Friday 19 August 2016

মোক্তাতার এর আধা উত্তেজ্জিত বাড়া দেখে আমি ভয় পেয়ে গেলাম

টিভিতে একটা ইংলিশ সিনেমা চলছে, ভিলেন গ্রামের এক সুন্দরি মেয়েকে ধর্ষন করার দৃশ্য আমি নিজেও কেন জানি উত্তেজিত হয়ে গেলাম, প্রথম রাতের কথা মনে পড়ল, সেদিন রাতে আমাকে মোক্তাতার  সত্যি আমাকে মজা করে ধর্ষিন করেছিল, আমিও বেশ মজা পেয়েছিলাম, এমন সময় দরজায় করা নাড়ার শব্দ হল, শরীর ও স্তন দুটো ভাল করে ঢেকে দরজা খুলে দিলাম, দরজা খুলে আমি ভয়ে আমি চুপষে গেলাম, একি দেখছি! সম্পুর্ন এক মোক্তাতার বলল, আসতে পারি রানু ভাবি, আমি হেসে বললাম হ্যা আসুন। মোক্তাতার সরাসরি সোফায় গিয়ে বসল, টিভিতে তখনো ধর্ষনের দৃশ্য চলছে, ভিলেন মেয়েটিকে দৌরায়ে একটি ঘরে নিয়ে ঢুকাল, নিজেকে বাচানোর জন্য মেয়েটি প্রেনপনে চেষ্টা করে ও পারল না, ভিলেন মেয়েটিকে ধরে চিত করে শুয়াল, তার ব্লাউজের হাতা ছিরে নিল, তারপর পুরা ব্লাউজ খুলে তার স্তন গুলো বের করে আনল,তারপর শাড়ি পেটিকোট সব খুলে নিল, ভিলেন তার বিশাল বারাটা বের করে মেয়েটির ভোদায় ধুকিয়ে ঠাপাতে লাগল মেয়েটি ব্যাথায় মুখ বাকা করে কাত্রাচ্ছে, তবুও মেয়েটি ভিলেনের পিঠ জড়িয়ে ধরে আরাম নিচ্ছিল।পুরো দৃশ্য আমি পাথরের মৃতির মত দাঁড়িয়ে দেখছিলাম।সামনে মোক্তাতার  উপস্থিতি আমার একেবারে মনে ছিলনা।দৃশ্যটি দেখতে দেখতে মোক্তাতার ও উত্তেজিত হয়ে গিয়েছিল, আচমকা মোক্তাতার দাঁড়িয়ে আমায় জড়িয়ে ধরল, বলল, রানু ভাবি টিভিতে না দেখে আসুন আমরা প্রেক্টিক্যাল শুরু করি। মোক্তাতার তার ডান হাতে জড়িয়ে ধরে বাম হাতে আমার এক্তা দুধকে খমচে ধরল, মোক্তাতার এর যে শক্তি আমি এক ইঞ্চি নরতে পারলাম না। আর যে মুঠে তোমার দুধ ধরেছি সেটাকে পানি পানি করে আমি নিরুপায় হয়ে বললাম , আমি আপোষে দিতে চায়। মোক্তাতার  আমাকে ছেড়ে দিল। মোক্তাতার  আমার শরীরের সমস্ত কাপর খুলে নিয়ে সে মোক্তাতার ও উলঙ্গ হয়ে গেল। মোক্তাতার এর আধা উত্তেজ্জিত বাড়া দেখে আমি ভয় পেয়ে গেলাম, প্রায় বারো ইঞ্চির কম নয়, উত্তেজিত অবস্থায় এটা আঠার ইঞ্চিতে দাড়াবে।আমাকে জড়িয়ে ধরে আমার এক্তা স্তন মুখে নিয়ে চোষতে লাগল আরেক্টাকে মর্দন করতে লাগল। আমি মোক্তাতার এর বাড়াটাকে হাতে ধরে আদর করতে লাগলাম, মোক্তাতার এর উত্থিত বাড়া যেই মোটা আমার হাতে ধরছেনা, ধনুকের মত বাকা , ধনুকের মত বাকা বাড়া আমি এই প্রথম দেখলাম। আমি একটা মোক্তাতার আমাকে দেয়ালের সাথে ঠেস দিয়ে দাড় করিয়ে আমার স্তন এমন ভাবে চোষতে লাগল যে আমার স্তন থেকে দুধ বের হয়ে আসতে লাগল, মোক্তাতার নির্বিচারে ওগুলো খেতে লাগল। মোক্তাতার এর তানের চটে আমার স্তনের বোটা সহ প্রায় অনেক মাংশল অংশ মোক্তাতার এর মুখে ঢুকে যেতে লাগল।  আমার মনে হতে লাগল শুধু দুধ নয় রক্তও বের হয়ে চলে যাবে। একবার এদুধ ওদুধ করে চোষতে চোষতে আমার সমস্ত বুক মোক্তাতার এর থুথুতে ভিজে গেল। মোক্তাতার  জিব দিয়ে আমার বুক হতে পেট নাভি এবং নিচের পেট চাটতে চাটতে যৌনি মুখে নেমে এল, এবার আমাকে ঘুরিয়ে দিল, আমি আমার পাছাটাকে একটু দূরে রেখে দেয়ালের সাথে বুক লাগিয়ে দাড়ালাম, মোক্তাতার আমার পিছন হতে আমার সোনায় জিব লাগিয়ে চাটতে শুরু করল। ভগাংকুরে জিবের ঘর্ষনে আমার মাল আউট হয়ার উপক্রম হল।আমায় এবার আবার ঘুরিয়ে নিয়ে মোক্তাতার তার বিশাল বারা চোষতে বলল, আমি মোক্তাতার এর বাড়া চোষতে মগ্ন হলাম, বাড়া নয় যেন কলা গাছের ডাডা।আমার মাথাকে ধরে ঠাপের মত করে মোক্তাতার এর বাড়ায় আমার মুখ দিয়ে ঠাপাতে লাগল। তারপর পা ঝুলন্ত অবস্থায় আমার পাছাকে চৌকির কারায় রেখে দুপাকে উপরের দিকে তুলে আমার সোনায় তার বাড়াকে ঘষতে ঘষতে মুন্ডিতাকে সোনার ছেরায় ফিট করল,আমার দু স্তনকে চেপে ধরে এক ধাক্কায় মোক্তাতার এর বিশাল বাড়ার অর্ধেকটা আমার সোনার ভিট্র ঢুকিয়ে দিল, আমার মনে হল আমার সোনার কার ফেটে গেছে, আমি মাগো বলে চিতকার দিয়ে উঠলাম, সোনায় কনকনে ব্যাথা করে উঠল,কিছুক্ষন সে নিরব থেকে আরেক ঠাপ মেরে পুরাটা ঢুকিয়ে দিল, মোক্তাতার এর মুন্ডিটা যেন আমার কলিজায় এসে ঠেকল।তারপর আস্তে করে টেনে বের করল, আবার প্রবল বেগে ঢুকিয়ে দিল, এবার আর ব্যাথা পেলাম না বরং প্রচন্ড আরামে আমি আহ আহহহহহহহ করে উঠলাম। মোক্তাতার দেহের পুরা ভার আমার বুকের উপর দিয়ে আমার দুহাতে আমার দু স্তনকে চিপে চিপে তার গালের ভিতর আমার দু ঠোঠকে চোষে চোষে পুরোদমে ঠাপাতে লাগল,কিছুক্ষন আস্তে ঢুকায় আবার আস্তে করে টেনে বের করে, আবার কিছুক্ষন জোরে ঢুকিয়ে আস্তে করে টেনে বের করে, আবার কিছুক্ষন জোরে জোরে বের করে জোরে ঢুকিয়ে দেয়।আমি প্রতি ঠাপে স্বর্গ সুখ পাচ্ছিলাম, আহ আহ আহ ইহ ইহ ইহ করে প্রতি ঠাপে আরাম সুচক আওয়াজ দিচ্ছিলাম।আমি আর বেশিক্ষন টিকে থাকতে পারলাম না মোক্তাতার এর ঘামে ভিজে চপচপ হওয়া শরীরকে দুহাতে শক্ত করে জড়িয়ে ধরলাম, আমার সমস্ত শরীর ঝংকারদিয়ে সোনা কঙ্কনিয়ে মাল ছেড়ে দিলাম,আমার মাল ছেড় দেয়াতে যৌনি মুখ আরো বেশি পিচ্ছিল এবং খোলাসা হয়ে যায়, মোক্তাতার এর ঠাপ মারাতে আরো বেশি সুবিধা হয়,আমাকে শক্ত করে মোক্তাতার এর বুকের সাথে জড়িয়ে ধরে সে অনর্গল ঠাপ মারতে থাকে, প্রতি ঠাপে ফস ফস ফস শব্দ হতে থাকল,আমার চোখে যৌনানন্দে অশ্রু এসে গেল, সার জীবন যদি এমন সুখ পেতাম। এ মোক্তাতার যদি আমার স্বামি হত।অথবা মোক্তাতারকে যদি যেভাবে হউক প্রতিদিন পেতাম, অথবা দুদিন পর পর পেতাম,অথবা সাপ্তাহে একবার পেতাম কতইনা মজা হত।ফস ফস ঠাপের এক পর্যায়ে এসে মোক্তাতার এর পুরা বাড়া আমার সোনায় চেপে ধরে রানু  রানু  বলে চিতকার দিয়ে বাড়া কাপিয়ে চিরিত চিরিত করে অনেক্ষন পর্যন্ত ধরে বীর্য ছাড়ল এবং আমার বুকের উপর কিছুক্ষন শুয়ে রইল, আমিও তাকে জড়িয়ে ধরে রাখলাম কেন জানি তাকে ছাড়তে মন চাইছিলনা।অনেক্ষন পর্যন্ত ধরে রেখে আমার সনা হতে বাড়া করে নিল আমিও উঠে কাপর পরে নিলাম, মোক্তাতার ও আমাকে জড়িয়ে ধরে গালে চুমু দিয়ে বলল যদি সম্ভব হয় আমি আবার একবার আসব, তার চলে যাওয়ার পথে এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম।

No comments:

Post a Comment