Friday 27 November 2015

আমি মুখটা তার দুধ থেকে তার তল পেটের দিকে নিয়ে আসলাম।

এই বলে আমি ওর হাত নিয়ে খেলতে লাগলাম আর অমনি নিধী ঘাসের উপর শুয়ে পড়ল..আর আকাশের দিকে তাকিয়ে রইল আমি ওর হাত নিয়ে দেখছিলাম কি সুন্দর হাত নিধীর আজকে একটা টি শার্ট আর স্কার্ট পড়ে আছে স্কার্ট টা একটু উপড়ে উঠে নিধীর হাটু বের হয়ে আছে আমি কখনোই নিধীর দিকে অন্য ভাবে তাকাইনি আজকে যেন একটু ভিন্নতা ধরা পড়ছে, আমার চোখে নিধীকে আজকে অনেক আপন আর অনেক কাছের মনে হচ্ছে মনে হচ্ছে, এই নিধী সেই আগের নিধী না আমি আলতো করে নিধীর কপালে হাত বুলাচ্ছি নিধী চোখ বন্ধ করে আছে আমি একটি আঙ্গুল দিয়ে ওর নাকে, ঠোটের উপর দিয়ে চিবুক হয়ে গলার পাশে নিয়ে আসলাম নিধী চোখ বন্ধ করে আছে ওর বুকের উঠানাম যেন একটু বেড়ে গেল আমি মুগ্ধ হয়ে নিধীর মুখের দিকে তাকিয়ে রইলাম
আমি ভাল করে ওর বুকের দিকে তাকালাম দেখলাম বেশ ভালই ফুলে উঠেছে নিধীর মাই দুটো নিধী তখন মনে হয় ব্রা পড়ে তাই বুকের বোটা দুটো আরো তীব্র এবং ফুটে আছে যেন আমাকে আহবান করছে, ওর দিকে আমি হটাত করেই নিধীর কপালে আলতো করে একটু চুমু খেলাম নিধী যেন একটু কেপে উঠলআমি তখন আরো সাহস পেয়ে ওর গলার কাছে হাত বুলাতে থাকলাম তারপর হাতটা নিয়ে ওর পেট এর উপর রাখলাম এই প্রথম আমি নিধীর শরীর এর উত্তাপ টের পেলাম একটু করে টি শার্টটা তুলে ওর নাভির উপর হাতটা রাখলাম এমন সুন্দর নাভী আমি জীবনেও দেখি নাই নাভীর চারপাশটা আমি আলতো করে নারছিলাম আর খেয়াল করছিলাম নিধীর বুকের উঠানামটা আরো দ্রুততর হচ্ছে আমি যেন এক মুগ্ধ বালক, এক নিষিদ্ধ গন্ধম আবিষ্কারে মত্ত আর নিধী যেন এক ইভ আমি হাতটা ওর টি শার্টের ভিতরে ঢুকিয়ে দিলাম দেখলাম কেমন নরম আর গরম দুটি গোলা যেন আমি চেপে ধরলাম নিধীর দুধ দুটো নিধী আহ করে উঠল আমি বললাম ব্যাথা পাচ্ছিস?নিধী বলল: না....আমি টিপতে থাকলাম নিধীর উঠতি দুধ দুটি বোটা দুটি যেন অনেকটা শক্ত হয়ে গেছে আমি নিধীকে বললাম,এই আমাকে দেখতে দিবি তোমার দুধ দুইটানিধী লজ্জায় লাল হয়ে গেল, মুখে কিছু বলল নাআমি বুঝে নিলাম
আমি নিধীর টি শার্টটা তুলে ফেললাম, আর তক্ষুনি গোলাপের পাপড়ির মত যেন ফুটে বেড় হল নিধীর দুটি কচি মাই আমি এই প্রথম কোন মেয়েকে আবিষ্কার করছি আমার উত্তেজনর শেষ নাই আর নিধীও প্রথমবারের মত তাকে উন্মোচিত করছে, কোন পুরুষের কাছে আমরা দুজনেই যেন এক নিষিদ্ধতার মাঝে ডুবে আছি আমি আর দেরি না করে আমার মুখটা নামিয়ে আনলাম ওর বোটার কাছে বোটা টা জিভ দিয়ে চাটছি, আর অন্য হাতে অন্য মাই টা টিপছি কি যে সুখানুভুতি হচ্ছিল, বলে বোঝানো যাবে না নিধীও আহ আহ করে সুখ নিচ্ছিল আমি আরো জোড়ে চুষতে থাকলাম যেন পুড়ো মাইটা আমার মুখের ভিতর চলে আসবে নিধী আমার মাথাটা জোড়ে চেপে ধরে আছে আর আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে নিধী তখন মুখ খুলল,সোনা, আরো জোরে জোরে খাও না, আমার দুধ দুটো আরো ভাল করে টিপ না, আমার খুব ভাল লাগছে
আমি যেন আরো উৎসাহ পেয়ে আরো প্রবল উচ্ছাসে দুধ খেতে লাগলাম নিধী শিতকার শুরু করে দিচ্ছে আমি বললাম, সোনা, লক্ষী, এখন থেকে তোমাকে অনেক অনেক আদর করবো প্রতিদিন এই বলে আমি মুখটা তার দুধ থেকে তার তল পেটের দিকে নিয়ে আসলাম তার নাভী চুষতে থাকলাম আমি এমন সময় তার স্কার্টটা একটু নামিয়ে দিলাম বুঝতে পারলাম, নিধী আজকে কোন প্যান্টি পড়ে নাই ওর হালকা বালের রেখা আমি দেখতে পেলাম ওদিকে সন্ধা হয়ে আসছে আলো আধারিতে আমি ওর হালকা বালে ঢাকা যোনিটা দেখতে লাগলাম আমি তার স্কার্টটা পুরোটা খুলে ফেললাম আমি আমার মুখটা আরো নিচে নামিয়ে ওর যোনিটার উপর রাখলাম আর অমনি যেন নিধী কারেন্ট এর শক পেল সারা শরীরটা যেন বিদ্যুত এর মত কেপে উঠল কেবল মাত্র বাল উঠতে শুরু করছে কেউ যদি এমন যোনি না দেখে থাকেন, তাহলে বলব, মিস করেছেন এত সুন্দর যোনি আর হতে পারে না আমি তার ক্লিটটা জীভ দিয়ে নাড়ছি, চুষছি আর নিধী সাপের মত মোচরাচ্ছে, আর ওর মুখ দিয়ে গোংগানীর মত শব্দ বের হচ্ছে আমার মাথাটা যেন সে দুই পা দিয়ে চেপে ধরে আছে, যেন মাথাটা তার যোনির ভিতরে ঢুকিয়ে ফেলবে আমি সময় নিয়ে নিধীর যোনিটা চুষে যাচ্ছি এবার যোনিটাকে একটু ফাক করে ধরে জীভটা তার ভিতরে ঢুকিয়ে দিলাম একটু রসে আমার জীভটা ভরে গেল কেমন একট নোনতা স্বাদে আমার মুখটা ভরে গেল আমি চুষে চুষে তার নোনতা যোনির রসটা গিলে নিচ্ছিআর নিধী আহ..উহ..করতে লাগলওহ মাগো..খেয়ে ফেল আমার যোনিটা...আমার কচি যোনিটা..চুষে চুষে খেয়ে ফেল আমি আর পারছি না উফ উফ.... এমন শিতকারে আমার মাথা আরো খারাপ হয়ে যাছে আমি আরো জোরে জোরে যোনিটা চুষে যাচ্ছি চুষতে চুষতে পুরো ক্লিটটাই আমার মুখের ভিতরে নিয়ে আসছি আর নিধীর ক্লিটটা মনে হয় একটু বড়...আমার মুখের ভিতরে চলে আসছিল বেশ খানিকটা আমি দাত দিয়ে হালকা করে কামর দিতেই নিধী পাগলের মত ছটফট করতে লাগল আমিও চালাতে লাগলাম যোনি চুষতে যে এতটা মজা, আমি চিন্তাও করি নাই মেয়েদের যোনি উফ কি যে....আমি অস্থির হয়ে চুষতে লাগলামএমন সময় নিধী ইস....হিস.....উফ ...মাগো....বাবাগো...দেখ তোমার মেয়ের যোনি চোষা খাচ্ছে,, তোমরা দেখে যাও...এমন করে শিতকার করছে
আমি এবার একটি আঙ্গুল তার যোনির ভিতরে ঢুকিয়ে দিলাম আর জীভ দিয়ে ক্লিটটা চুষছি...আর আঙ্গলি করে দিচ্ছি নিধী কে সে এবার কাপতে লাগল আর শিতকার করতে লাগল, এর একটু পরেই নিধী আহ আহ করতে করতে...তার গুদের জল আমার মুখের ভিতর ঢেলে দিল আমি চুকুচক করে তার অবিশিষ্ট টুকু চুষে নিলামএর পর নিধী হাফাতে লাগল দিকে তো আমার অবস্থা আরো খারাপ......
আমি উঠে এসে রেহানর মাথার কাছে এসে বসতেই নিধী এক ঝটকায় উঠে বসল আমার দাড়িয়ে থাকা ইঞ্চী আখাম্বা বাড়া খানি, ট্রাউজার উর উপর দিয়ে ধরল আমার মাথাটা ঝিম করে উঠল আমি এর পর ট্রাউজারটা নামিয়ে দিলাম আমার ঠাটানো বাড়া টা দেখে নিধী হাসতে হাসতে বলল, বাহ তোমার ধোনটা তো বেশ বড় হয়ে গেছে
এই বলে সে আমার ধোনটা চুষতে লাগল আর বলতে লাগলো, আজকে তোমার ধোনটা আমি খেয়েই ফেলব আমি এত মজা পাচ্ছিলাম যে, সেটা ভাষায় প্রকাশ করতে পারবা আমি শুয়ে পড়লাম....আর নিধী আমার ধোন টাকে চুষতে লাগল উফ কি যে আরাম লাগছিল আমি নিধীকে বলতে লাগলাম, এই আরো জোরে চোষ না, বাড়া চোষা খানকি.....নিধী আরো উতসাহ নিয়ে চুষতে লাগল আমি নিধীর মাথাটাকে ধরে ওর মুখের ভিতর ঠাপাতে লাগলাম এমন সময় নিধী আমার বিচিগুলো হাতাতে লাগল আর চুষতে থাকল একটা হাতদিয়ে আমার পুটকির ফুটো হাতাতে লাগল এমন করে পুটকি হাতালে যে এত ভাল লাগবে আমার জানা ছিল না আমি আমা দুই পা ছড়িয়ে দিয়ে শুয়ে থাকলাম সে দেখি...আঙ্গুলটা মুখে ঢূকিয়ে থুতু মাখিয়ে এর পর আমার পুটির ফুটোতে রাখল আমি আমার পুটকির ফুটোটা একটু রিলাক্স করলাম ঠিক সেই সময় নিধী তার আঙ্গুলটা আমার পুটকিতে ঢুকিয়ে দিল একটু করে আর পাগলের মত চুষতে লাগল আমার বাড়া টা আমার মনে হচ্ছিল আমি স্বর্গে আছি, আকাসে ভাসছি ঠিক এই সময় আমার মনে হল....আমার সমগ্র শরীরটা যেন হাওয়ার মত পাতলা হয়ে যাচ্ছে....আর কি যে সুখের অনুভুতি হচ্ছে,,,আমি বুঝতে পারলাম আমার মাল বের হবে...আমি নিধীকে আরো জোরে চেপে ধরে চিরিক চিরিক করে মাল ঢেলে দিলাম নিধীর মুখে নিধী পরম সুখে মাল চেটে পুটে খেল আমি  উঠে এসে নিধীকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম হঠাৎ খেয়াল হল রাত হয়ে গেছেআমি চিন্তা করতে লাগলাম কিভাবে নিধীকে লাগাতে পারবআমার আর তর সইছে না আমি দেখলাম আমার বাড়াটা আবার দাড়িয়ে গেছে আমি উঠে গিয়ে দড়জাটা একটু ভিজিয়ে দিয়ে নিধীর পাশে বসলাম নিধী একটা চেয়ারে আর আমি অন্য একটা চেয়ার বসে আছি আমি নিধীর একটু পাশে চলে আসলাম আমি নিধীর উরুতে হাত রাখলাম, দেখলাম নিধী পা টা ছড়িয়ে দিল আমি আস্তে আস্তে তার যোনিতে হাত রাখলাম, দেখলাম এর মধ্যেই ভিজে গেছে আমি আস্তে আস্তে যোনিটা হাতাতে থাকলাম এমন সময় আমি আন্টির নাক এর গর্জন সুনতে পেলাম আমি উঠে গিয়ে দড়জাটা লাগিয়ে দিলাম এরপর কয়েক সেকেন্ড এর মধ্যেই আমি নিধীকে পুরো ন্যাংটা করে দিলাম এখন তাকে আমি লাইটের উজ্জ্বল আলোতে দেখছি নিধী অনেক সেক্সি হয়ে গেছে, যেটা আমার নজরে এতদিন পড়ে নি আমি নিধীকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম নিধী পাগলের মত আমার ধোনটা চেপে ধরে আছে আমি নিধীকে বললাম ৬৯ স্টাইলে চুষবো আমি নিধীর যোনি চুষতে লাগলাম আর নিধী আমার বাড়া চুষতে লাগলাম কিছুক্ষন চোষার পরই আমি নিধীর যোনির কাছে হাটু গেড়ে বসে পড়লাম মনে মনে একটু ভয় পেতে লাগলাম, এটই আমার আর নিধীর প্রথম বার, যদি কিছু হয়ে যায়, নিধী যদি চিতকার করে আমি আরো একটু সময় নিলাম নিধীর যোনির ভিতরে আমি একটি আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলি করছি একটু পর আর একটি আঙ্গুল ঢুকিয়ে দিলাম, দেখলাম নিধী আরো এনজয় করছে এরপর আমি আমার ইঞ্চি বাড়াটা সেট করে রাখলাম নিধীর রসালো যোনির উপর নিধীর কচি যোনি, ১৭ বছরের যোনি আমি আস্তে আস্তে চাপ দিচ্ছি নিধীও দেখলাম তলঠাপ দিয়ে আমাকে সাহায্য করছে আমি দেখলাম আমার ধোনের মুন্ডিটা ঢুকে গেছে এরপর একটা ঠাপ দিয়ে আমি নিধীর উপরে শুয়ে পড়লাম নিধী ব্যাথ্যা কুকরে গেল মনে হল আমি তখুনি ওর মুখে কিস করতে থাকলাম যেন কোন শব্দ না হয় আমি এর পাশাপাশি নিধীর দুধদুটো টিপতে থাকলা, কিস করতে থাকলাম আমি একটু উচু হয়ে, নিধীর ক্লিট টা এক আঙ্গুল দিয়ে নাড়তে লাগলাম দেখলাম এটাতে বেশ কাজ হলো, নিধী আবার গরম হয়ে উঠল তাড়াতাড়ি ওদিকে আমার বাড়াটাতো নিধী গুদের ভিতর বন্দী ছিল আমি আলতো করে বাড়াটা বের করতে শুরু করলাম পুরোটা বের না করে, অর্ধ্যেকটা বের করে আবার ঢুকাতে লাগলাম এবার দেখলাম কোন কষ্টই হল না এবার আমি একটা রিদমে চুদতে লাগলাম নিধীর কচি, রসালো যোনিটা এমন স্বর্গ সুখ আমি জীবনে পাই নি চুদতে এত মজা...আহ.....নিধী এবার ধীরে ধীর তার মুখ খুলছে....এই বোকা চোদা জোরে চুদতে পারিস না, তোমার ঐটা কি ধোন না কি? এই কথা শুনে আমার মাথায় রক্ত চড়ে গেল, আমার পৌরুষ নিয়ে কথা আমি এমন এক জোড়ে ঠাপ দিলাম, নিধী আরো জোরে শিতকার দিয়ে উঠল আমি বুঝতে পারলাম না, ব্যথায় না আড়ামে এমনিতেই রক্তে ভেসে গেছে নিধীর যোনিটা আর আমার এমন ঠাপ, তারপরো নিধী এনজয় করছে আমি তালে তালে নিধীকে চুদতে লাগলাম নিধী পাগলের মত তার যোনিদিয়ে আমার ধোনটাকে চেপে ধরছে আর কি মধুর শিতকার ধ্বনি ছাড়ছে আহ মাগো... ওহ বাবা গো....কি আরাম গো...এই আরো জোরে জোরে...আহ আহ......উমমমম.....ইস.....এমন করে শিতকার করছে আর গোঙ্গাচ্ছে আমি চুদেই চলছি নিধী আমাকে তারা দুই পা দিয়ে আমাকে জড়িয়ে ধরে আছে....এতদিন ধরে আমি অপেক্ষা করে আছি, তোমার ধোনটা দিয়ে আমার যোনি উদ্বোধন করব আজকে আমার স্বপ্ন স্বার্থক হলো. ওহ মাগো...আহ... ওহ.....এতদিন ধরে চুদাচুদি দেখে দেখে যোনিতে আঙ্গুল মেরেছি....আজকে আসল ধোন দিয়ে গুদ মারাচ্ছি....কি ভালো লাগছে গো....তুমি আমাকে প্রতিদিন এই ভাবে চুদবিআমি তো তোমাকে চোদার জন্যই বসে আছি রে ....রেন্ডি... ওহ সোনা তোমার যোনিটা কি সুন্দর...আহ ....কি টাইট গো...মনে হচ্ছে আমার ধোনটা তুমি খেয়ে ফেলবি, আর দুমরে মুচড়ে দিচ্চিস আহ....কি যে সুখ হচ্ছিল আমার, আমি ভাষায় প্রকাশ করতে পারব না এমন করে প্রায় ১৫ মিনিট চোদার পর নিধী আমাকে সাপের মত পেচিয়ে ধরে, যোনি দিয়ে কামড়ে কামড়ে জল ঢেলে দিল আমি আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম...ঠাপাতে ঠাপাতে আমার মাল ঢেলে দিলাম নিধীর যোনির ভিতরে এভাবেই কখন যেন ঘুমিয়ে পড়েছি..খেয়াল নেই

No comments:

Post a Comment