Saturday 7 November 2015

কদমখাড়া খাড়া দুধ দুটির মাথায় হালকা গোলপি মাঝারি


আমি বিয়ে করেছি ৪ বছর আাগে, তখন আমার স্ত্রী রানু ........১১ টার দিকে বাসা মুটা মুটি খালিহয়ে গেল রাত ১১.৩০ টার দিকে আমাকে বাসর ঘরে ঢুকিয়ে দিল, আমি রুমে ঢুকে দেখলাম রানুখাটের উপর বিয়ের শাড়ি পড়ে বসে আছে ।আমি গিয়ে তার পাশে বসে কথাবার্তা বলতে লাগলাম,আমি চাচ্ছিলাম রানুর সাথে একটু ফ্রি হয়ে নিতে ।আর তার বাসর ঘরের ভীতিটাও কাটাতেচাচ্ছিলাম।আগে থেকেই বাসর ঘরে দিয়ে যাওয়া ফলমুল ও মিষ্টি আমি ।খাচ্ছিলাম ও রানু কেওখাওয়ায়ে দিচ্ছিলাম চুদাচুদিতে আমি মাষ্টার্স হলেও রানুছিল নতুন তাই আমি তার ভয় কাটানোর জন্যঅনেক সময় নিচ্ছিলাম একসময় আমি রানুর মুখটি উপর করে তুলে ধরে কপালে একটি চুমু খেলামদেখলাম রানু তাতে কেমনজানি কেপে উঠলো তখন আমি রানুর হাতটা ধরে আসে- আসে- চাপতেলাগলাম তাকে বিয়ের পরের বিষয়টা কি বুঝাতে লাগলাম একসময় জিগ্যাস করলাম বিয়ের রাতেনতুন বৌ জামাই কি করে সে ব্যাপারে তার বাসার কেউ মানে নানি / ভাবি ব বান্ধবীদের কাছ থেকেকোন ধারনা পেয়েছে কিনা? রানু লজ্জায় লাল হয়ে বলো রানুর এক বিবাহিত বান্ধবির কাছ থেকে সেঅনেক কিছু জেনেছে তার বান্ধবী নাকি তাকে বলেছে বাসর রাতে প্রম ওই কাজ করার সময় নাকিবেশ ব্যাথা পাওয়া যায় তাই রানু খুব ভয় পাচ্ছে আমি বুঝলাম। আমি তাকে অভয় দিয়ে তার পাশেবিছানায় শুয়ে আমার পাশে রানুকে টেনে নিলাম রানুকে আমার দিকে ফিরে শুয়ায়ে আমার বাম হাতটাখারা করে আমার মাথাটা তাতে রেখে ডান হাত দিয়ে রানুর চুলে বিলি কাটতে কাটতে বলাম দেখ রানুপ্রতিটা মানুষই একসময় বড় হয়ে এই বিয়ের পিড়িতি বসে নিজের সংসার শুরু করে এটা সাধারনতসামাজিক ও দৈহিক দুটো চাহিদার জন্যই হয়ে থাকে এটা প্রকৃতিরই নিয়ম খুবই আনন্দের ব্যাপার যদিতুমি নিজে সত্যিই বিষয়টির আনন্দ নিতে চাও তবে এটা ভয় হিসাবে না নিয়ে তা থেকে অনন্দটুকুখুজে নাও দেখবে এতে তুমিও যেমন মজা পাবে আমিও তেমন মজা পাবো রানুকে আমি এই সববলছিলাম আর তার হাতে, কপালে, গালে আমার হাত দিয়ে আদর করে দিচ্ছিলাম এতে দেখলাম তারজড়তাটুকু কমে আসছিল রানু তখন আমাকে বলো আমার এই বিষয়টি সম্পর্কে ধারনা থাকলেও খুবভয় করছে আমি বলাম ভয়ের কিছু নেই তুমি শুধু আমার কাজে রেসপন্স কর দেখবে সব কিছুইস্বাভাবিক হয়ে যাবে বলে আমি রানুর কপালে একটা চুমু দিয়ে রানুর  দুই চোখে, গালে, থুতনিতে চুমুদিতে লাগলাম আমি তখনো রানুর চুলে আমার হাত দিয়ে বিলি দিয়ে দিচ্ছিলাম এবার আমি রানুর দুইগালে হাত দিয়ে ধরে তার লাল লিপিষ্টিক দেওয়া ঠোটে আমার মুখ নামিয়ে এনে বেশ গাড় করে চুমুদিতে লাগলাম এইবার দেখলাম রানু যথেষ্ঠ স্বাভাবিক আমি তাকে চুমু দিতে দিতে বলাম কি রানু তুমিআমাকে চুমু দিবেনা? কেউ কিছু গিফ্jট করলে তাকেও প্রতিদানে কিছু দিতে হয় সে তখন কিছু না বলেরানুর দুই হাত দিয়ে আমার মাথাটা শক্ত ভাবে জড়িয়ে ধরে আমার ঠোটে একটা লম্বা চুমু দিলপ্রতিদানে আমিও রানুকে জড়িয়ে ধরে শক্ত করে চুমু দিতে লাগলাম এভাবে চুমাচুমির পর আমি আমারডান হাতটি রানুর শাড়ির ফাক গলে রানুর  পেটে রাখলাম মনে হলো রানু একটু কেপে উঠলো আমিআমার হাতের আংগুলের মাথা দিয়ে হাল্কা করে রানুর পেটে আংলী করতে লাগলাম এবং রানুর গলাঘারে চুমো আর গরম নিস্বাস ফেলতে লাগলাম এতে দেখলাম রানু চোখ বন্ধ করে কেমন কাপতেলাগলো এই ফাকে আমি আমার হাত দুটো রানুর দুই দুধে রাখলাম এবং   টিপতে লাগাম রানু তখনোবিয়ের পোষাকে ছিল তখন আমি রানুর শাড়িটা তার বুক থেকে সরিয়ে দিয়ে শুধু বাউজের উপর দিয়েটিপতে ও চুমাতে লাগলাম রানও তখন আমাকে শক্ত করে জড়ায়ে ধরে চুমো দিতে লাগলো আমি তখনআমার হাত ও পা দিয়ে রানু শাড়িটা খুলে ফেলাম রানু তখনো আমাকে শক্ত করে জড়িয়ে ধরে কিসকরে যাচ্ছে আমি এই ফাকে রানুর বাউজএর হুক গুলো খুলে বাউটা শরির থেকে খুলে নিলাম এবংরানুর পেটিকোট এর ফিতা খুলে তা কমড় থেকে নামিয়ে দিলাম তখন রানুর পড়নে শুধু ব্রা আর পেন্টিরইল ঘরের ভিতর এর হালকা লাল আলোয় তখন রানুর ফর্সা শরীর টা মনে হচ্ছিল যেন একটা ফুটন-লাল গোলাপ আমি তখন নিচে শুয়ে রানুকে আমার উপরে তুলে আনলাম রানুর পিঠে, পাছায় টিপতেলাগলাম্j হাত দিয়ে রানুর ব্রা এর হুক খুলে দিলাম তখনই রানুর বিশাল খারা শক্ত কিন' মোলায়েম দুধদুটো লাফ দিয়ে বেড়িয়ে পড়লো ওহ কি যে সুন্দর দুধ দুটি তা আমি ভাষায় বুঝাতে পাড়বোনা একদমখাড়া খাড়া দুধ দুটির মাথায় হালকা গোলপি মাঝারি সাইজের নিপল দুটি আমার নাকের কাছে ঝুলেপড়লো আমি দুই হতে দুটো দুধ টিপতে লাগলাম যতই টিপছি ততই মজা লাগেছে এবার আমি রানুরএকটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম এবং অন্য দুধটা জোড়ে জোড়ে টিপতে লাগলাম রানু ব্যাথায় বলেউঠলো এই আসে- টিপ আমি বলাম এখন ব্যাথা করলেও আসে- টিপলে তুমি পরে মজা পাবেনা অমিওমজা পাবোনা তাই এখন একটু ব্যাথা পেলেও দেখবে পড়ে মজা পাবে বলে আমি আমার শরীরের সমস-শক্তি দিয়ে রানুর দুধ টিপতে লাগলাম একবার একটা টিপি তো অন্যটা মুখদিয়ে চুষি আরেকবারঅন্যটা টিপি তো আরেকটা চুষে চলছি এভাবে অনেক্ষন করার পর রানুকে আমার নিচে শুয়ায়ে টিপতেও চুষতে লাগলাম এই ফাকে রানুর পেন্টিটা আমর পায়ের বুড়ো আংগুল দিয়ে আটকিয়ে হাটু পর্যন-নামিয়ে দিলাম রানুও পাছা তুলে তা নামাতে সাহায্য করলো রানুকে আমি বিছানায় উল্টা করে শুয়ায়েদিলাম রানুর পাছাটা দেখার মত বড় পাছাওয়ালা মেয়েদেও চুদে ভিষন মজা কেননা বড় পাছা হওয়ারজন্য ওদের সোনা বা গুদ অনেকটা উপরে উঠে থাকে ফলে তাদেরকে চুদার সময় ঠাপ মেরে মজাপাওয় যায় আমি মনে মনে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দিলাম রানুর মত এরকম সুন্দর ও সক্সি মেয়েকেআমার বৌ হিসাবে পাওয়ার জন্য আমি তখন রানুর দুধ ছেড়ে দিয়ে তার পাছাটা টিপতে লাগলামএভাবে কিছুক্ষন টিপার পর দেখলাম রানুর পাছাদুটো লাল হয়ে গেছে আমি তখন উত্তেজনায় তাকেবলাম রানু বৌ আমার তুমি কি জান তুমি কত সুন্দর? তুমার মত এত সুন্দর দুধ ও পাছা আমিজিবনেও দেখিনি রানু বল কেন তুমিকি আগেও কোন মেয়ের সাথে এসব করেছ আমি বলাম তা নাআসলে উত্তেজনায় আমার মুখ থেকে এসব বের হয়ে আসছে আমি আরো বলাম জান রানু শুনতেখারাপ লাগলেও এসব করার সময় আমার আজেবাজে নোংড়া কথা বলতে ও শুনতে ভালো লাগে এতেআমি খুব উত্তেজিত বোধ করি আর চুদেও তাতে খুব মজা লাগে তুমি আমাকে ভুল বুঝনা এসব কথাছাড়া চুদাচুদিটাকে কেমনজানি পানশে মনে হয় এই বলে রানুকেও আমার সাথে শাীররিক মিলনেরসময় আজে বাজে কথা বলার অনুরোধ করি কিন' এতে সে রাজি নাহয়ে বল নাহ আমি পচা কথাবলতে পারবোনা আমার খুব লজ্জা লাগে কিন' আমি নাছোড় বান্দা আমি তাকে এই বিষয়ে খুবপিড়াপিড়ি করতে লাগলাম অবশেষে সে বলো আচ্ছা দেখা যাক সেই রকম অবস'া হলে দেখা যাবেআমি এতে খুশি হয়ে রানুকে গভীর ভাবে আদর করতে লাগলাম এভাবে প্রায় ৫ মিনিট আদর করারপর আমি তাকে চিত করে শুয়ালাম সাথে সাথে রানুর গোলাপি সোনাটা আমার সামনে ঝিলিক দিয়েউঠলো  কি সুন্দর সোনা সেভ করা ঝকঝকে সোনা সোনাটা একটা চিতপিঠার মত ফুলে রয়েছেসোনার দুইটা পাড় যেন উচু বেড়ীবাধের মত মুল গর্তটাকে রক্ষা করে চলছে আমি রানুর সোনার দিকেমুগ্ধ হয়ে তাকিয়ে রইলাম রানু দেখি লজ্জায় হাত দিয়ে চোখ বন্ধ করে রেখেছে চিৎ হয়ে শোয়াঅবস'ায় রানুর সোনা ও দুধ দেখে আমি পাগলের মত রানুর উপড় ঝাপিয়ে পড়লাম রানুর নাকে,মুখে, গালে, ঠোটে, গলায় অনবরত চুমো দিতে লাগলাম আর হালকা করে কামড়াতে লগলাম রানুওখমে কেমন জানি অসি'র হয়ে উঠতে লাগলো আমি রানুর ঠোট কামড়িয়ে ধরে উত্তেজনায় ফিসফিসকরে রানুর কানে কানে বলাম তোমার জিব্বাহটা দাও রানুও ফিসফিস করে বলো কেন কি করবে? -তোমার জিহবাটা চুষবো -না আমার জানি কেমন লাগে আমি বলাম দাওনা পিজ একটু চুষি তখনরানু তার জিহবাটা বের করে দিল আমি রানুর জিহবাটা আমার মুখ দিয়ে যতটুকু পারি টেনে বেড়করে চুষতে লাগলাম মাঝে মাঝে রানুর জিহবা সহ পুড়া ঠোট জোড়া আমার মুখে নিয়ে চুষতে লাগলামরানুও প্রতি উত্তরে আমার জিহবা ও ঠোট নিয়ে চুষতে লাগলো আমি জিগ্যাস করলাম - কি রানু ভালোলাগছে - হু - আরো চুষবো? - হু জোরে জোরে চুষ এদিকে এত ঘষাঘষির ফলে আমার নুনুটাতোপাজামার নিচে একদম লোহার মত শক্ত হয়ে উঠলো আমি আসে- করে আামর পাজামার দড়িটা খুলেজাংগিয়া সহ তা কমড় থেকে নামিয়ে দিলাম সাথে সাথে আামর নুনটা লম্বা ও শক্ত হয়ে রানুর উড়-তেঘসা খেতে লাগলো এতক্ষন পাজামা ও জাংগিয়া পড়া থাকাতে নুনুর ছোয়াটা রানু তেমন বুঝতে পারেনিএবার রানু তার অসি-ত্ব টের পেয়ে নিজেকে কেমনজানি একটু দুরে নিয়ে গেল কিন' রানু আমাকেঠিকই চুমো দিতে লাগলো আমি তখন রানুর একটা হাত টেনে এনে আমার শক্ত ও খাড়া নুনুটাতেধরিয়ে দিলাম রানু নুনুটা ধরেই হাত সরিয়ে নিয়ে আমাকে ধাক্কাদিয়ে রানুর শরির থেকে ফেলে দিয়েনিজে উঠে বসে পড়লো আমি জিগ্যাস করলাম - কি হলো - তোমার ওটা এত বড় ও মোটা কেন? সেভয়ে আতংকিত হয়ে জিগ্যাস করলো আমি হেসে বলাম এটাইতো ভালো সব মেয়েরাই তো মোটা , লম্বাও শক্ত ননু পছন্দ করে তুমি ভয় পাচ্ছ কেন? - রানুর বল এত মোটা আর এত বড়টা খখনই আমারভিতর ঢুকবে না আর যদি তুমি এটা ঢুকাও তবে আমার ওটা ফেটে আমি মরেই জাব - আমি জিগ্যাসকরলাম কেন এটার সম্পর্কে তোমার কোন ধারনা নাই? - সে বলো আমার বিবাহিত বান্ধবিদেওরকাছে শুনেছি ওটা ঢুকার সময় নাকি খুব ব্যাথা পাওয়া যায় তাছাড়া এখন বাস-বে তোমার এটা যেমোটা আর লম্বা দেখছি আমি নিশ্চিৎ ওটা আমার ভিতর ঢুকালে আমি মরে যাবো - আমি রানুকেঅভয় দিয়ে বলাম তুমি ঠিকই শুনেছো প্রম ঢোকানোর সময় হয়তোবা একটু ব্যাথা পাওয়া যায় ঠিকইকিন' কষ্ট করে একবার ভিতরে নিয়ে নিলে তখন মজাও পাওয়া যায় অসম্ভব, যা কিনা তুমি চিন-াওকরতে পারবেনা আর আমি তো তোমার হাজব্যান্ড নিশ্চই আমি চাইনা যে তুমি কষ্ট পাও যদি আমিজোড় করে ওটা তুমার ভিতরে ঢুকাই তাহলে তুমি আরো বেশি ব্যাথা পাবে তাই বিষয়টা তে দুজনেরসমান আগ্রহ থাকলে প্র ম অবস'ায় একটু ব্যাথা পেলেও পরে দেখবে নিশ্চই তুমি আনন্দ পাবে তাইপিজ ভয় পেওনা কাম অন শেয়ার উইথ মি পিজ আমি যা বলি তা যদি তুমি মেন চল তাহলে তুমিবেশি ব্যাথা পাবেনা এভাবে কিছুক্ষন বোঝানোর পর রানুর ভয় কিছুটা কেটে গেল আমি তখন রানুকেজড়িয়ে ধরে শুয়ে পড়লাম রানুর দুধ দুটো টিপতে লাগলাম রানুর পিঠে, পাছায়, গলায় হাতাতেলাগলাম রানুর জিব সহ পুরো ঠোট আমার মুখে নিয়ে চুষতে লাগলাম রানুর গলায়, বুকে আমার ঠোটদিয়ে শক্ত করে চুমুক দিলাম সে ব্যাথায় কোকিয়ে উঠে ফিস ফিস করে বলে উঠলো - এই কি করছোগলায় দাগ হয়ে যাচ্ছে সকালে সবাই দেখে কি বলবে? - কি বলবে ? আমি আমার বৌকে কামড়িয়ে দাগবানিয়েছি তাতে কার কি? - তবুও সবার সামনে আামি লজ্জা পাবোনা? - মোটেই না, দেখবে সকালবেলা ভাবি ও নানি দাদিরা তোমার এই দাগ খুজে বেড়াবে আর বলবে দেখিতো আমাদের নতুন বৌকেচাদের দাগ আমাদের ছেলে দিতে পারলো কি না?” আমার কথা শুনে রানু হেসে ফেলো আর শক্ত করেআমার মাথাটা রানুর বুকে চেপে ধরলো আমিও আচ্ছামত রানুর দুই দুধ চটকাতে লাগলাম আর হালকাকরে কামড়াতে লাগলাম রানুও পাগলের মত আমাকে চুমো খেতে লাগলো আমি রানুর জিব সহ ঠোটআমার মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম মাঝে মাঝে রানুর একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলামআরেকটা দুধ একহাত দিয়ে শক্ত করে টিপতে লাগলাম আমি একটা হাত রানুর পেট ঘষে নাভির উপরেরাখলাম আর হাতের আংগুল গুলো দিয়ে রানুর নাভির ভিতর আংলি করতে লাগলাম কিছুক্ষন পরেআমার হাতটা নামিয়ে রানুর তল পেট ছুয়ে রানুর পদ্মফুলের মত সোনায় নিয়ে রাকলাম রানুরযোনিতে আমার স্পর্শে সে কেপে উঠলো আমি আমার হাতটা রানুর  যোনির উপরে ঘষতে লাগলামএতে রানু উত্তেজিত হতে লাগলো আমার মাথার পিছনের চুলে সে অংগুল দিয়ে খামছে ধরলো এবারআমি রানুর একটা হাত টেনে নিয়ে আমার খাড়া, শক্ত, লম্বা ননুটা ধরিয়ে দিয়ে বলাম পিজ সোনা বৌআমার ননুটা চেপে ধরে  খেচতে থাক  এবার আর রানু কিছু না বলে আমার ননুটা ধরে আসে- আসে-উপর নিচ করতে লাগলো আমিও রানুর সোনায় আমার হাত ঘষতে ঘষতে আংগুলগুলো রানুর যোনিরছিদ্র বরাবর নিয়ে খেলতে লাগলাম এভাবে খেলতে খেলতে দুইটা আংগুল আসে- আসে- রানুর সোনারভিতর ঢুকিয়ে দিয়ে তার ক্লাইটোরিজে ঘষতে লাগলাম রানুও চরম উত্তেজিত হয়ে আমার নুনুটা জোড়েজোড়ে খেচতে লাগলো আর চোখ বুঝে অহ আহ করে কেমন শিৎকার করতে লাগলো আমি বুঝলাম সেবেশ উত্তেজিত হয়ে গেছে তখন আমি রানুকে বলাম কেমন লাগছে? - সে বলো আহ আমার জানিকেমন লাগছে শরিরটা জানি কেমন কাপছে আমার সোনার ভিতর কেমন জানি শুর শুর করছে মনেহচ্ছে ভিতরে কিছু ঢোকালে ভালো লাগবে আমি বলাম এই তো আনন্দের শুরু তুমি শুধু আমার কথামত কাজ করে যাও দেখবে আমি তোমাকে কেমন মজা দেই - রানু বলো তুমি যাই বল আমি তাইকরবো পিজ আমাকে মজা থেকে বন্jিচত করোনা আমাকে ব্যাথা দিওনা - আমি বলাম না আমিতোমাকে পূর্ণ শুখ দিব শুধু তুমি আমার কথা মত কাজ করে যাও - আমাকে কি করতে হবে বলে দাওপিজ লক্ষিটি - আমি বলাম প্র মে আমার ননুটা একটা চুষে দাও সে বলো ছি এটা আমি পারবোনাআমার ঘেনড়বা লাগে - আমি বলাম ঘেনড়বার কি আছে তুমি যেমন আমার ঠোট জিহবা চুষছোএটাও তেমনই আমার শরীরের একটা অংগ মনে কর আর তুমি যদি এটা ভালো ভাবে চুষে দাও এতেআমি খুব উত্তেজিত হবো তাতে তোমাকে ভালো সুখ দিতে পারবো, এই বলে আমি তার পাশে একটুউপরে উঠে শুয়ে রানুর মুখ বরাবর আমার ননুটা এনে রাখলাম রানু পাশে পড়ে থাকা তার পেটিকোটদিয়ে আমার ননুটা ভালো করে মুছে নিয়ে রানু জিহবা বের করে  চাটতে লাগলো - আমি বলাম চাটলেহবেনা ভিতরে নিয়ে ভালো করে চুষে দাও তখন সে ননুর মন্ডিটা রানুর মুখের মধ্যে নিয়ে চুষা শুরুকরলো আমিও রানুর মুখের মেধ্েয ঠাপ মারতে লাগলাম - তখন আমি রানুকে বলাম ঐ কাজটাকরার সময় আমাদের দুইজনকেই যত রকম খারাপ কথা আছে পরস্পরকে বলতে হবে এতে আমারউত্তেজনা বাড়বে এবং আমি নিশ্চিত তোমারও উত্তেজনা বাড়বে এবং তাতে দুজনই ঔ কাজ করে মজাপাবো - রানু বলো তুমি আগে শুরু কর তারপর আমি বলবো - আমি বলাম থ্যাংক ইউ লক্ষিটি এইবলে আমি তাকে জোড়ে জোড়ে টিপতে লাগলাম তখন আমি রানুর পাশ থেকে উঠে রানুকে চিৎ করেশুয়ালাম রানু বুঝলোনা আমি কি করতে যাচ্ছি আমি রানুকে চিৎ করে শুয়ায়ে ৬৯ করে রানুর সোনায় আমি মুখ রাখলাম সাথে সাথে রানু বলে উঠলো এই কি করছো? তোমার ঘেনড়বা লাগেনা? -আমি বলাম বাহ তুমি আমার ননু চুষে আমাকে রীনি করছো আর আমি রানুর প্রতিদান দিবোনা?পিজ আমাকে একটু আদর করতে দাও বলেই আমি রানুর দুই পা ফাক করে রানুর ভাপা পিঠার মতফোলা সোনায় চুমু খেতে লাগলাম আর আমার নুনুটা রানুর মুখের মাঝে দিয়ে ঠাপাতে লাগলাম রানুরও তখন আর কিছু না বলে আমার নুনু চুষতে লাগলো আমি রানুর সোনার বাধে চুমো দিতে দিতে দুইহাত দিয়ে বাধ দুটি সরিয়ে আসে- আসে- সোনার দরজায় ঠোট নিয়ে জিব দিয়ে রানুর ক্লাইটোরিজ এনাড়া দিতে লাগলাম রানুর পর জিবটা রানুর সোনার ভিতর যতটুকু যায় ততটুকু ঢুকিয়ে দিলাম আরঠোট দিয়ে রানুর ক্লাইটোরিজের উপর ঘষতে লাগলাম রানুর তখন দেখি আসে- আসে- নিচ থেকে উপরদিকে রানুর সোনাটা ঠেলে দিতে লাগলো আর আমার ননুটা বেশী করে চুষতে লাগলো এভাবে আমিরানুর সোনা চুষতে চুষতে সোনার মুখে ফেনা তুলে ফেলাম রানু তখন দেখি কেমন যেন কাতরাতেলাগলো রানুর এই অবস'া দেখে আমি তাকে জিগ্যেস করলাম আমার রানু তোমার কেমন লাগছে? -রানু কিছু না বলে কেমন যানি গুংগাতে লাগলো আমি বলাম মজা লাগছে ? -ভিষন মজা আমারভেতরটা কেমন জানি কুট কুট করছে পিজ একটা কিছু কর আমার সোনার ভিতররের কুটকুটানিথামিয়ে দাও - আমি বলাম এই তো দিচ্ছি কিন' রানুর আগে একটু চল বকা বকি করে নেই তাতেতোমার আমার উত্তেজনা আরো বাড়বে তখন তোমাকে চুদলে আরো বেশী মজা পাবো - রানু বলো যাইকর আমাকে বেশি করে মজা দাও আমি বলাম দিচ্ছি মাগী দিচ্ছি, একটু ধৈর্য ধর আগে তোর ভোদাটাভালো করে খেতে দে রানুর পড় দেখিস তোকে কেমন করে চুদে দেই আমার খাড়া লম্বা ল্যাওড়া টাতোর টাইট ভোদা দিয়ে ঢুকিয়ে তোর মুখ দিয়ে বের করবো খানকি মাগী, শালি চুৎমারানী এখন চুপকরে আমার ল্যেওড়া খা শালি চুদির বেটি আমার এই সব কথা শুনে রানুও বলতে লাগলো আচ্ছা দেখাযাবে তুই কেমন চুদতে পারিস আহহহহহহ ওহহহহহহহহহ আহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহআহহহহহহহহহ ওহহহহহহহহহহ আমার গুদ যেন কেমন করছে খা খা আরো বেশী করে খা যত খুশিপ্রান ভরে খা জিবনে এরকম ভোদা পাবিনা এটাকে খেয়ে কামড়িয়ে ছিড়ে ফেল  আহ গেলাম রে আমিমরে গেলাম আমার সোনা যেমন করছে পিজ কিছু কর আমার ভোদা ঠান্ডা করতে কিছ একটা ঢুকাতোর ধোনটা আমার ভোদার ভিতর গেথে দে আমি আর সইতে পারছিনা ওই খানকির পুত আর কতজিভ দিয়ে নাড়বি? এবার ভোদার ভিতর তোর বাড়াটা ঢুকিয়ে তোর বাড়ার পরিক্ষা দে, দেখি তোরবাড়ার শক্তি কেমন শালা চুদিরপুত ওহহহহহহহ আহহহহহহহহ আমি আার পারছিনা পিজ এবারঢুকাওনা এবার আমি রানুর উপর থেকে উঠে রানুর দুটো পা ফাক করে ভোদার সামনে আমার মহাধোনটা কে নিয়ে বসলাম রানুর পা দুটো আমার কধে রেখে বলাম নে খাংকির ঝি, এবার আমার মহাবাড়ার পরিক্ষা নে রেডি হো তোকে আজ আমি চুদতে চুদতে মেরেই ফেলবো তোর ভোদাটা আমারবাড়া দিয়ে গুতিয়ে ফালা ফালা করে দিব তোর বাবা মা এর এত শখের তোকে আজ এমন শিক্ষা দিবযে তুই জিবনেও আর চুদা দিতে চাইবিনা এই বলে আমি আমার বড়াটা রানুর ভোদার মুখে লাগিয়েআসে- আসে- চাপ দিতে লাগলাম কারন আমি জানি নতুন যোনিতে যদি প্র মেই জোড়ে চাপ দেই রানুতাহলে ব্যথা সহ্য করতে পারবেনা কিন' যেই আমি চাপ বড়াতে চাইলাম তখনি রানু আমার তল পেটেধাক্কা দিয়ে বাধা দিল, বল যে ওহ ব্যথা পাই আমি বুঝলাম এভাবে কাজ হবেনা তাই আমার মুখ থেকেঅনেকটা থুতু আমার হাতে নিয়ে তা দিয়ে আমার বাড়ার মুন্ডিটা ভালো করে ভিজিয়ে নিলাম এবংরানুর সোনার মুখটাও ভাল করে ভিজিয়ে দিলাম এবার রানুর পা দুটু যতটুকু সম্ভব ফাক করে ধরেভোদার মুখে আমার বাড়ার মুন্ডিটা চাপ দিয়ে ধরলাম তখনই রানু আর্তনাদের সাথে বলে উঠলো ওহপিজ মোক্তাতার  আমাকে ব্যথা দিওনা, পিজ আমি বলাম একটু ধৈর্য ধর আমি তোমাকে একটুও ব্যাথাদিবনা বলতে না বলতেই আমি রানুর গুদে দিলাম একটা রাম ঠাপ সাথে সাথেই টাস করে একটা শব্দকরে আমার বাড়ার মুন্ডিটা রানুর ভোদার ভিতর ঢুকে গেল বুঝলাম রানুর সত্বিত্যের পর্দা ছিড়লোসাথে সাথে রানু ও মারে বলে একটা চিৎকার দিয়ে রানুর চোখ দুটি উল্টিয়ে তা বন্ধ করে ফেল আমিরানুর মুখ হাত দিয়ে চেপে ধরে তাকিয়ে দেখি রানুর কোন নড়াচড়া নেই বুঝলাম কিছুক্ষনের জন্য রানুগ্যান হারিয়েছে আমি তখন নড়া চড়া না করে রানুর ভোদার ভিতর বাড়ার মুন্ডিটা দিয়ে চুপ করেশুয়ে রইলাম প্রায় ৩০ সেকেন্ড পর ও আসে- করে কোকিয়ে উঠলো দেখলাম রানুর চোখ গড়িয়ে পানিপড়ছে রানু আমাকে কানড়বাজড়ানো কন্ঠে বল তুমি আমাকে এত ব্যথা দিলে মনে হচ্ছিল আমি মরেজাচ্ছিলাম আমি বলাম দেখ রানু যতটুকু ব্যাথা পাওয়ার তা পেয়েগেছ এখন শুধু আনন্দের সময় এখনযতটুকু পাওয়ার তা শুধু শুখ এই বলে আমি রানুর উপর শুয়ে রানুর শক্ত ও বড় বড় দুধদুটি টিপতেলাগলাম আর ঠোট দুটো চুষতে লাগলাম তখনো রানুর ভোদার ভিতর আমার নুনুর মুন্ডিটা ঢোকানোআমি রানুর একটা দুধ আমার গায়ের সব শক্তি দিয়ে টিপতে লাগলাম আর অন্য দুধটা মুখের মাঝেযতটুকু নেওয়া যায় নিয়ে চুষতে লাগলাম কিছুক্ষন এভাবে করার পর তাকে জিগ্যাস করলাম কি রানুআমার বাড়াটা তোমার ভোদা থেকে বেড় করে নিব? তখন রানু বলো না থাক পরে আবার ঢোকালেযদি আবার ব্যাথা পাই? তাছাড়া এখন ব্যাথাটা তেমন আর পাচ্ছিনা বরং কেমন জানি একটু একটুআরাম লাগছে রানুর কথা শুনে আমি বুঝলাম এইতো মাত্র লাইনে আসছে তখন আমি রানুর ভোদারমাঝেই আমার বাড়াটা রেখে শক্ত ভাবে রানুর মাইদুটো টিপতে লাগলাম আহ কি শুখ যে রানুর মাইটেপায় তা আগে আমি কখনই পাইনি কি বড় কিন' শক্ত মাই আমি তখন রানুর ঠোটে, মুখে চুমিয়েচলছি আর এক হাত দিয়ে রানুর একটা মাই টিপছি আর অন্য হাতের আংগুল দিয়ে রানুর অন্য মাইএরগোলাপী নিপলটাতে শুরশরি দিচ্ছি তাকে আমি বলতে লাগলাম ওহ মাগী রানু কে সুন্দর তোর মাইদুটো কত বড় কিন' কত শক্ত অহ আহ মাগী তোর মাই দুটি এত সুন্দর কেনরে? কিভাবে এর যতড়বনিতি তুই মনে হচ্ছে তোর মাই দুটো টিপতে টিপতে আমি বেহেসে- চলে যাব রে যখন আমি এইসবকরছি তখন অনুভব করলাম রানু রানুর পাছাটা একটু একটু দোলাচ্ছে আমি বুঝলাম প্রমিক ধাক্কাটাসামলে উঠে রানু আবার উত্তেজিত হয়ে উঠছে রানু দেখলাম আমাকে শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেতেলাগলো আমিও রানুর মাইদুটো টেপার গতি বাড়িয়ে দিলাম - আমি তাকে টিপতে লাগলাম আর বলতেলাগলাম আজ টিপে টিপে তোর মাই দুটো ছিড়ে ফেলবোরে খানকি মাগী আজ চুদে আমি তোকে তোরবাবার নাম ভুলিয়ে দিব আহ ওহহহহ কি শুখ তোর মাই টিপে - এদিকে রানুর কমড়ের দোলানো খমেইবেড়ে চলো হঠাৎ রানু চিৎকার করে বলে উঠলো ওহ মোক্তাতার  আমার ভোদার ভিতরটা কেমনজানি করছে পিজ তোমার ওটা আমার ওখানে ঢুকাও অহ আহ তোমার ওটা আমার ভিতরে ঢোকাওওটা শক্ত করে ঢুকিয়ে আমার ওটার শুরশুরানি কমিয়ে দাও - রানুর এই কথার পরও আমি রানুরভোদায় সেট করা বাড়াটা না ঢুকিয়ে বলাম আসেত মাগী অসে- অবশ্যই আমার বাড়া মহা রাজাকেতোর ভোদায় ঢুকাবো কিন' এভাবে বলেতো হবেনা চুদাচুদিও ভাষায় না বলেতো আমি ঢুকিয়ে মজাপাবোনা আমার কথা শুনে রানু বলে উঠলো - আরে শালার বেটা শালা কথা কম বলে তারাতারি তোরবাড়াটা আমার ভোদার ভিতর ঢুকা আমি যে আর সহ্য করতে পারছিনা তোর পুড়া বাড়াটা আমারভোদার ভিতর ঢুকিয়ে দে দেখি তুই কেমন চুদতে পারিস তোর বাড়াটা দিয়ে গুতিয়ে আমার ভোদাটাফাটিয়ে দে পারলে খানকি চুদা তুই আমার ভোদার ভিতর ঢুকে যা অহ আহ আমার ভোদার ভিতরতোর বাড়া ঢুকিয়ে হোল করে দে - আমি রানুর কথা শুনেই বলাম নে শালী আমার বাড়ার গুতা কিজিনিস দেখ এবার বলেই আমার গায়ের জোড়ে দিলাম এক ঠাপ ঠাপের চোটে আমার ১০” বাড়াটাপুরোটাই রানুর ভোদার ভিতর ঢুকে গেল তাতে রানু একটু কাতরিয়ে উ আমি বাড়াটা ঢুকিয়ে দিয়েইমুহুর্তের মাঝে বাড়ার অর্ধেকটা আবার বেড় করে এনে আবারও ঢুকিয়ে দিলাম এভাবে আমি আসে-আসে- তাকে ঠাপাতে লাগলাম আমার শক্ত বাড়াট কে রানুর ভোদা শক্ত করে কামড়িয়ে ধরে রাখলোমনে হচ্ছে রানুর ভোদাটার সর্বোচ্চ ইলাস্টিসিটি এটা যদি আমার বাড়াটা আর একটু মোটা হতো তবেতা কখনই রানুর গুদে ঢুকতো না রানু তখন রানুর পা দুটো দিয়ে আমার ঘারটা শক্ত করে জড়িয়ে ধরেবলতে লাগলো - ওহ মোক্তাতার  তুই এত আসে- আস- ঢুকাচ্ছিস কেনরে তোর গায়ে কি জোড় নাইছোট সময় তুই কি তোর মা এর দুধ খাসনি গায়ের সমস- শক্তি দিয়ে ঠাপ মার ঠাপ মেরে মেরে আমারগুদটা ফাটিয়ে দে - রানুর কথা শুনে আমার মাথায় আগুন ধরে গেল আমি আমার বাড়াটা রানুরগুদের মুখ বড়াবড় টেনে বেড় করে এনে দিলাম আরেকটা রাম ঠাপ দিয়েই মুহুর্তের মাঝে আবার বেরকরে এনে আবার ঢুকিয়ে দিলাম এভাবে তাকে আমি লং ষ্টোক মারতে মারতে বলতে লাগলাম খানকিমাগী আমার মা আমাকে দুধ ঠিকই খাইয়েছিল ছোট বেলায় মায়েরটা খেয়েছি এখন তোরটা খাচ্ছিআমার শক্তির পরিক্ষ িনিবি? শালী খানকি আজ তোর গুদ না ফাটিয়ে আমি তোকে ছাড়ছিনা ওহ কিসুন্দর তোর গুদটা রে ,যেন এটা শুধু আমার বাড়ার জন্যই জন্ম হয়েছে ওহ তুই কি সন্দর করেই নাআমাকে চুদা দিচ্ছিস নে চুৎমারানী খানকী আমার বাড়ার ঠাপ নে বলতে বলতে আমি তাকে জোড়েজোড়ে ঠাপাতে লাগলাম - রানু বল ওহ কি শুখ যে চুদাচুদিতে তা আগে বুঝিনিরে তুই আমাকে চুদাশিখালি ওহ ওহ ওহ আ---- কি শুখ চুদাতে আমার খুব আরাম হ্jেচছ শালীর মা আমাকে কেন আরোআগে তোর সাথে বিয়ে দ্jেয়নি? আমাকে এত আরাম থেকে বানচিত করেছে ওহ আহ মরে গেলাম রে---- আরে আরো জোড়ে ঠাপ মার শালা বানচুত আজ আমার টাইট গুদ তুই ছিড়ে ফেল আমারএতদিনের শুখ তুই আজ ওশল করে দে - আমি বলাম ওরে খানকি মাগী চুদানোর খুব শখ ? দাড়াআজ আমি তোর গুদ দিয়ে বাড়া ঢুকিয়ে মুখ দিয়ে বেড় করবো শালী খানকী - হ্যা হ্যা তাই কর শালাচুদনবাজ ঢোকা আরো জোড়ে ঢোকা পারলে তুই নিজেই ঢুকে যা আহ ইস----- করতে করতে রানুআমাকে তল ঠাপ মারতে লাগলো - আমিও তাকে গায়ের জোড়ে ঠাপাতে লাগলাম আমার বিচি গুলোঠাপের তালে তালে রানুর ভোদার নিচে পোদের উপর বাড়ি মারতে লাগলো রানুর ভোদাটা রসে একদমভিজে চপ চপ করতে লাগলো ভেজা গুদে আমার ঠাপের ফলে পচ পচ পচ শব্দ করতে লাগলো এভাবেপ্রায় মিনিট বিশেক চুদার পর রানু আমাকে নিচ থেকে জোড়ে জোড়ে তলঠাপ মারতে লাগলো আরবলতে লাগলো - ওহ মোক্তাতার  আমার সারা শরীর কেমন জানি করছে কেমন জানি কাপছে মনেহচ্ছে আমার ভিতর থেকে কি যেন বেড়িয়ে আসছে ওহ আহ আমার মাল মনে হয় বের হবেওহহহহহহহহ ওহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহহ ওহহহহহহহহহহ আহহহহহহহহহ আহহহহহহহহহহআসলো জোড়ে মার জোড়ে মার বলেই রানু রানুর বিবাহিত জীবনের প্র ম চুদাচুদির মাল বের করেদিল আর আমি তাকে রাম ঠাপ মারতে লাগলাম রানু মাল আউট করে কেমন জানি নিসে-জ হয়ে গেলচোখ বন্ধ করে একটা মধুর আাবেশে শুয়ে রইল  আর আমি তাকে অনবরত ঠাপাতে লাগলাম তখনরানু বলে উঠলো মোক্তাতার  পিজ আমাকে এবার ছাড় আমার যেন এখন কেমন লাগছে - আমি বলামকেনগো তুমি না আমার বাড়ার পরিক্ষা নিবে সবেতো মাত্র আমার রিটেন পরিক্ষা শেষ হলো এখনোতোভাইবা পরিক্ষা বাকি রয়েছে বলে আমি রানুর ভোদা থেকে বাড়াটা বেড় করে উঠে বসলাম দেখলামরক্তে রানুর ভোদাটা ভরে রয়েছে রানুর ভোদা থেকে বের হওয়া রক্ত ও মাল দিয়ে কেমন একটা রিংআমার বাড়াটা জড়িয়ে রেখেছে অনেকটা রক্ত বিছানায় পড়ে চাদরে একটা গোল দাগ করে রেখেছেএবার তাকে কাত করে শুয়ায়ে রানুর একটা পা উপরে তুলে, আমি রানুর পিছনে শুয়ে পিছন থেকেআমার লম্বা খাড়া বাড়াটা রানুর গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপ মারতে লাগলাম এতে আমার বাড়াটা রানুরক্লাইটোরিজে সরাসরি ঘষা খেতে লাগলো যার ফলে রানু আসে- আসে- আবার উত্তেজিত হতে লাগলোখমে রানুও পিছন দিকে আসে- আসে- ঠাপ মারতে লাগলো আর বলতে লাগলো ও মোক্তাতার  একটুআগেই তুমি আমাকে যে শুখ দিয়েছো তা আমি ভুলতে পারবোনা কিন' তোমার বাড়াতে কি যাদু আছে? আমি তো আাবার গরম হয়ে যাচ্ছি ওহ কেমন যানি খুব ভালো লাগছে তুমি আমাকে চুদ যত খুশিচুদ সারারাত ধরে চুদতে থাক চুদে চুদে আমার ভোদা ছিরে ফেল যেন আগামি এক সপ্তাহ আমি বিছানাথেকে না উঠতে পারি - আমি বলাম দিচ্ছি রে সোনা তোমাকে ইচ্ছা মত শুখ দিচ্ছি এমন ভাবে আমিতোমার ভোদা ফাটাবো যেন ভোদার ব্যাথায় কাল থেকে কমপক্ষে পনের দিন খুরিয়ে হাটতে হয় বলেতাকে আমি জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম এতে রানুর উচু ও ভারি পাছাটা আমার তল পেটে বারিখেতে লাগলো এত আমার খুব আরাম ও উত্তেজনা হতে লাগলো - রানু বলো আরো জোড়ে ঠাপওনাপিজ তোমার কাছ থেকে জিবনের প্রম চুদা খেলাম আর ঝুঝলাম চুদুচুদির কি মজা ওহহহহহহহআহহহহহহহ ওহহহহহহহহ আহহহহহ শালা আরো জোড়ে মারনা তখন আমি রানুর পাশ থেকে উঠেবলাম শালী দাড়া এখনো তোর চুদার শখ মিটেনি দাড়া এবার আমি তোকে নতুন একটা ষ্টাইলে এমনঠাপ দিব যে আমার বাড়া তোর কলিজাতে গিয়ে গুতা খাবে এই বলে আমি তাকে ডগি ষ্টাইলে নিয়েগেলাম রানুর পাছার পিছনে আমি হাটু গেড়ে বসে এক দলা থুতু বাড়ার মাথায় ও আরেকদলা থুতুরানুর ভোদায় লাগিয়ে বাড়ার মাথাটা ভোদার মাথায় সেট করলাম বলাম নে মাগী তৈরী হ রাম ঠাপখাওয়ার জন্য, বলেই পিছন থেকে আমার লম্বা মোটা সমস- বাড়াটা ওর গুদের মধ্যে ঢুকিয়ে দিলামমনে হলো আমার লম্বা বাড়াটা ওর জরায়ুর মাঝে গিয়ে আঘাত করলো সাথে সাথে রানু ছোট একটাচিৎকার করে উঠলো আমি বলাম কেনরে মাগী এখন চিলাশ কেন খুবনা চুদা খাওয়ার শখ নে এখনচুদা খা - রানু বলো ওরে চোদন বাজ ব্যাথায় চিলাই না আরামে চিলাচ্ছি তুই আরো জোড়ে জোড়ে চুদআমার খুব আরাম লাগছে খুব মজা লাগছে তুই যে এত সুন্দর করে আরাম করে চুদে দিবি তা আমিআগে চিন-া করি নাই ইহ আহ ওহ তোর বাড়াটা আসলেই খুব বড়, মোটা আর শক্ত রে আহহহহহওওওওহ তুই আজ আমাকে যে শুখ দিলি মনে হয় পৃথিবীর কোন পুরুষ বাসর ঘরে বৌ কে এত সুখদিতে পারেনাই ওওওওওওওহ আহহহহহহহ ইইই্jসসসসসস ঢুকাও আরো ঢুকাও জোড়ে জোড়ে ঢুকাওলক্ষিটি - আমি তখন রানুর মাথার চুল গুলো পিছন দিক থেকে ঘোড়ার মত শক্ত করে টান দিয়ে ধরেরানুর পেছন থেকে রাম ঠাপ মারতে লাগলাম আমার ঠাপের ধাক্কায় উপুর হয়ে থাকা রানুর বড় বড়মাই দুটো নড়তে লাগলো আমি আমার দুই হাত ওর বগলের নিচ দিয়ে নিয়ে ওর বুনি দুটো টিপতেলাগলাম আর বলতে লাগলাম - ওওওওওওওহ আআআহ রানু তোমার ভোদাটা এত ভালো কেন ওহভোদাটা কত টাইট কত শক্ত করে আমার বাড়াটা কামড়িয়ে ধরে রাখছে মনে হচ্ছে ওটা আমারবাড়াটাকে কামড়িয়ে খেয়ে ফেলবে আমার বাড়াটাকে রানু খুব পছন্দ করছে আমি এসব বলতে লাগলামআর আমার বাড়াটা ওর গুদ থেকে প্রায় মুন্ডি পর্যন- বের করে এনে আবার ঘুত করে সমস- বাড়াটাওর ভোদার মাঝে ঢুকিয়ে চুদতে লাগলাম মাঝে মাঝে আমি আামর দুই হাত দিয়ে ওর শক্ত পাছাদুইটাশক্ত করে টিপতে লরাগলাম আর ঠাপাতে লাগলাম আমি ওর পাছার দুইটা দাবানা শক্ত করে দুই পাশেটেনে ধরে ঠাপাতে লাগলাম মাঝে মাঝে ওর উচু পাছা দুইটাতে আমার হাত দিয়ে চড়াতে লাগলামএভাবে চড় আর ঠাাপ খেতে খেতে ওর পাছাটা লাল হয়ে গেল আমি প্রায় ২০ মিনিট তাকে এভাবেচুদার পর বুঝতে পারলাম কিছুক্ষনের মাঝে আমার মাল বেড় হবে এবার আমি শুরু করলাম আমাররাম চুদন রানুকে আবার চিৎ করে শুয়ায়ে রানুর পা দুটো যতটুকু পারাযায় আমার ঘাড়ে তুলে আমিহাটু গেড়ে বসে আমার বাড়ার বিচি পর্যন- ওর ভোদার ভিতর ঢুকিয়ে চুদতে লাগলাম আর বলতেলাগলাম - ওহ রানু মাগী তুই একদিনেই এত চুদন বাজ কি করে হলি তুই এত ভাল করে কিভাবে চুদাদিলি তোর ভোদার ভিতর এত মধু আমার বাড়াকে পাগল করে দিয়েছে চুৎমারানী মাগী আমি আমারবিচি সহ তোর গুদের ভিতর ঢুকিয়ে দিব আমি নিজে তোর গুদের ভিতর ঢুকে যাবো ওরে শালী আহহহহহহহহ ওহহহহহহহ খানকি ওহহহহহহহআমার শুখমারানী নে চুদা খা আমি তোর ভোদাটা কামড়িয়ে খেয়ে ফেলবে ওহ তুইতো মাগীদের মতচুদনবাজ হয়ে গেছিস আমি তাকে ঠাপাতে লাগলাম আর রানুর বুনি দুটো মনের মত করে টিপতেলাগলাম আার মুখদিয়ে রানুর জিব চুষতে লাগলাম আর শরীরের সমস- শক্তি দিয়ে রানুর ভোদাফাটাতে লাগলাম - রানু তখন আমার ঠাপ ও শিৎকারের চোটে চরম উত্তেজিত হয়ে তল ঠাপ মারতেলাগলো আর বলতে লাগলো ওহরে আমার চুদনবাজ স্বামী আজ তুই আমাকে যে শুখ দিলি তা আমারসাড়া জীবন মনে থাকবে এভাবে রোজ তুই আমার ভোদা ফাটাবি এখন আরো জোড়ে জোড়ে চুদআমার মনে হয় এখনই মাল আউট হবে ওহহহহহহহ আহহহহহহহ ঢোকাওনা জোড়ে ঢোকাও , তোমারধোন দিয়ে গুতিয়ে আমার ভোদাটা ঠান্ডা করে দাও আমি মরে গেলামরে ওহহহহহহহহহহহহহওহহহহহহহহহহহহহ বের হলো আহ মরেরররররররররররর গেলাম ওহহহহহহহহহহ ঢোকা ওওওওওওওওওওওও রানুর কথা শুনে আমারও মাল আউট হওয়ার অবস'া আমি দুটা রামঠাপ দিয়ে মাল আউট হওয়ার জন্য ওর সোনার গভীর থেকে গভীরে আমার বাড়াটা চেপে ধরলামআার সাথে সাথে আমার বাড়াটা লম্বায় প্রায় আরো ১” ও ঘেরে আরো ১”

No comments:

Post a Comment