Saturday 7 November 2015

আমি ওকে শুইয়ে দিয়ে ওর গুদ চুষতে শুরু করলাম।

আমি বললাম, সামান্য কিছু সময় শেয়ার করব। এটা তোমারও ভাল লাগবে, একটা চেঞ্জ আসলে বরের সঙ্গে সময় কাটতেও একঘেঁয়ে লাগবে না। রানু বলল, কিন্তু আজ আর বেশী কিছু নয়। আমি বললাম, একদূর এরানু আর বাধা দিওনা *প্লিজ। বলেই আবার জামার নীচ দিয়ে আবার *দুধ চোষা শুরু করলাম। এবার রানু নিজেই ব্রা আর জামা খুলে একপাশে রাখল। তার পরনে জিন্স প্যান্ট ছিল। আমি বললাম, ওটাও খুলে ফেল। রানু কথা না বলে প্যান্ট, প্যান্টি দু’টোই খুলে পুরো ন্যাংটা হল। আমি প্যান্ট খুলে ন্যাংটা ধোনটা ওর মুখের কাছে নিলাম। রানু বিনা বাক্যে ওটা চুষতে লাগল। মিনিটপ পাঁচেক চোষার পর ওকে বিছনায় শুইয়ে দিয়ে মিশনারি স্টাইলে আমার ধোন ওর গুদে রানুট করলাম। ধোন ঢেকাতেই রানু বলল, কনডম নাই? আমি বললাম না। রানু বলল, তাহলে প্লিজ আজ কর না, আমি বিপদে পড়ে যাব। আমি বললাম, মাল বাইরে ফেলব, সমস্যা হবে না। বলেই গায়ের জোরে ঠাপোনো শুরু করলাম। রানু আর কিছু বলার সুযোগ পেল না। অধিক উত্তেজনায় মাত্র মিনিট দু’ তিন ঠাপাতেই মাল মাল বের হয়ে ওর গুদের ভেতর পড়ে গেল। রানু হায় হায় করে উঠল। এটা কি করলে তুমি। ছি ছি ছি! আমি বললাম, ভয় পেয়ো না। আমি এখন বের হয়েই তোমার জন্য আইপিল কিনে দেব, ওটা খেলে আর কোন সমসন্যা হবে না, এখন অনেকেই বার্থ কন্ট্রোল পিল হিরানুবেই আইপিল খাচ্ছে। রানু কিছুক্ষণ দু’হাতে মুখ চেপে ধরে রখল।  আইপিল খাওয়ার পর আর কোন সমস্যা হয়নি। শুধু মাসিক একটু দেরীতে হয়েছে, এই যা। এরপর ফেসবুকে আলাপ হয়। কিন্তু কোন হট আলাপ হয় না। ফোনেও কথা হয়। প্রায় একমাস পর ওকে বললাম, আবার কিছু সময় দাও। মনখুব চাচ্ছে। রানু বলল, সময় বের করতে পারলে রানু জানাবে। সময় হল রবিবারে। ছুটির দিন। রানু বাসা থেকে বের হয়েছে অফিরানুর একটা হলিডে পার্টর কথা বলে। আসলে পারটি রাতে। কিন্তু রানু দুপুরের আগেই বের হল আর এক ফিমেল কলিগের সঙ্গে ছোট-খাট শপিং করার দোহাই দিয়ে। রানু চলে এল আমার বাসায়। গাঢ় নীল রঙের খুব সুন্দর একটা শাড়ি পড়ে এরানুছে রানু। আমি জড়িয়ে ধরতেই বলল, পার্টতে যাব, শাড়ির ভাঁজ নষ্ট হলে চলবে না। আমি ছেড়ে দিলাম। রানু নিজেই শাড়ি, ব্লাউজ, ব্রা ছায়া খুলে পুরো ন্যাংটা হয়ে চুল ছড়িয়ে বিছানায় বসল। আমি ওকে শুইয়ে দিয়ে ওর গুদ চুষতে শুরু করলাম। জিহবা ঢুকে দিয়ে অনেকক্ষণ নাড়াচাড়া করলাম। এরপর দুটো দুধ চুষলাম। রানু নিজেই বুকের মধ্যে আমার মাথা ঠেরানু ধরে আ আ শব্দ করল। শেষে ওর ঠোঁট চুষলাম সাধ মিটিয়ে। এবার রানু উঠে আমার ধোন চোষা শুরু করল। হাত নিয়ে নরম করে পেঁচিয়ে রানু কি ধোন চোষণ! আমি প্রায় পাগল হয়ে গেলাম। প্রায় বিশ মিনিট রানু ধোন চুষল নানা কায়দায়। এরপর আমি ওকে উপুর করে পেছন থেকে ডগি স্টাইলে গুদে ধোন ঢোকালাম। রানু আবারও ঢোকানোর সময় বলল, কনডম নাওনি। আমি বললাম নেব, হাতের কাছেই আছে। বলেই রানুকে গায়ের স্ব শক্তি দিয়ে কুকুর চোদা করতে থাকলাম। মাল আসি আসি করছে এসন সময় চট করে বের করে ওকে মিশনারি পজিশনে শুইয়ে ধোনে কনডম পড়লাম। এবার কনডম লাগানো ধোন ঢুকিয়ে দিলাম গুদে। দুধ চুষছি, ঠোট চুষছি আর ঠাপাচ্ছি। রানু কি ঠাপ!মেয়েটা ঠাপ খেতেও ওস্তাদ। মাঝে মাঝে মধ্যে চোখ বুঁজে আ আ করছে, দেখতেও খুব ভাল লাগছে। প্রায় বিশ-পঁচিশ মিনিট ঠাপিয়ে মাল ছেড়ে দিলাম। অনেকক্ষণ দু’জনে শুয়ে থাকলাম। উঠে ঘরে রাখা খাবার খেলাম। খাওয়ার পর দেখি বিকেল চারটা বাজে। রানু বলল, পারটি সন্ধ্যা সাতটায়। তার মানে আরও তিন ঘন্টা আছে। আমি ওকে আরও দু’রাউন্ড চুদে সন্ধ্যায় ছয়টায় নিয়ে বের হলাম।  

No comments:

Post a Comment