Sunday 15 November 2015

চোখ উল্টে গুদের রস ছেড়ে দিল।

নিজের ঘরে এসে দেখি রানু একটা মেকসী পড়ে বিছানায় বসে আছে। আমি কোন কথা না বলে রানুকে লম্বা করে শুইয়ে দিলাম। রানুর ঠোটে আমার ঠোট ডুবিয়ে দিলাম। রানু চুষতে শুরু করলো, আমি আমার জিবটা ঢুকিয়ে দিলাম। রানু জিব দিয়ে আমার জিবটা নাড়ছে, আমি রানুর জিবটা চুষে বের করে কামড়ে ধরলাম। রানু আমাকে শক্ত করে জড়িয়ে ধরে বললো, লাইট নেভান, আমার লজ্জা করছে। না লাইট নেভাবো না, আমি আলোতে তোমাকে নেংটা দেখবো। প্রাণ ভরে চুদবো। চুদে তোমাকে এমন শানতি দেব যা তুমি কোন দিনই পাওনি। বলতে বলতে আমি রানুর মাথা গলিয়ে ম্যোকসীটা বের করে ফেললাম। এখন রানুর পড়নে লাল ব্রা আর কালো পেন্টি। শালী গ্রামের ক্ষ্যাত, ব্রা আর প্যান্টির রং টা ম্যাচ করেও পড়েনি, তাতে কি, আমি ওগুলো বয়ে বেড়াবো না, খুলবো। ব্রার ফাঁক দিয়ে হাত ভরে দিতেই রানু ব্রাটা খুলে ফেললো। আমি তাড়াতাড়ি পেন্টিটাও খুলে দিয়ে দেখতে লাগলাম রানুর অপরুপ সৌন্দর্য দেখতে লাগলাম । রানুর দুই বুকের মধ্যে একটা তিল আছে। আমি ওখানে একটা চুমু দিয়ে দুইটা দুধ ধরে কচলানো শুরু করলাম। চুষে কামড়ে অস্থির করে তুললাম। গভীর নাভীতে জিব দিয়ে চাটতে লাগলাম আর তার সাথে হালকা হালকা কামড়, রানুও যেন আদরে গলে যাচ্ছে। রানুর দুধের বোটা শক্ত খাড়া হয়ে উঠেছে। আমি এক হাতে রানুর দুধের বোটা মলতে শুরু করলাম আর আরেক হাতে যোনিরসে শিক্ত রানুর গদে আঙ্গুলি করতে লাগলাম। রানুর গুদেও পেশীগলো যেন আমার আঙ্গুলগুলো চেপে ধরলো । আমার হাতের এমন আঙ্গুলচোদা খেয়ে রানু চোখ উল্টে গুদের রস ছেড়ে দিল। আমি এবার আমার ঠাটানো বাড়া রানুর হাতে ধরিয়ে দিয়ে ইশারা করলাম চুষতে। রানু আমার ধোনের মুন্ডিটা রানুর উষ্ণ মুখে পুরে নিল। কমলার কোয়ার মত দ'ুঠোটের মাঝে ঝিনুকের মত দাতের হালকা কামড়, লালায় ঝো গরম জিবহা এসকের সমন্বয় এক অদ্ভুদ কামানুভুতি আমার শরীরে ভর করলো। আমি একটা হাত রানুর যৌবন সুধার তপ্ত যোনীর উপর রাখলাম। দেধি সেখানে রসের বান ডেকেছে। রানু এতটাই কামাতুরা যে, গুদের রস গুদ বেয়ে পাছার খাজ বেয়ে বয়ে চলেছে। আমি আসতে আসতে ভগাঙ্কুরটা চেপে চেপে আঙ্গুল দিয়ে নাড়া দিতে শুরু করলাম। রানু শিতকার দিতে থাকলো আ আ উ উ উ , সুখের আবেশে রানুর শরীরটা দুমরে মুচরে যাচ্ছিল। আমি রানুর দুই উরুর মধ্যে আমার ধোন ফিট করতেই গুদেও জি্ববাগুলো আমার ধোনটাকে সাদরে ঢুকিয়ে নিল। উত্তেজনায় আমার ধোনটা এতটাই ফুলে ফেপে উঠেছে যে, রানুর গুদটা ভিষণ টাইট মনে হলো। আমি কাম শিহরণে রানুর পিঠের তলায় দু'হাত ভরে টাইট করে শরীরের সাথে পিষে ধরে রানুর একটা দুধের বোটা চুষতে লাগলাম আর গুদের ভিজে উষ্ণতা অনুভব করতে করতে এক ঠাপে আমার ৯ ইঞ্চি ধোনটা রানুর গুদে পুরোটা পুরে দিলাম। রানু, ওরে বাবারে, আমার গুদ ফাটিয়ে দিল রে, বলে ককিয়ে উঠলো। কয়েকটা মুহুর্ত আমরা কেই নড়াচড়া করলাম না। রানুর ভুদাটা আমার ধোন চেপে ধরে সেট হয়ে গেল। আপনার ওটা এত বড়, আমি ঠোট দিয়ে রানুর কথা বন্ধ করে চুদাকার্যে মনোযোগী হলাম। কখনো রানুর গলা চিবুক চুষতে কখনো দুধদুটো টিপতে থাকলাম। রানু পাছা দিয়ে তলঠাপ দিয়ে আরও আনন্দ দিতে থাকলো। চিৎকার করছে আর শব্দ  বের… হছে ঢুকাও য়ে ঠেলা ইস উহ আহ ইস উহ আহ উ অ….. ইস উর কি আরাম আরো দাও  জোরে ডুকাও জোরে জোরে চোদ,,,, চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো…. জো…রে..আ…রো.,জো…রে চোদ চুদিয়া চুদিয়া গুদের সব রস বের করে দাও…তোমার মোটা ধন……দিয়ে আমার গুদের জালা মেটিয়া……… দেও..আরো জোরে.. জো… রে…চোদ……চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও….…গুদের… সব রস বের করে দাও………চোষ চুষে আমার সব………. রস বের করে দাও…… জোরে জোরে...চোদ চুদে চুদে গুদের সব রস বের করে দাও . ইস উহ আহ ইস উহ আহ…. আমি আসতে আসতে গতি বাড়াতে লাগলাম। সারা ঘর চুদার পক পক পকাত শব্দে ভরে গেল। রানুর টাইট গুদের মধ্যে যেন রসের ঝর্ণা বইছে। রানু নীচ থেকে কোমর দোলা দিয়ে আমার প্রতিটি ঠাপের সাথে তল ঠাপ দিতে লাগলো । কাম চিতকারে চিতকারে দ'জনেই চরম মুহুর্তে দুজনেই থরথর করে কেপে উঠে রানুর গুদে হর হর করে বীর্য ঢেলে দিলাম। এত মাল বেরুলো যে আমি চোখে অন্ধকার দেখতে লাগলাম। পুরোপুরি মাল আউট করে দুজনে জড়াজড়ি করে শুয়ে থাকলাম। সকালে আবার আরেক রাউন্ড চুদে হোটেল থেকে নাসতা নিয়ে এসে দুজনে খেলাম।

No comments:

Post a Comment