Sunday 8 November 2015

বিশাল বাড়া লৌহ দন্ডের মত গুদে ঢুকার সম্পুর্ন তৈরী

আমি এত কথা মানিনা আমি তোমাকে চোদবই, তোমার বড় বড় দুধ আমায় পাগল করে দেয়, তোমার দুধ আমি চোষবই, তুমি বাধা দিতে চাইলে বরং বলতে বলতে কিশোরদা রানুর বুকের কাপড় সরিয়ে তার দুধের উপর হাত দেয়, রানু বাধা দিলনা, কিশোরদা ব্লাউজের উপর দিয়ে দুধ টিপতে টিপতে বসা থেকে দাড়িয়ে রানু রানুর মুখে লম্বা চুম্বন দেয়, তার দু ঠোটকে নিজের মুখের ভিতর পুরে নেয়, রানুর ঠোটকে কামড়িয়ে দিলে  রানু ওহ বলে মৃদু আর্তনাদ করে উঠে, একবার এগালে ওগালে চোমিয়ে চোমিয়েকিশোরদা রানুকে হালকা হালকা কামড় দিচ্ছে আর বাম হাতে দুধগুলো কচলাচ্ছে।আপন ছোট ভাইয়ের বউকে ভাসুরের ছোদন দৃশ্য দেখে আমার শরীরও তখন ১০০ ডিগ্রী গরম, আমার ধোন দাড়িয়ে লৌহদন্ডের মত শক্ত হয়ে গিয়েছে, আমার সমস্ত শরীর কাপছে ,লম্বা লম্বা নিশ্চাস পরছে। আমার মন চাইছে এখনি গিয়ে কিশোরদার আগে রানুর মস্ত বড় দুধগুলোকে খামছে ধরি, চোষতে শুরু করি, আমার তাগাড়া বাড়াটা রানুর সোনায় পাচাৎ করে ঢুকিয়ে দিই, কিন্তু কিশোরদা যেখানে  রানুকে ঢুকাচ্ছে সেখানেআমার দেখে যাওয়া ছাড়া কোন উপায় নেই। কিশোরদা এবার রানুর ব্লাউজ ও ব্রা খুলল, রানুর বিশাল আকারের ফর্সা ফর্সা দুধগুলো বের হয়ে পরল, আহ কি ফাইন দেখতে! কিশোরদা  রানুর একটা দুধ খামচাতে লাগল আরেকটা দুধ মুখে পুরে চোষতে লাগল।রানু হরনি হয়ে কিশোরদার পিঠে হাত দিয়ে জড়িয়ে ধরল, এতক্ষন তারা চৌকির কারাতে বসে চুম্বন মর্দন করছিল, এবার কিশোরদা আস্তে করে রানুকে শুয়ে দিল রানুর দু পা চৌকির বাইরে পরে রইল, কিশোরদা এবার রানুর সারা শরীরে জিব দ্বারা লেহনশুরু করল, রানু আরো গরম হয়ে গেল, আমি রানুর গোঙ্গানির আওয়াজ শুনতে পেলাম।রানুর পেটে জিব চালাতে চালাতে কিশোরদা আস্তে আস্তে নিচের দিকে নেমে আসল, রানুর শাড়ী খুলে মাটিতে ফেলে দিল,রানুর সোনা স্পষ্ট দেখতে ফেলাম সোনার ডিবি গুলো উচু উচু, কারা গুলো লম্বা হয়ে নিচের দিকে নেমে পোদের সাথে মিশে গেছে,কিশোরদা মাটিতে হাটু গেড়ে বসে  রানুর ঝুলে থাকা দুরান ফাক করে তার সোনায় জিব চালাতে শুরু করল, এবার  রানুর অবস্থা নাকুক, লাজ ভয় ভুলে গিয়ে প্রায় জোরে জোরেবলতে লাগল দাডাগো আর পারিনা, আমার আর শ্য হচ্ছেনা রানু আহ ইহ ওহ শব্ধে ঘরময় চোদন ঝংকার সৃস্টি হল, কিশোরদা উলঙ্গ হল তার বিশাল বাড়া লৌহ দন্ডের মত রানুর গুদে ঢুকার সম্পুর্ন তৈরী মনে হল কিন্তু না ঢুকিয়ে  রানুর সোনা চোষছেত ছোষছে, রানু অস্থিরতা বেড়ে আর শুয়ে থাকতে পারলনা, শুয়া থেকে উঠে খপ করে তার ভাসুরের বাড়া ধরে চোষআ শুরু করল, আর বলতে লাগল দাদা আপনাকে চেম উত্টেজিত না করলে আপনি ঢুকাবেননা বুঝতেই পারছি, কিশোরদা আহ করে উঠল,তিনিও চরম উত্তেজিত হয়ে উঠলেন, কিশোরদা তার ঠাঠানো বাড়া  রানুর সোনার মুখে ফিট করে রাম ঠপ মারলেন, পচাৎ করে পুরো বাড়া রানুর সোনায় ঢুকে গেল, রানুর কোমর চৌকির কিনারায়, কিশোরদা রানুর দুপাকে কাধে তুলে নিলেন,মাটিতে দাড়িয়ে রানুর সোনায় ঠাপাতে ঠাপাতে উপুর হয়ে রানুর একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে আরেকটা টিপতে টিপতে কোমর দোলায়ে আনুমানিক দশ মিনিট ঠাপালেন, রানু আহ ইহ ইস বলে মাল ছেরে দিল, এ দিগে কিশোরদা ও চরমে পৌঁছে গেলেন আরো দুটারম ঠাপ দিয়ে আহ ইহ বলে গল গল করে  রানু কিশোরদার আপন ছোট ভাইয়ের বউয়ের সোনার ভিতর বীর্য ছেরে দিলেন।আমি পুরো দৃশ্যটা দেখলাম, কিশোরদা উঠে দাড়াল, রানুও শুয়া হতে উঠল, আমি তাড়াতাড়ী পাকের ঘরে রাকা গোলার পিছনে লুকিয়ে গেলাম, কিশোরদা বের হয়ে গেল, রানু তার সোনা মুছে আস্তে বের হতে আমিও গোলার পাশ হতে বের হলাম,রানু আমাকে দেখে চোখ ছানাবড়া করে ফেলল |

No comments:

Post a Comment