Friday 19 August 2016

রানুকে জড়িয়ে ধরে এক টান মারলাম আর রানুও গড়িয়ে চলে এলেন আমার উপরে

এই বারই প্রথম এই বারই শেষ।”বলে রানু টান দিয়ে কামিজটা খুলে ফেললেন। ভেতরে কালো ব্রাটা যেন মাই দু’টোকে ধরে রাখতে পারছিল না। যে কোন মুহূর্তে ছিঁড়ে চলে আসবে বলে মনে হচ্ছিল। আমি কেন যেন বুঝে গিয়েছিলাম যে, রানু আসলে আমাকে দিয়ে চোদাতে চাইছেন । আমি নিজেই উৎসুক হয়ে আরও একটু কাজে গিয়ে একটা মাই ব্রায়ের উপর দিয়ে ধরতে গেলাম। কিন্তু রানু ঝট করে উঠে গেলেন, “উহু, দেখতে বলেছি, শুধুই দেখবি। কোন ধরাধরি না।” আমি হতাশ হয়ে মুখটা কালো করে ফেললাম। তাই দেখে রানু বলে উঠলেন, “আহা রে সোনা মানিক আমার! কেমন অভিমান করেছে দেখ তো। আচ্ছা ঠিক আছে ধরতে পারবি কেমন? কিন্তু এর চেয়ে বেশি কিছু নয়।” আমার কাছে ওটাই তখন সাত রাজার ধন। এর আগে কখনো সামনা সামনি কোন মেয়ের নগ্ন শরীর দেখি নি। রানুর খোলা বুকের বাস্তব ছবিটা মনে করে আমি হাজার বছর ধরে হাত মেরে যেতে পারব।রানু আমার সামনে দাঁড়িয়ে ব্রার হুক খুলে ফেললেন। এরপর আস্তে করে হাত গলিয়ে ব্রাটা বের করে আনলেন। ডবকা মাই দু’টো যেন থলের বেড়ালের মত লাফ দিয়ে বেরিয়ে এল। তাই না দেখে আমার জিভ থেকে এক ফোঁটা লোল গড়িয়ে পড়ল। আর অমনি রানু ঝুঁকে আমার ঠোঁটটা একবার চেটে নিলেন। আমি তৎক্ষণাৎ রানুকে জড়িয়ে ধরে এক টান মারলাম আর রানুও গড়িয়ে চলে এলেন আমার উপরে। পাগলের মত চুষতে লাগলাম ঠোঁট দু’টো। আমি যেভাবে চুষি সেভাবে চোষ, দেখ কেমন মজা লাগে।” এই বলে রানু আমার নিচের ঠোঁটটা চুষতে লাগলেন। আমিও শিখে গেলাম কিভাবে আদর করে ফ্রেঞ্চ কিস করতে হয়। আমি এক হাত দিয়ে রানুর একটা মাই ভয়ে ভয়ে চটকাতে শুরু করলাম, রানু বাধা দিচ্ছে না দেখে অন্য হাতটাকেও কাজে লাগালাম। আমার ধোনটা তখন পড়া না পারা ছাত্রের মত দাঁড়িয়ে গিয়ে প্যান্টের ভিতর দিয়েই রানুর তলপেটে ঘাই দিচ্ছিল (আমি তখন রানুর চেয়ে ইঞ্চিখানেক খাটো ছিলাম কি না!)। রানু সেটার দিকে তাকালেন এবার। আস্তে করে আমার শরীরের উপর থেকে নেমে গিয়ে প্যান্টটাকে টেনে নিচে নামিয়ে আনলেন। এরপর ঠিক আমার স্বপ্নের নায়িকার মত ফ্লোরে হাঁটু গেড়ে বসে ধোনটাকে চুষতে লাগলেন! সেই দিন প্রথম বুঝলাম ব্লোজব কী জিনিস! জিভের আর ঠোঁটের সংমিশ্রণে প্রতিটি টানেই যেন মাল বেরিয়ে আসবে এমন দশা। আমি ক্রমাগত উহ্ আহ্ করতে থাকলাম। ওদিকে রানু ধোন চোষার ফাঁকে ফাঁকে আমার নিপল দু’টোকে পালা করে টউন করে দিচ্ছিলেন। আহা, সে যেন এক স্বর্গ সুখ। খুব বেশিক্ষণ আর ধরে রাখতে পারলাম না, চিরিক চিরিক করে রানুর মুখে বীর্য ঢেলে দিলাম। এই প্রথম কোন মেয়ে ব্লোজব করে আমার বীর্য স্খলন ঘটালো। অনুভূতির আবেশে একেবারে স্বপ্নমগ্ন হয়ে গিয়েছিলাম। সম্বিৎ ফিরল রানুর চুমুতে। কেমন যেন একটা আঁশটে স্বাদ পেলাম রানুর মুখে। বুঝলাম, আমার সবটুকু বীর্য তিনি গলাধঃকরণ করেছেন। রানুর পেটের মধ্যে আমার মাল এখন হজম হচ্ছে, এটা ভাবতেই ধোনটা আবার উত্থান পর্বের সূচনা করল, ওদিকে চুমুর ধামাকা তো আছেই। এবার সাহস করে রানুর ভোদার দিকে হাত বাড়ালাম। আস্তে করে ছুঁয়ে দেখি, ওমা! এ তো দেখছি গঙ্গা নদী বইছে। থ্রিএক্সে দেখা 69 স্টাইলের কথা মনে হতেই রানুকে আস্তে করে সরিয়ে দিলাম। এরপর রানুকে উপরে রেখেই 69 পজিশন নিলাম। চেটে চেটে আবেশে খেতে লাগলাম ভোদার স্বর্গীয় রস। আহা, মধুও পানসে লাগবে পুষ্প রানুর ভোদার রসের কাছে! কিন্তু এত চাটছি, রস তো শেষ হতে চায় না মাইরি! ওদিকে রানু আমার ধোন চুষে আরো একবার মাল বের করে ফেলার পায়তারা করছেন। আর সহ্য করতে পারলাম না। 69 থেকে এবার মিশনারী পজিশনে চলে এলাম। পালা করে চুষতে লাগলাম রানুর ডবকা মাই দু’টো। বোটা দু’টো এতটাই খাড়া হয়ে ছিল, মনে হচ্ছিল যেন রানু এই বয়সেই চার পাঁচটা বাচ্চাকে বুকের দুধ খাইয়েছেন। ক্রমাগত চুষতে চুষতে উত্তেজনায় যখন ধোনটা ফেটে যাওয়ার যোগাড়, তখনই রানু নিজে থেকেই ধোনটা ধরে রানুর ভোদার কাছে নিয়ে গেলেন। আমিও তখন মনোযোগী হলাম সেদিকে। আস্তে করে রানুর ভোদার মুখে আমার ৫.৫ ইঞ্চি ধোনটা সেট করলাম। একবার তাকালাম রানুর মুখের দিকে। রানু তখন প্রবল সুথে আমার দিকে তাকিয়ে হ্যাঁ সূচক ইশারা করলেন। আমিও সম্মতি পেয়ে আস্তে করে একটু গুতো মারলাম। প্রথমবার বলে ফস্কে গিয়ে ধোনটা চলে গেল পোঁদের ফুটোর কাছে।“ওরে দুষ্টু, রানুকে গুদ ঠাপানোর আগেই পোঁদ মারার মতলব? ঠিক আছে, পোঁদ মারিস। কিন্তু আগে আমার গুদের জ্বালাটা মিটিয়ে দে।” আমরা শান্তশিষ্ট নিষ্পাপ রানুর মুখে মুখে এমন রগরগে যৌন উত্তেজক শব্দ শুনে আমি আরও উত্তেজিত হয়ে উঠলাম। এবার আর লক্ষ্যভ্রষ্ট হল না। ঠিকমত রানুর ভোদার ফুটোটায় বসিয়ে মারলাম এক মোক্ষম ঠাপ। তাতে ধোনটার অর্ধেক ভেতরে ঢুকে গেল। এরপর আরও কয়েক ঠাপে পুরোটাই ঢুকিয়ে দিলাম। এরপর চলতে লাগল মৃদু তালে ঠাপাঠাপি। ঠাপানোর ফাঁকে ফাঁকে ভাবছিলাম, মানুষের কী চিন্তা করে আর কী হয়! কয়েক ঘন্টা আগেও যে রানুকে দেখলেই চুপ হয়ে ভদ্র মানুষের মত মাটির দিকে তাকিয়ে থাকতাম, এখন কিনা সেই রানুরই গুদ ঠাপাচ্ছি! হঠাৎ করেই সব কিছু কেমন যেন স্বপ্নের মত মনে হতে লাগল। আমি যেন আর এই দুনিয়াতে নেই। ঠাপানোর স্বর্গীয় সুখ আর রানুর চাপা শীৎকার আমাকে ক্রমেই চরম পুলকের দ্বারপ্রান্তে নিয়ে চলছিল। ইস উহ আহ ইস উহ আহ উ অ….. ইস উর কি আরাম আরো দাও  জোরে ইস উহ আহ ইস উহ ডুকাও জোরে জোরে চোদ,,,, চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো…... জো…রে..আ…রো.,জো…রে চোদ. চুদিয়া ….চুদিয়া গুদের সব রস বের করে দাও…তোমার মোটা ধন….…দিয়ে আমার ………গুদের জালা মেটিয়া …… প্রবল কামের তাড়নায় আত্মহারা হয়ে ঝাকুনি দিয়ে দিয়ে ইস উঃ উঃ আঃ আঃ এ এ এ কি সুখ ওঃ ওঃ ওঃ দে দে দে আরো .আমার জড়ায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছে তোমার সোনা আঃ আঃ আঃ ইঃ ই ই … দেও..আরো জোরে.. জো… রে…চোদ……চুদে চুদে ..আমার গুদ ফাটিয়া দাও….…গুদের… সব রস বের করে দাও… সব রস বের করে দাও … যোনির …. জোরে জোরে চোদ চুদিয়া গুদের… আঃ আঃ ইঃ ই ই … দেও.সব রস বের করে দাও……………. রস বের করে দাও…… জোরে জোরে...চোদ চুদে চুদে ….গুদের সব. রস বের করে দাও... ইস উহ আহ ইস উহ আহ…. জোরে জোরে চোদ চুদিয়া গুদের আঃ আঃ ইঃ ই ই … দেও সব রস বের করে ও ওঃ ওঃ ইস ইসখুব দারুন ও খুব খুব সুখ পাচ্ছি ।এ এ এ সোনা চোদ চোদ চুদে চুদ আমার গুদ ফাটিয়ে দাও ..দাও ইস উহ আহ ইস উহ….“আহহ্.....উমমমম্.......ইয়াহ্হ্হহহ্.....উহহহহ্......ওহহহ্‌............কি যে মজা দিচ্ছিস তুই আমাকে। এত কম বয়সে এমন পাকা চোদনবাজ হলি কেমন করে রে তুই? তোর ক’টা বান্ধবীকে চুদেছিস বল তো? ওহহহ্.....এমন করে কত দিন চোদা খাই নি। চোদ আমাকে, আরও জোরে জোরে ঠাপিয়ে চোদ। গুদের সব জল আজকে তোর খসাতেই হবে।”রানুর কথা শুনে আমার উত্তেজনার আগুনে ঘি পড়ল যেন। আরও জোরে জোরে ঠাপাতে লাগলাম। উরু দু’টো বেশ ব্যথা হয়ে এসেছিল। এই জন্য পজিশন চেঞ্জ করে আমি নিজে চলে গেলাম। রানুকে নিয়ে এলাম উপরে। রানু উপর থেকে ঠাপ মারছে, আমিও আস্তে আস্তে তলঠাপ দিচ্ছি। রানুর মাইয়ের বোঁটাগুলো একটু একটু করে আঙ্গুলে ডগা বোলাতে লাগলাম। এই সুড়সুড়িতে রানু কোঁত কোঁত জাতীয় শব্দ করতে লাগল। “ওহহহ্...তুই তো মহা ফাজিল! আমাকে আরও বেশি করে হর্নি করে দিচ্ছিস। দে, আমাকে ভাল করে চুদে দে, নাহলে তোর ধোনটাকে চিবিয়ে খাব।” এই বলে রানু আমার পেটের উপরে আরও জোরে জোরে লাফ-ঝাঁপ করতে লাগলেন, মানে ঠাপ মারতে লাগলেন। আমিও এস্‌পার নয় ওস্‌পার মুডে ঠাপিয়ে যাচ্ছি সমানে। আর বেশিক্ষণ ধরে রাখতে পারব না বলে মনে হচ্ছে, এমন সময় রানু বলে উঠলেন, “ওহহহ্‌ মাগো, আমার জল খসবে এবার....... অয়ন, তুই ঠাপানো থামাস না, আরও জোরে ঠাপিয়ে যা, ইস উহ আহ ইস উহ আহ উ অ….. ইস উর কি আরাম আরো দাও  জোরে ইস উহ আহ ইস উহ ডুকাও জোরে জোরে চোদ,,,, চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো…... জো…রে..আ…রো.,জো…রে চোদ. চুদিয়া ….চুদিয়া গুদের সব রস বের করে দাও…তোমার মোটা ধন….…দিয়ে আমার ………গুদের জালা মেটিয়া …… প্রবল কামের তাড়নায় আত্মহারা হয়ে ঝাকুনি দিয়ে দিয়ে ইস উঃ উঃ আঃ আঃ এ এ এ কি সুখ ওঃ ওঃ ওঃ দে দে দে আরো .আমার জড়ায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছে তোমার সোনা আঃ আঃ আঃ ইঃ ই ই … দেও..আরো জোরে.. জো… রে…চোদ……চুদে চুদে ..আমার গুদ ফাটিয়া দাও….…গুদের… সব রস বের করে দাও… সব রস বের করে দাও … যোনির …. জোরে জোরে চোদ চুদিয়া গুদের… আঃ আঃ ইঃ ই ই … দেও.সব রস বের করে দাও……………. রস বের করে দাও…… জোরে জোরে...চোদ চুদে চুদে ….গুদের সব. রস বের করে দাও... ইস উহ আহ ইস উহ আহ…. জোরে জোরে চোদ চুদিয়া গুদের আঃ আঃ ইঃ ই ই … দেও সব রস বের করে ও ওঃ ওঃ ইস ইসখুব দারুন ও খুব খুব সুখ পাচ্ছি ।এ এ এ সোনা চোদ চোদ চুদে চুদ আমার গুদ ফাটিয়ে দাও ..দাও ইস উহ আহ ইস উহ…. আ..আ....আ....আহহহহ্‌! ওওওওওহহহহ্‌ মাগো......আআআআহহহ্‌....!” এই বলে রানু জল খসিয়ে দিলেন, আমি রানুর দুই সেকেন্ড পরেই রানুর নরম গুদের ভেতর আমার গরম মাল আউট করে দিলাম। রানু চরম তৃপ্তিতে আমার গায়ের উপর শুয়ে পড়লেন। “ওহহহ্‌ অয়ন, সোনা মানিক আমার, কী যে সুখ তুই দিয়েছিস আমাকে! অনেক দিন পর কেউ চুদে আমার জল খসালো।” আমি বেশ অবাক হলাম, “তার মানে এর আগেও তুমি অন্য কারও সাথে চুদেছ?” খুশির ঝিলিক দেখা গেল রানুর চোখে। আমাকে আবারও জড়িয়ে ধরলেন। হঠাৎ আমার মনে হল আমি তো কনডম পরি নি। রানুকে শুধালাম, “কিন্তু রানু, আমি তো কনডম ইউজ করলাম না। সব মাল তো তোমার গুদে ঢেলে দিয়েছি, এখন কী হবে?” রানুর মুখটা হঠাৎ ফ্যাকাশে হয়ে গেল, তবে সামলে উঠলেন পরক্ষণেই। বললেন, “সমস্যা নেই, মাত্র দুই দিন আগেই আমার মিন্‌স শেষ হয়েছে। ও সব কথা থাক, তার চাইতে বরং আয়, বর্তমান সময়টাকে দুজনে উপভোগ করি।” বলে রানু আবার আমার ঠোঁট দু’টো চুষতে শুরু করলেন। আমিও সাড়া দিলাম। আমার ধোন তখনো রানুর গুদেই ঢোকানো ছিল, তবে একটু নেতিয়ে পড়েছিল। রানুর কোমল ঠোঁটের সেক্সী চুমুতে ধোন বাবাজী আবারও দাঁড়াতে শুরু করল। পুষ্প রানুর গুদের জল আর আমার ধোনের মাল মিশে এক চরম হর্নি ককটেল তৈরি হয়েছিল, তার সুঘ্রাণ মহুয়ার সুবাসকেও হার মানায়।

No comments:

Post a Comment