Saturday 27 August 2016

আস্তে আস্তে আমার লিঙ্গ ডলতে থাকলাম

রানু যা করলো তার জন্য মোটেই প্রস্তুত ছিলাম না| রানু দু পা একটু ফাঁক করলো আর হাত নামিয়ে রানুর উরুর মাঝখানে রাখলো| মাথাটা পিছনে হেলিয়ে দিয়ে দু চোখ বন্ধ করলো| এক হাত দিয়ে ঘষতে লাগলো রানুর ভোদা| অন্য হাত দিয়ে দুধ দুটো টিপতে লাগলো| এবার হাত জামার ভিতর দিয়ে বুকে দিলো| উরু আরো ফাঁক হয়ে গেলো আর ভোদায় হাত চলতে লাগলো আরো জোরে| রানুর নিশ্বাস জোরে হতে লাগলো আর দাঁত দিয়ে কামড়ে ধরলো নিচের ঠোঁট| প্যান্টের বোতাম আর জীপার খুলে হাত ঢুকিয়ে দিলো ভিতরে| এক পর্যায়ে প্যান্ট আর প্যান্টি ঠেলে নীচে ফেল্লো আর উরু আরো ফাঁক করলো| দেখলাম আঙ্গুল দিয়ে ভগাঙ্কুর ঘষছে| মুখ দিয়ে আদিম উল্লাসের অবোধ্য শৃঙ্গার| ব্রা সরিয়ে দিয়ে নিটোল দুটা পর্বতকে যাচ্ছেতাই মতো কচলাচ্ছে| আমি আস্তে আস্তে আমার লিঙ্গ ডলতে থাকলাম প্যান্টের উপর দিয়ে| এভাবে চললো অনেক্ষণ| আর থাকতে পারলাম না| হাটু গেড়ে বসলাম রানুর সামনে| টেনে ছুড়ে ফেলে দিলাম রানুর প্যান্ট| রানুর দু উরুতে হাত রাখলাম| যেনো আগুন ধরেছি| রানু হাত দিয়ে আমার মাথা টেনে চেপে ধরলো রানুর পায়ের ফাঁকে| ভিজে পেঁতপেঁত করছে রানুর জঙ্ঘা| আমার নাকে, মুখে, ঠোঁটে রানুর বালের খোচা লাগছে| খুব ছোট করে ট্রিম করা| আমি নাক দিয়ে রানুর গুদ ঘষতে লাগলাম আর রানুর যৌনতা শুঁকতে লাগলাম কুকুরের মতো| নাক ঢুকিয়ে দিলাম রানুর যোনিতে| আর জিহ্বা দিয়ে চাটতে লাগলাম রানুর গুদ|‘আনিস, আমাকে মেরে ফেলেন| আপনার বিরাট লিঙ্গ দিয়ে আমার যোনি ফাটিয়ে দেন| আমার সমস্ত ছিদ্র দিয়ে আমাকে চুদেন|’ আমি এবার রানুর উরু চাটতে লাগলাম আর আঙ্গুল দিয়ে রানুর ভোদা ডলতে লাগলাম| ‘আপনার জিহ্বা দিয়ে আমাকে চোদেন| চুদে চুদে আমাকে শেষ করে দেন|’ আমি আমার জিহ্বা দিয়ে রানুর ভগাঙ্কুর চাটতে লাগলাম আর দুটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম রানুর যোনিতে| আমার লম্বা আঙ্গুল যতদুর ভিতরে পারি ঠেসে ধরলাম আর ভিতরের দেয়ালে মালিশ করতে লাগলাম| রানু দুই উরু আমার কাঁধে উঠিয়ে দিলো আর আমার গলা চেপে ধরলো| ‘আর পারছি না| আপনার ডান্ডা ঢোকান আর আমাকে মেরে ফেলেন|’আমি আমার আর রানুর গায়ের সব কাপড় খুলে ফেল্লাম| তারপর রানুকে টেনে উঠালাম| আমি চেয়ারে বসে রানুকে আমার সামনে হাটু গেড়ে বসালাম| রানু আমার নিপল চাটতে লাগলো আর কামর খেতে লাগলো| দুধ দিয়ে ঘষতে থাকলো আমার লিঙ্গ আর উরু| রানুর মাথা ধরে আমার লিঙ্গর ওপর চেপে ধরলাম| রানু জিহ্বা বের করে চাটতে লাগলো আমার উরু আর অন্ডকোষ| দুই হাতে নিলো আমার উত্থিত লিঙ্গ| এরপর চাটতে লাগলো সারা লিঙ্গ| জিহ্বার ডগা দিয়ে লিঙ্গর ছিদ্রে ঢুকালো| চরম তৃপ্তিতে আমি তখন বিলীন| জিহ্বা ঘুরাতে থাকলো মুন্ডুর চার পাশে আর হাত দিয়ে খেচতে লাগলো জোরে জোরে| আমি রানুর পিছন দিয়ে দু হাত দিয়ে রানুর পাছা খামচে ধরেছি| ডান হাতের আঙ্গুল লালা দিয়ে মাখলাম আর রানুর পাছার ছিদ্রে ঢুকালাম| উত্তেজনায় রানু কামর বসিয়ে দিলো আমার লিঙ্গর মাথায়| অন্য হাত দিয়ে আমি পিছন থেকে রানুর ভোদা ঘষতে লাগলাম| পাছার ছিদ্রে আমার আঙ্গুল ঢুকছে আর বের হচ্ছে| টের পেলাম রানু রানুর পাছার রিংটা টাইট করে ধরে রাখছে আমার আঙ্গুল| আমি এবার অন্য হাত ঢুকিয়ে দিলাম রানুর গুদের ভিতর| রানু আমর লিঙ্গ ঢুকিয়ে দিয়েছে মুখের ভিতর আর উপর নীচ করতে থাকলো জোরে| রানুর সব ছিদ্র দিয়ে রানুকে চুদছি তখন| আমি খুব জোরে রানুর ভোদা আর পাছার ভিতর আঙ্গুল মারতে লাগলাম| রানুর অবস্তা খারাপ – আমার লিঙ্গ মনে হচ্ছে ছিরে খেয়ে ফেলবে|এবার রানুকে আমার কোলে বসালাম| রানু আমার গলা জরিয়ে ধরে ঠোঁটে চুমা খেলো| চুষতে লাগলো আমার জিহ্বা আর ঠোঁট| আমার হাত রানুর দুধে| হাত দিয়ে চেপে ধরলাম রানুর নরম দুধ আর আঙ্গুল দিয়ে কচলাতে লাগলাম রানুর দুধের বোটা| রানু আরো জোরে আমার ঠোঁট চুষতে লাগলো আর ভোদা দিয়ে আমার উরু ঘষতে লাগলো| আমি চুমু দিলাম রানুর গালে আর গলায় – আরো নীচে রানুর দুধের বোটা মুখে নিয়ে বেদম চুষতে লাগলাম| রানু পাছা উঠিয়ে আমার লিঙ্গ নিয়ে রানুর ভোদায় ঢোকালো আর উঠ বস করতে লাগলো| আমি দুহাতে রানুর পাছা ফাঁক করে ধরলাম| ‘টেনে ছিরে ফেলেন| আর পাছার ছিদ্রে আঙ্গুল দিয়ে চোদেন|’ আমি তখন বন্য জানোয়ারের মতো রানুকে চুদতে লাগলাম আর পাছার ফুটায় আঙ্গুল ঢুকিয়ে দিলাম| আমি জোরে জোরে ঠাপ মারছি আর রানু রানুর যোনি দিয়ে চেপে ধরেছে আমার লিঙ্গ| এক আঙ্গুল পাছার ফুটায় অন্য হাত দিয়ে রানুর পাছা আর ভোদা টিপছি| আর রানুর চিৎকার আর শব্দ  বের… হছে ঢুকাও য়ে ঠেলা ইস উহ আহ ইস উহ আহ উ অ….. ইস উর কি আরাম আরো দাও  জোরে ইস উহ আহ ইস উহ ডুকাও জোরে জোরে চোদ,,,, চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো…... জো…রে..আ…রো.,জো…রে চোদ. চুদিয়া ….চুদিয়া গুদের সব রস বের করে দাও…তোমার মোটা ধন….…দিয়ে আমার ………গুদের জালা মেটিয়া …… প্রবল কামের তাড়নায় আত্মহারা হয়ে ঝাকুনি দিয়ে দিয়ে ইস উঃ উঃ আঃ আঃ এ এ এ কি সুখ ওঃ ওঃ ওঃ দে দে দে আরো .আমার জড়ায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছে তোমার সোনা আঃ আঃ আঃ ইঃ ই ই … দেও..আরো জোরে.. জো… রে…চোদ……চুদে চুদে ..আমার গুদ ফাটিয়া দাও….…গুদের… সব রস বের করে দাও… সব রস বের করে দাও … যোনির …. জোরে জোরে চোদ চুদিয়া গুদের… আঃ আঃ ইঃ ই ই … দেও.সব রস বের করে দাও……………. রস বের করে দাও…… জোরে জোরে...চোদ চুদে চুদে ….গুদের সব. রস বের করে দাও... ইস উহ আহ ইস উহ আহ…. জোরে জোরে চোদ চুদিয়া গুদের আঃ আঃ ইঃ ই ই … দেও সব রস বের করে ও ওঃ ওঃ ইস ইসখুব দারুন ও খুব খুব সুখ পাচ্ছি ।এ এ এ সোনা চোদ চোদ চুদে চুদ আমার গুদ ফাটিয়ে দাও ..দাও ইস উহ আহ ইস উহ…. জোরে জোরে ঠাপ দিচ্ছি| রানু আমাকে জরিয়ে ধরলো, রানুর দুধ লেপ্টে গেলো আমার বুকে আর রানুর সমস্ত শক্তি দিয়ে আমার লিঙ্গ চেপে ধরলো| রানুর সারা শরীর কাঁপতে লাগলো আর আমি আমার সমস্ত মাল রানুর ভিতর ঢেলে দিলাম| রানু আস্তে আস্তে নিথর হয়ে আমার গায়ে এলিয়ে পরলো|


 +++:  Fucking is a Part of Life:+++
Enjoy your Sex Life
Click to Follow Link....

No comments:

Post a Comment