Thursday 19 November 2015

কন্ডম লাগায়া ঠাপ দিতে লাগল

আমি সোহেলরে গিয়া কইতে ও তো লাফায়া উঠল, একটু ভাইবা কইলো, হলে বেশী রিস্ক হইয়া যায় কি না ভাবতাছি। এই বাসা যদি ফাকাই থাকে তাইলে এইখানে করতে সমস্যা ক। কিন্তু নিশি রাজী হইতে চাইল না। স্কুটার ডাইকা চারজন গাদাগাদি কইরা বখশী বাজারে গিয়া হাজির হইলাম। দশটা বাইজা গেছে প্রায়। পোলাপান ক্যান্টিন থিকা খাইয়া বাইর হইতাছে। খুব খারাপ সময়। চোরের মত ঢুইকা সিড়ি পর্যন্ত গেছি, মাহফুইজ্যার লগে দেখা। কইলাম, ছাত্রী, একটা জিনিস ফেলায়া গেছিলো নিতে আসছে। সোহেলর রুমে ঢুইকাই ছিটকিনি লাগায়া দিলাম। টেবিলটা ঠেইলা দরজায় দিলাম। জানালা আটকায়া বিছানার চাদ্দর দিয়া ঢাইকা দিলাম। দরজায় অনেক ফাকফোকর আছে। একটা চকির তোষক তুইলা দরজায় হেলায়া দিলাম। মাগীটা কান্ড দেখতাছে। নিশি ভয় পাইছে মনে হইলো। রিগ্রেট হইতাছে হয়তো। আমরা এর আগেও মাগী আনছি, নতুন কিছু না, তবে কোনবার দর্শক ছিল না। পরিস্থিতি স্বাভাবিক করার জন্য সোহেল নিধির লগে কথাবার্তা শুরু করলো। নাম কি, বাড়ী কই, এই পেশায় কেমনে ঢুকলো। মাগী বললো, সে মেইনলী ধানমন্ডিতেই চোদা দিয়ে বেড়াইতেছে। বড় বড় ধনী লোকের বাসায় কর্তারা বিনোদনের জন্য কচি মাইয়া নিয়া যায়। সোহেল শুইনা উৎসাহ পাইয়া কইলো, নাম জানো কারো। ও নাম কইতে পারল না। তবে জানাইলো, অনেক সময় কর্তা বৌরে নিয়া ওরে চুদে। বাসার কাজের মেয়ে সহও অনেকে চোদাচুদি করে। নিশি মন দিয়া শুনতেছিল। আমি ওরে সহজ করার জন্য কইলাম, তুমি কিছু জিগাইতে চাইলে জিগাও। নিধি তার ব্যাগ থিকা স্টুডিওতে তোলা কয়েকটা ছবি দেখাইলো। মাইয়াটা সুন্দর আছে। নিধি নিজেই কইলো, আপনেরা কি খালি গল্পই করবেন, লাগাইবেন না?সোহেল কইলো, লাগামু তো, এত তাড়াহুড়ার কি আছে। ঠিক আছে তুমি জামা খুল। নিধি উইঠা দাড়াইয়া কামিজ খুললো। আমি মেইন লাইট টা নিভায়া দেইয়া খালি টেবিল ল্যাম্পটা রাখলাম। নীচে একটা ব্রা পড়া। ঐটাও খুললো। ছলাত কইরা ছোট সাইজের দুধ দুইটা বাইর হইয়া আসলো। সোহেল ওরে কাছে টাইনা দুধে হাত দিয়া চাপতে লাগল। মাগী মাইয়া তাদের এইসবে আর কোন প্রতিক্রিয়া হয় না। আমিও কাছে গেলাম, ধরুম কি ধরুম না ভাবতাছি। সোহেল মাগীটারে জড়ায়া ধইরা পায়জামার ভিতর দিয়া পাছায় হাত চালায়া দিল। মাগীটা চোখ বন্ধ কইরা আছে, সেই অবস্থায় হাত দিয়ে পায়জামার গিট্টু খুইলা দিল। ল্যাংটা মাগিরে নিয়া সোহেল বিছানায় পইড়া দলামোচড়া করতে লাগল। এদিকে আমি না পারতাছি খাইতে না পারতাছি বইয়া থাকতে। সোহেল পাগল হইয়া গেছে। মাইয়ার দুধে মুখ লাগাইয়া সে প্যান্ট খোলা শুরু করছে। একটা লাথি মাইরা প্যান্ট টা ছুইড়া ফেইলা জাইঙ্গার ভিতর থিকা খাড়া হইয়া থাকা ডান্ডাটা বাইর করল। কন্ডম লাগায়া ঠাপ দিতে লাগল নিধিরে। একেবআড়এ রিকশাওয়ালা স্টাইলে চুদতেছে সোহেল। মিশনারী স্টাইলে কিছুক্ষন কইরা চিত হইয়া শুইল। নিধির শুকনা বডিটারে দুই হাতে ধইরা তলা থেকে ঠাপানি চললো। চোখের সামনে সেক্স করতে দেখলে ভীষন উত্তেজনা লাগে। এমনকি মেয়েরাও উত্তেজিত হইয়া, যারা সচরাচর পর্ন দেখলেও কাজ হয় না। আমি আড়চোখে দেখলাম নিশির এক হাত ওর বুকের ওপর। নিজে নিজে দুধে চাপ দিচ্ছে। আরেক হাত কাপড়ের ওপর দিয়া ভোদার উপরে। ঐটা দেইখা সোহেলর চোদা দেখার দশগুন বেশী উত্তেজনা পাইয়া গেলাম। আজ যদি এই মেয়ে না চোদা দিয়া যায়, সোহেল আর আমারে দেশের সেরা জেন্টলম্যান ঘোষনা দিতে হইব। সোহেল অবশ্য ততক্ষনে মাল ওগরাইয়া শান্ত হইতাছে। সোহেল হাপাইয়া অর্গাজম লইতাছে আর নিধি ওর মুখে চুলে হাত বুলায়া আদর কইরা দিতেছিল। মাগীটা ধানমন্ডিতে চোদাইতে চোদাইতে অনেক কিছু শিখছে।  ধাতস্থ হইয়া সোহেল ভরা কন্ডমটা ঝুড়িতে ফেলল। আমারে কইলো, তুই করবি না, অর ভোদা এখনও ভিজা আছে, দেরী করিস না আমি কইলাম, লজ্জা লাগতাছে, আইজকা থাক নিধি সোহেলরে কইলো, লাইট টা লিবায়া দেন ভাই। আমি আফার বেবোস্থা করতেছি। সোহেল টেবিল ল্যাম্পটা অফ কইরা দিল। পুরা ঘরে প্রায় ঘুটঘুটি অন্ধকার। ভেন্টিলেটর দিয়া রাস্তার লাইট ক্ষীন হইয়া ঢুকতাছে। নিশি কইয়া উঠলো, এই এই তুমি আমাকে ধরবে না। ল্যাংটা নিধি নাছোরবান্দা। সে মনে হয় নিশির হাত দুইটা নিজের বুকে ঠাইসা ধরছে। কইতাছে, আফা এই দুইটা টিপেন ভালো লাগবো। আমি আপনের গুলা টিপা দিতাছি। কাঠের চেয়ার টেবিলের ধাক্কা শোনা গেল শুরুতে, সেইটা থাইমা গিয়া গাঢ় আর ভারী নিঃশ্বাসের শব্দ শুনতে পাইলাম। কাপড় চোপড়ের খসখস শব্দ হইতে লাগলো। দুধ চোষার উবব উবববচ শব্দও হইতেছিল, কে কারটা চুষতাছে দেখতে পাইলাম না। আমি ধোন বাইর কইরা অল্প অল্প খেচা শুরু করছি। ধস্তাধস্তির আরো শব্দের পর নিধি কইলো, ভাই লাইট জালেন এইবার। নিশি বললো, এই না না, প্লিজ সোহেল লাইট জ্বালাইতে দেখতে পাইলাম চেয়ারে নিশি ল্যাংটা হইয়া আছে আর ওর গায়ের ওপর শাবনা উইঠা দুধ চুষতাছে। শাবনা ওরে ছাইড়া দিয়া দাড়াইলো, কইলো, আফা আপনেরে লেন্টা দেখতে বড় সোন্দর লাগতাছে। আসলেই ওর গোল গোল টাইট আপেল সাইজের দুধগুলা চরম লাগতেছিল। গাঢ় খয়েরী রঙের বোটা। দুই পায়ের মাঝখানে ভোদাটা চাপ দিয়া রাখছে, তবু ছাটা বাল সহ মাথাটা উকি দিতাছে। নিধি আমার কাছে আইসা বললো, ভাইজান এইবার আমরে চুদেন। মাইয়াটা খুবই তৎপর। আমার আর তখন সহ্য করার মত অবস্থা নাই। ল্যাংটা হইয়া কন্ডম লাগাইয়া কোন ভনিতা না কইরাই ঠাপাইতে লাগলাম। আহ, মেয়ে মানুষের ভোদার স্বাদ এত ভালো লাগে। হাত মারতে মারতে ধোনের চামড়া ছিলা গেছিলো। কন্ডমের মধ্য দিয়া হইলেও মাগীর ভোদার চাপ খাইয়া জ্বালা জুড়াইতে লাগল। মাগীটাও এক্সপার্ট একটু পর পর কামড় দিয়া ধোনটারে চাপ দেয়। ওরে শক্ত কইরা বুকের সাথে পিষা একটা ফাইনাল ঠাপ দিতে হড়বড় কইরা সব মাল বাইর হইয়া গেল। শান্তি শান্তি। যতক্ষন মাল বাইর হইতেছিল মাগীটা তার ভোদা ঠাইসা ধইরা আমার ধোন নিংড়ায়া নিল যেন। মাগীরা চোদাচুদিটারে আর্টে রূপান্তর করছে। সব মেয়েরা যদি এমন জানতো। অবশ্য চোদা শব্দটার মধ্যেই মেয়েদের অক্ষমতার কারনটা লুকাইয়া আছে। ছেলেরা চোদা দেয় আর মেয়েরা চোদা খায়। এই চোদা খাওয়া শব্দটা অনেক মার খাওয়ার মত শোনায়। মানুষ গালি দেয়, ফাক ইউ, তোরে চুদে দেব, কেউ বলে না যে তোর কাছ থেকে চোদা নেব। যে কারনে মেয়েরা চোদাচুদি এঞ্জয় করার চাইতে ছোট বেলা থেকে এইটা নিয়া ভয়ের মধ্যে থাকে, কে আবার কবে চুদে যায়, যেখানে ছেলেরা কবে কাকে চুদব সেই আশায় বসে থাকে। ছেলেদের ধোন বেশীর ভাগ মেয়ের কাছে আগ্রহের প্রতীকের চেয়ে অন্যায় আর জবরদস্তির প্রতীক। বিশেষ কইরা আমগো পুরুষতান্ত্রিক দেশগুলাতে। এইজন্য একমাত্র ইন্ডিপেন্ডেন্ট মেয়েগুলা ভালো মত চুদতে জানে, জড় পদার্থের মত থ্যাবলাইয়া বিছানায় পইড়া থাকে না। আমগো দেশে মাগী ছাড়া ইন্ডিপেন্ডেন্ট মেয়ে তো দেখি না। আমি কন্ডম ফেইলা নুনুটা টিস্যু পেপার দিয়া মুছতেছিলাম, সোহেল তার সেকেন্ড রাউন্ড শুরু করলো। তখনও হাফাইতেছি। নিশি চেয়ার ছাইড়া উইঠা আইসা আমার সামনে দাড়াইলো। অরে পড়াইতে পড়াইতে কত যে ল্যংটা কইরা মনে মনে ভাবছি, বাস্তবে ওর বডি আরো পেটানো। বাধুনি গুলা পাগল কইরা দেওয়ার মত। আমার নুনুটাকে লাড়া দিয়া বললো, এত দামড়া জিনিশটাকে প্যান্টে লুকিয়ে রাখেন কিভাবে। আমি কইলাম, এখনই ছোট হইয়া যাইবো। ও এইবার পাশে বইসা ধোনটারে মুঠোর মধ্যে নিয়া রাখলো। কইলো, কাপতেছে, টের পান - হু, পাই। রক্ত জমা হইছিল, চইলা যাইতেছে। - আবার বড় করেন - চাইলেই যদি বড় করা যাইত। তবে তুমি নাড়াচাড়া করো, বড় হইয়া যাবে - জিনিষটা মজার একহাতে নুনু আরেক হাতে ও আমার বুকের সদ্য গজানো লোমগুলা নিয়া খেলতে লাগলো। আমার মুখের কাছে উবু হইয়া নিশি চুমু দিয়া বসলো। খুব লজ্জিত হইয়া গেলাম। অনেক মেয়ে চুদছি, ভোদা, দুদু নতুন কিছু না, কিন্তু কেউ কখনও চুমু দেয় নাই। মাইয়াদের ভোদা পাইছি, ভালোবাসা পাই নাই। সোহেলর জন্যও সত্য। ভাগ্য ভালো সোহেল দৃশ্যটা দেখার সুযোগ পায় নাই। নিশি বললো, আমার দুদু গুলা মুখে দেন সে শরীরটা নামায়া আইনা দুধের বোটা আমার মুখের ওপর ধরলো। আমি ওরে জড়ায়া ধইরা চুষতেছি, টের পাইলাম ও হাত দিয়া ধইরা আমার ধোনটা ওর ভোদায় ঘষতেছে। ভোদার ভিতর একটু একটু ঢুকায় আবার বাইর কইরা ভোদার আগায় ক্লিটোরিসে ঘষে। আমি ওর পিঠে হাত বুলাইতে লাগলাম। ও এইবার ধোনটা শক্ত কইরা ধরে ভোদার ভেতর ফচাৎ করে সেধিয়ে দিল। রক্ত মাংসের ভোদা। গরম। মাত্র মাল ফেলছি, আবারও বাইর হইয়া যাওয়ার মত অবস্থা। ধীর লয়ে ঠাপ দিতে লাগলাম। আর মাইয়াটা চুমু কামড় দিয়া আমার মুখ ভিজায়া দিল। কন্ডম পইড়া সিরিয়াস একদফা ঠাপ দিতে লাগলাম। নিশি খামছি দিয়া ধইরা রাখছে। ওর চিত কইরা দুই পা ঘাড়ে নিয়া বিছানায় ফ্ল্যাত ফ্ল্যাত কইরা ঠাপ দিতেছিলাম। এদিকে সোহেলরা তাদের সেশন শেষ কইরা আসছে। সোহেল নিশির দুধ নিয়া পড়লো। একটা মুখে আরেকটা হাতে। নিধি মুখ দিয়া ভোদা চুষতে লাগল। আমার মাল বাইর হইয়া গেলে সোহেল আর আমি জায়গা বদল কইরা নিলাম। সব শান্ত হইতে হইতে বারোটা বাইজা গেল। মাগীটারে লেকে ড্রপ দিয়া নিশিরে বাসায় দিয়া আসছিলাম। 

No comments:

Post a Comment