Friday 19 August 2016

জোরে জোরে থাপিয়ে যাচ্ছি।র মাই আমার পিঠে ঘষতে ঘষতে আমার ঘাড়ে চুমু খেতে লাগল।

রানু আমাকে চোখ বাধা অবস্থাতেই ঠেলে ওর রুমের দিকে নিয়ে গেল। তারপর এক ধাক্কায় আমাকে বিছানায় ফেলে কিছু বুঝার আগেই আমার হাত দুটো বিছানার মাথায় বেঁধে ফেলল। রানু যে এত দ্রুত বাঁধতে পারে তা আমি আগে জানতাম না। ব্যাপারটা কি হচ্ছে একটু বুঝে উঠার আগেই দেখি আমার মুখে রানু একটা টেপ লাগিয়ে দিয়েছে। আমার মাথায়ই ঢুকছিল না যে কি হচ্ছে আসলে। আমি শুধু রানুর নড়াচড়ার টুকটাক শব্দ শুনতে পাচ্ছিলাম। শুনে মনে হল শুধু রানু নয় রুমে আরো কেউ আছে। এবার আমার শার্টের উপর রানুর হাতের স্পর্শ পেলাম। ও বোতাম গুলো খুলতে লাগল। রানু যখন আমার শার্টের বোতাম খুলছিল তখন হঠাৎ আমার প্যান্টের উপর আরো দুটো হাতের স্পর্শ পেয়ে চমকে উঠলাম। রানু ছাড়াও অন্য কেউ এখানে আছে! সেই হাত দুটো আমার জিন্সের বোতাম আর চেইন খুলে সম্পুর্ন নামিয়ে দিল। আমার খুব অসস্তি লাগছিল। আমার অসস্তিকে আরো বাড়িয়ে দিয়ে হাত দুটো আমার আন্ডারওয়্যারের উপর দিয়ে আমার সোনা টিপতে লাগল। এদিকে উপরের হাতদুটো তখন শার্টের বোতাম খোলা শেষ করে আমার চেস্টে হাত বুলাচ্ছিল। তারপর হঠাৎ উপরে নিচে দুই যায়গা থেকেই হাত সরে গেল। হঠাৎ আমার ঠোট থেকে টেপটা কেউ খুলে নিল। আমি কিছু বলার আগেই গরম একটা ঠোট এসে আমার ঠোটকে বন্ধ করে দিল। আমি বুঝতে পারলাম এটা রানুর কোন খেলা তাই আমিও সেই ঠোটে চুমু খেতে লাগলাম। কিন্ত এতো রানুর ঠোট নয়?! আমি বুঝতে পেরেও থামলাম না। এদিকে অন্য হাত দুটো, বোধ করি রানুরই হবে, আমার আন্ডারওয়্যারটা পুরো নামিয়ে দিল। তারপর আমার আস্তে আস্তে শক্ত হয়ে উঠা সোনা হাত দিয়ে চাপতে লাগল। চুমু খেতে খেতেই দুটো হাত আমার চোখের কাপড়টা খুলে দিল। আমি চোখ খুলেই বিশাল টাস্কি খেলাম। ওমা এ যে নিধি! ও তখন বুভুক্ষের মত আমার মুখ থকে নেমে আমার বুকে চুম্বন একে দিচ্ছিল। এদিকে নিছে দেখি রানু আমার সোনা চুষা শুরু করেছে। উপরে নিচে এই দুই লাস্যময়ী নারীর সোহাগে আমার তখন মাল বের হয়ে যাওয়ার অবস্থা। ঠিক সে সময়ই আমাকে চরম অবস্থায় ফেলে ওরা দুজনই উঠে দাড়ালো। তারপর আমাকে অবাক করে দিয়ে রানু আর নিধি কাছে গিয়ে একজন আরেকজনের ঠোটে চুমো খেতে লাগল। সে অবস্থায়ই দুজন দুজনের গেঞ্জি দুটো খুলে ফেলল। দুজনের কেউই ব্রা পড়েনি। রানুর মাই তো আগেই দেখেছি এবার নিধির মাই দেখে অবাক হয়ে গেলাম। রানুর চেয়ে একটু ছোট কিন্ত এত সুন্দর আর সুগঠিত দেখতে বলার মত নয়। ওরা গেঞ্জি খুলে একজন আরেকজনকে চেপে ধরে চুমু খেতে লাগল। ওদের দুজনের মাইয়ে মাই ঘষা খচ্ছিল। এত সেক্সি লাগছিল দৃশ্যটা যে আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। কিন্ত আমার হাত দুটো যে বিছানার সাথে বাধা! ওরাও মনে হয় আমাকে আরো বেশি করে যন্ত্রনা দেওয়ার জন্য পাগলের মত কিস করছিল। এবার রানু নিধিকে ধরে বিছানার পাশের সোফাটায় শুইয়ে দিলো। তারপর নিচু হয়ে নিধির টাইট জিন্স আর প্যান্টি খুলে ফেলল। আমি নিধির গোলাপী ভোদা দেখতে পেলাম। দেখে চুষার জন্য আমার মুখে লালা চলে আসল। রানু আমাকে আর দেখার সুযোগ না দিয়ে নিধির ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল। নিজে তো ভোদা অনেক চুষেছি, কিন্ত সামনা সামনি একটা মেয়েকে আরেকটা মেয়ের ভোদা চুষতে দেখা যে কতটা সেক্সি তা কেউ নিজে না দেখলে বুঝতে পারবে না। আমি তখন অসহ্য হয়ে বিছানায় ছটফট করছি। ইচ্ছে করছিল, উঠে গিয়ে রানু কে ধাক্কা দিয়ে সরিয়ে নিধির ভোদায় মুখ দেই। লাবণী তখন সুখে জোরে জোরে আআআআহহহ…উউউউহহহ করছিল। রানু আমার দিকে ফিরে একবার তাকিয়ে মুচকি হেসে আরো জোরে জোরে নিধির ভোদা চুষতে লাগল। কিছুক্ষন পর নিধি অনেক জোরে শীৎকার দিয়ে উঠলো। আমি বুঝলাম ওর চরম পুলক হচ্ছে। রানু আর কিছুক্ষন চেটে উঠে আমার কাছে এসে আমার ঠোটে ঠোট লাগালো। আমি বুঝতে পারলাম ওর মুখে নিধির ভোদার রস। আমি তো এমনিতেই ওটা পরখ করার জন্য পাগল হয়ে ছিলাম তাই রানুর ঠোট আমার ঠোটে লাগতেই বুভুক্ষের মত ওর ঠোট থেকে নিধির ভোদার রস চুষে খেতে লাগলাম। এবার দেখি নিধি সোফা থেকে উঠে এসে রানুকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে আমার ঠোটে কিস করতে লাগল। রানু অতগ্য নিছে গিয়ে আমার সোনায় মুখ দিয়ে চুষতে লাগল। নিধিকে কিস করার সময় ওর সুডৌল মাই গুলো আমার বুকের সাথে ঘষা খেয়ে আমাকে চরম উত্তেজিত করে তুলছিল। আমার অবস্থা বুঝতে পেরে ওর বোধহয় মায়া হল। ও আমার হাতের বাঁধন খুলে দিল। এতক্ষন পর ছাড়া পেয়ে আমার হাত আর অপেক্ষা করতে পারল না। আমি নিধির মাইয়ে হাত দিয়ে জোরে জোরে টিপতে লাগলাম। ওও উত্তেজিত হয়ে আমার বুকে জিহবা দিয়ে চাটতে লাগল। ওদিকে রানু তখন আমার সোনা চুষেই চলেছে। জীবনে প্রথম কোন মেয়ের মাই টিপতে টিপতে কিস করছি আর একই সাথে আমার সোনাতেও আদর পাচ্ছি। এ যেন এক স্বর্গ সুখের অভিজ্ঞতা। আমি এবার মুখ নামিয়ে নিধির মাই চুষতে লাগলাম। ওদিকে রানু উঠে আমার উপর চড়ে বসে আস্তে করে ওর ভোদায় আমার সোনাটা ঢুকিয়ে ওঠানামা করতে লাগল। এক মেয়ের মাই চুষতে চুষতে আরেকজনের থাপ খেতে দারুন লাগছিল। কিন্ত এবারও মাল বের হওয়ার কিছুক্ষন আগেই রানু কিভাবে যেন বুঝে গিয়ে উঠে গেল। আর আমি এতক্ষন নিধির মাই চুষতে চুষতে আর রানুর থাপ খেতে খেতে প্রচন্ড উত্তেজিত হয়ে ছিলাম তাই সামান্য সময়ের জন্যও আমার সোনায় ভোদার অনুপস্থিতি আমার সহ্য হচ্ছিল না। তাই রানু সরে যাওয়ার সাথে সাথেই নিধিকে ধরে পুরোপুরি আমার উপরে নিয়ে আসলাম; তারপর ঐ অবস্থাতেই ওকে নিয়ে উলটে ওকে আমার নিচে নিয়ে আসলাম। আর দেরী না করে ওর ভোদায় আমার সোনা ঢুকিয়ে দিলাম। ওর ভোদা রসে ভিজে ছিল তাও ওর টাইট ভোদায় ঢুকাতে বেশ কষ্ট হল। আমি প্রথম থেকেই জোরে জোরে থাপ দিতে লাগলাম, যেন ওকে ধর্ষন করছি, নিধিও মনে হয় rough সেক্স পছন্দ করে, ওও আমার দেহের যেখানে পেল নখ বসিয়ে দিতে লাগল। আমি থাপাতে থাপাতে হঠাৎ আমার পিঠের কাছে রানুর স্পর্শ পেলাম, আমি ভ্রুক্ষেপ না করে থাপাতে লাগলাম। রানু এবার আমার পিঠের উপর শুয়ে আমার পিঠে ওর মাই আর সারা দেহে ওর দেহ ঘষতে লাগল। আমি রানুকে পিঠে নিয়েই নিধিকে থাপাতে লাগলাম। আমরা তখন স্যান্ডউইচের মত করে সেক্স করছিলাম। এক মেয়েকে পিঠে নিয়ে আরেকটাকে থাপাতে আমার অনেক শক্তি খরচ হচ্ছিল, কিন্ত এ যেন আমার পুরুষত্বের জন্য এক নতুন চ্যালেঞ্জ। আমিও পুর্নউদ্দমে নিধিকে থাপাতে লাগলাম আর উপরে রানুর ঘষা খেতে লাগলাম। তখন যে সুখের অনুভুতি আমার সারা দেহে বয়ে জাচ্ছিল তা ভাষায় বর্ননা করা আমার দ্বারা সম্ভব নয়। এমনিতেই এই দুই নারীর আদর সোহাগে আমার সোনার আগায় যেন মাল এসে ছিল, তাই কিছুক্ষন এভাবে থাপাতেই নিধির ভোদায় আমার মালের বিস্ফোরন হলো। আমার তখন কোনদিকে খেয়াল ছিল না; নিধিরও না। আমি ওর ভোদার আরো গভীরে সোনা ঢুকিয়ে দিলাম। মাল সব বের হয়ে যাওয়ার পর আমি উপর থেকে রানুকে উঠতে বললাম। ও উঠে যেতেই আমি নিধির উপর থেকে উঠে ক্লান্তিতে শুয়ে পড়লাম। কিন্ত এই দুই মেয়ে যেন আজ আমাকে একটুও ফুসরৎ দেবে না। আমি শুয়ে পড়তেই রানু আমার নেতিয়ে পড়া সোনা চুষতে গেল কিন্ত নিধি ওকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল।
‘যাহ! তুই একাই সব চুষবি নাকি?!’ বলে নিধি তৃষ্ঞার্তের মত আমার নেতিয়ে পড়া সোনা চুষতে লাগল। রানু আমার উপরে উঠে আমাকে কিস করতে লাগল। আমি কিস করতে করতে নিচে নেমে ওর লাল হয়ে থাকা মাই চুষে খেতে লাগলাম। রানু ওর এতক্ষন অবহেলিত মাইয়ে জিহবার স্পর্শ পেয়ে পাগলের মত শীৎকার করতে লাগল। এদিকে আমার সোনা আবার শক্ত হতে লাগল। নিধিও চুষেই চলেছে। আমি রানুর মাই চুষতে চুষতে আর ধরে রাখতে পারলাম না। নিধির মুখেই মাল পড়তে লাগল। ওও মরুভুমির পিপাসার্ত বেদুইন কন্যার মত সব চুষে খেতে লাগল। তারপর নিধি আমার সোনা ছেড়ে উপরে উঠে এল; আমি তখন রানুর মাই চুষতে ব্যাস্ত। নিধি আমার মাথে তুলে আমার ঠোটে কিস করতে করতে আমার সারা মুখে জিহবা চালাতে লাগল আর রানু আমার বুকে চাটতে চাটতে নিচে নামতে লাগল। নিধির চুমু খেতে খেতে একটু আগে দেখা ওর গোলাপী ভোদার কথা মনে পড়ল। আমি নিধির নিতম্ব ধরে আরো কাছে টানলাম; ওবুঝতে পেরে উঠে আমার মুখের উপর বসল। ওর গোলাপী ভোদা চোখের সামনে দেখে আমি আর অপেক্ষা না করে জিহবা দিয়ে চাটতে লাগলাম। এদিকে রানু আবার আমার ধীরে ধীরে শক্ত হয়ে উঠা ধনের দিকে মনোযোগ দিয়েছে। নিধির ভোদা চাটতে চাটতে আমি আবার গরম হয়ে উঠলাম। ওকে তুলে আবার ওর ভেতর ঢুকতে চাইলাম। কিন্ত রানুকে সরিয়ে নিধিকে বিছানায় শুইয়ে যখন ওর ভেতর সোনা ঢুকাতে যাব এমন সময় রানু আমাকে সরিয়ে উলটো হয়ে ওর উপর শুয়ে নিধির ভোদা চাটতে লাগল আর নিধিও মুখের কাছে রানুর ভোদা পেয়ে ওরটা চুষতে শুরু করলো। দুই নারীর এ খেলা বসে বসে দেখা আমার দ্বারা সম্ভব ছিল না। আমি উপুর হয়ে থাকা রানুর উপর চড়ে নিধির জিহবা চলতে থাকা ওর ভোদায় সোনা ঢুকিয়ে দিলাম। নিধি হতভম্ব হয়ে একটু থেমে গিয়েছিল। কিন্ত আমি সোনা ঢুকাতেই ও আমার বাইরে থাকা বিচি গুলোতে জিহবা চালাতে লাগল। এ এক অন্য রকম অনুভুতি। আমিও উত্তেজিত হয়ে থাপ দিতে লাগলাম। দুই মেয়ের শীৎকারে তখন রুমে কান পাতা দায়। থাপাতে থাপাতে আমি নিধির নাভির সাথে লেগে থাকা রানুর মাইয়ে বাইরে থেকে হাল্কা চাপ দিতে লাগলাম। আমার আগেই ওদের দুইজনের অর্গাজম হয়ে গেল। আমি তখনো জোরে জোরে থাপিয়ে যাচ্ছি। একটু পরেই আমার মাল বের হতে লাগল। আমি সোনাটা একটু বাইরে বের করে নিধিকেও মালের ভাগ দিলাম; ও চেটে খেয়ে নিল। সব মাল ফেলে উঠে গেলাম। রানু আর নিধি লম্বা হয়ে শুয়ে পড়ল। আমিও ওদের মাঝে শুলাম। একটু রেস্ট নিয়েই নিধি আমার উপরে উঠে আমাকে আবার কিস করতে শুরু করল। আজ যেন ও রাক্ষুসী হয়ে গিয়েছে। রানুও এবার উঠে নিধির উপর চড়ে বসলো। ওর নিতম্বে রানু ভোদা ঘষতে লাগল। আমিও কিস করতে করতে নিধির মাই টিপতে লাগলাম। এই দুই নারীর কলায় আমার সোনা আমার সব রেকর্ড ভেঙ্গে দিয়ে কিছুক্ষনের মধ্যেই আবার শক্ত হতে লাগল। আমি এবার দুজনকে আমার উপর থেকে সরাতে চাইলাম। রানু আর নিধি উঠে গেল তারপর নিধি ডগি স্টাইলের মত ভঙ্গী করে আমার দিকে ফিরে তাকাল। আমি বুঝতে পেরে পিছন থেকে ওর ভোদাতে ঢুকাতে যাবো…‘ওখানে না বেবি …নিচে’ নিধি বলে উঠল।
আমি বুঝতে পেরে আর কোন সংকোচ করলাম না। নিধি আর রানুর ভোদার রসে এমনিতেই আমার সোনা পিচ্ছিল হয়ে ছিল তাই দ্বিধা না করে নিধির নিতম্বের ফুটোয় ঢুকিয়ে দিতে নিলাম। ওর ফুটোটা রানুরটার মত অতটা টাইট ছিলনা। আমি তাই একটু জোরে চাপ দিতেই ঢুকে গেল। কিন্ত নিধি রানুর মত চিৎকার দিয়ে উঠল না। আমি বুঝতে পারলাম ও আগেও অ্যানাল সেক্স করেছে। আমি তাই আর অপেক্ষা না করে থাপাতে শুরু করলাম। আমি তখন kneel down হয়ে থাপাচ্ছিলাম। রানু পিছন থেকে এসে আমাকে জড়িয়ে ধরল। ওর মাই আমার পিঠে ঘষতে ঘষতে আমার ঘাড়ে চুমু খেতে লাগল। আমিও পুর্নদ্দমে নিধির নিতম্বে থাপাতে লাগলাম। রানু আমার পিঠে জিহবা দিয়ে চেটে দিতে লাগল। নিধি তখন এক অন্যরকম সুখে শীৎকার করছিল। এভাবে প্রায় অনেক্ষন থাপানোর পর আমার মাল বের হওয়ার সময় হয়ে এল। আমি রানুকে পেছন থেকে সরিয়ে নিধির নিতম্ব থেকে সোনা বের করে ওকে ধরে ওর মুখ আমার সোনার সামনে আনলাম। রানুও আমার সামনে মুখ পেতে দুজনেই হাত দিয়ে আমার সোনা খেচতে লাগল। একটু পর ওদের মুখের উপর আমার মাল বিস্ফোরন হল। দুজনেই যে যা পারল খেয়ে নিল। এরপর দুজনকে দুপাশে নিয়ে লম্বা হয়ে শুয়ে পড়লাম।
‘কিরে আমার নতুন এক্সপেরিমেন্ট কেমন লাগল’ রানু জিজ্ঞাসা করল, ও তখন আমার বুকে হাত বুলিয়ে আদর করে দিচ্ছিল।
‘ওহ…দারুন’ আমি বলে উঠলাম।
‘আসলেই রে, তোর মাথায় যা জোস সব idea আসে না!’ নিধি বলল। ‘আমি ফারহানকে প্রথম দেখেই বুঝতে পেরেছিলাম ও কতটা সেক্সি’ ও আমার নেতিয়ে পড়া সোনায় হালকা করে হাত বুলিয়ে দিচ্ছিলো।
আমি নিধির মাইয়ে জোরে একটা চাপ দিয়ে বললাম, ‘তাই বুঝি ন্যাকা সুন্দরী? কিন্ত আমি যে মাত্র একটু আগে বুঝলাম?!’
‘দাঁড়া তোদের বুঝাবুঝি বের করছি’ বলে রানু আমার আর নিধির উপর ঝাপিয়ে পড়ল।

No comments:

Post a Comment