই তো চোদনখাই মাগীর মতো কথা। আজ আমার অনেক দিনের ইচ্ছে পূরণ হবে। ঠাপিয়ে ঠাপিয়ে তোমার গুদের ছাল তুলবো। ইতিমধ্যেই চোদার স্পীড বাড়িয়ে দিয়েছি, পক্‌ পকাৎ- পক্‌ পকাৎ, পকাৎ-পকাৎ করে ঠাপ মারছি, ঘরের মধ্যে শুধু চোদার আওয়াজ হচ্ছে……. থাপ-থাপ-থাপ-থাপ-থাপ-ভকাৎ-ভকাৎ-থাপ-থাপ-থাপ, তার সঙ্গে রানু র গোঙ্গানোর শব্দ আঃ-আঃ-আঃ-আঃ-আঃ-আঃ-ওঃ-ওঃ-ওঃ-আঃ-আঃ-আঃ-আঃ-আঃ…………..ওগো কিশোর  আরো জোড়ে আরো জোওওওওওওওওওড়ে ঠাপাও, চুদে চুদে আমাকে মেরে ফ্যালো। আমি আর সহ্য করতে পারছি না, ল্যাওড়াটা আজ আর গুদ থেকে বের কোরো না, এইসব বলতে বলতে আবার গুদের জল খসিয়ে দিলো। আমিও উত্তেজনার চরমে, একনাগারে রানু র গুদে ভকাৎ-ভক্‌, পকাৎ-পকাৎ করে ঠাপের পর ঠাপ মেরে চলেছি, প্রায় ২০মিনিট চোদার পর শরীর কেঁপে উঠলো, বাঁড়াটা গুদের মধ্যেই ফুলে উঠলো…….. রানু র মাইদুটো দু-হাতে শক্ত করে মুচ্‌রিয়ে টিপে ধরে চেঁচিয়ে উঠলাম………………….. রানু ই-ই-ই-ই-ই-ই-ই খানকী চুৎমারানী, গুদমারানী মাগী, বাড়ার ফ্যাদা আসছে রে………. ধর ধর বাঁড়াটা গুদ দিয়ে কামড়ে ধর………. ঢালছি তোর মালপোয়া গুদে, বন্ধুর বউ এর গুদে ফাটা গুদে …….ধর ধর বলতে বলতে গলগল করে গুদ ভর্তি করে ফ্যাদা ঢেলে দিলাম। তারপর কিছুক্ষণ দুজনেই নেতিয়ে পরে রইলাম।


No comments:

Post a Comment