Monday 2 March 2015

রানুকে কয়েকটা লম্বা ঠাপ মেরে আমার গাঢ় মাল

কিশোর :এখানে চোদার প্রশ্ন কেন এল৷ ওকে ঠিক আছে যাও তোমাকে কিছুকরতে হবেনা৷ আমি ডাক্তারের কাছেও যাবোনা অসুখটা বাড়ুক৷একথা বলেআমি রানুর হাত থেকে ধনটা ছাড়িয়ে নিলাম রানু: এটা আমি কি করে করতে দেই?কিশোর: রানু  আমি তোমাকে চুদতে চাইনি৷ শুধু ভেবেছিলাম তুমি এ বেপারেঅভিজ্ঞ আমার প্রবলেম থাকলে ধরতে পারবে৷কিশোর: ঠিক আছে রানু  তাহলে তোমার পোঁদে আমার ধনটা ঢুকাই?রানু: আমি এটা কখনো করিনি‚ ব্যাথা পাবো৷কিশোর : আমার জন্য না হয় একটু ব্যাথা পেলে৷রানু: অনেকক্ষন চুপ করে থেকে আমার দিকে তাকিয়ে মাথা নাড়লো৷ আমিপেলাম গ্রীন সিগলাল৷কিশোর : রানু  আমার ধনটা ছোট হয়ে গেছে‚ দাঁড়া করাতে তোমার দেহটাকে নিয়ে একটু আদর করি? রানু  মাথানাড়লো। আমি রানুর কাছে গিয়ে  রানুকে জড়িয়ে ধরলাম। রানুর নগ্ন বুক আমার নগ্ন বুক স্পর্শ করল। কিছুক্ষনরানুর দুধ চুষলাম। তারপর রানুর মুখে ঘাড়ে চুমু দিলাম। আমার ধন পুরো তাতিয়ে গেল। রানুকে বললাম কাপড়খুলতে। রানু  শাড়িটা খুলল। কিন্তু পেটিকোট কিছুতেই খুলল না। আমি মেনে নিলাম। রানু : কিশোর ঢুকানোর আগেএকটু তেল লাগিয়ে নাও তা না হলে ঢুকাতে পারবে না। আমি তেল এনে আমার ধনে মাখলাম। রানু : কিভাবে শোব?আমি: রানু উপর হয়ে ডগি স্টাইলে বিছানায় শুয়ে পর?রানু  তাই করল। আমি রানুর পেছনে দাড়িয়ে। রানুর ইয়া মোটা পোদ শুন্যে উচিয়ে আমার চোদা খাবার জন্য। আমিরানুর ছায়াটা কোমড় পর্যন্ত তুলে দিলাম। রানু  ডগি স্টাইলে উপর হয়ে বিছানায় শুয়ে চোখ তার বন্ধ। আমি তেলরানুর পোদের ফুটোতেও লাগিয়ে নিলাম। আমি রানুর পুটকিতে আমার লেওড়াটা ঢুকানো শরু করলাম। আমি রানুরমোটা পাছাটা দুই হাতে ধরে আমার ধনটা রানুর পুটকিতে স্পর্শ করালাম। রানুর বেগুনি পুটকিটাতে স্পর্শ করতেইআমরা উভয়ে শিউরে উঠলাম। আমি রানুর চর্বিযুক্ত কোমড় ধরে এক ঠাপ মারলাম। কিছুই হল না। আমার ধনটারানুর পোদে একটুও ঢুকলোনা। রানু : উফফফ লাগছে। এভাবে না। আস্তে আস্তে ঢুকাতে চেষ্টা কর। রানু  দুই পামেলে পোদ কেলিয়ে ধরল। আমি আমার ধনে থুথু লাগিয়ে রানুর চুল ধরে নিশ্বাস বন্ধ করে সমস্ত শক্তি দিয়ে ঠাপদিলাম। ফরররর করে একটা আওয়াজ হল আর আমার ধনটা রানুর পোদে অনেকটা ঢুকে গেল। রানু  চিৎকার করেউঠলো। দেখি রানুর পোদ দিয়ে রক্ত পরছে। রানু  জোড়ে জোড়ে কেদে উঠে ধন বের করতে বললেন। আমি তাইকরলাম। রানু  খুব ব্যাথা পেল। আর হাপাতে লাগলো। আমি আর থাকতে পারলাম না। রানু কে উল্টিয়ে রানুর দুইপা ফাক করে রানুর উপর শুয়ে পরলাম আর হাত দিয়ে রানুর গুদের মুখে ধনটা এনে চাপ দিতেই রানুর গুদে আমারধনটা কোন বাধা ছাড়াই ঢুকে গেল। রানু  চিৎকার করে আর ধস্তাধস্তি করে আমাকে সরাতে চাইলো। রানু : কিকরস তুই, ছাড় আমাকে, ধনটা বের কর।আমি: না রানু । আজ তোমাকে পেয়েছি তোমার গুদ আমি মারবোই তোমাকে আমি চুদবোই চুদবো। রানু : আমাকেচোদ না। কিশোর: রানু  তোমার মুখে চোদা শব্দ শুনে আমার কি যে ভালো লাগলো। দেখ রানু  ভাতার তোমরা গুদেতার ধন ঢুকিয়েছে। তোমাকে চুদছে রানু । তোমার ভাতার হয়েছে। তোমাকে তোমার বিছানায় ফেলে চুদছে রানু ।রানু : ছি: ছি: এত খারাপ। কিশোর: হ্যা রানু । তা না হলে আজ কি তোমাকে চুদতে পারতাম। এখন তোমাকেচুদছি। আমি জোড়ে জোড়ে ঠাপ মারছি। বাইরে বৃষ্টি হচ্ছে। সারা ঘরে রানুর গুদে আমার ধন ঢুকার পচ পচ পচাৎশব্দ। রানুর মুখ দেখছি আর ধির তালে রানুর গুদ মারছি। আমি রানুর ঠোট কামড়ে ধরলাম। রানুর গুদ আমারধনটা কামড়ে ধরেছে। রানুকে ডগি স্টাইলে মারার সখ আমার বহু দিনের। আমার কথা শোন না হলে আমি অনেককিছুই করতে পারি। রানু : না কিশোর এটা কর না। প্লিজ, তোমার কথা আমি শুনবো।আমি: এইতো লক্ষি বউয়ের মত কথা এবার এস আমার কাছে এসো জান। এরপর আমি রানুকে ডগি স্টাইলে দাড়করিয়ে দিলাম। রানু  তার বিশাল ভারি শরির নিয়ে ডগি স্টাইলে আমার চোদা খাওয়ার জন্য রেডি। রানুর থলথলেপোদে কয়েকটা থাপ্পর মেরে আমি রানুর দুই রানের মাঝে দাড়িয়ে আমার ধনটা তার গুদে সেট করে আস্তে চাপ দিলাম।আমার রানুকে ডগি স্টাইলে চোদার স্বপ্ন পুরন হল। আমি রানুর লাউ সাইজের দুধ দুইটা টিপছি আর অন্যদিকে আচ্ছাকরে আমার গুদমারারি রানু কে ঠাপিয়ে চলছি। আমি: রানু  আমার মাল আসছে রানু । খানকি তোর গুদ চুদেআমার মাল আসছে। নাও আমার বীর্য্য তোমার গর্ভে নাও। তোমার পেট করে দেই। আমি রানুকে ঘুরিয়ে নিয়ে রানুরদেহের উপর চরে রানুকে কয়েকটা লম্বা ঠাপ মেরে আমার গাঢ় মাল দিয়ে রানুর গুদ ভাসিয়ে দিলাম এবং চরম সুখেরানুর শরিরের উপর শুয়ে পড়লাম। এরপর থেকে যখনই চেয়েছি রানুকে চুদেছি রানু  আর কখনোই না করতেপারিনি ।



No comments:

Post a Comment