Sunday 22 November 2015

দুপায়ের ফাকে শুয়ে ধোনটাকে আস্তে আস্তে নিশির গুদে ঘষে দিলাম।

নিশি এসে বসলেন আমার পাশে।অবশেষে  বুঝতে পারলাম, নিশি কেন আমাকে যেতে দেননি। আস্তে আস্তে লেপের তলা দিয়ে হাত দিলেন তিনি, লুংগির উপর দিয়ে ধোনে হাত দিলেন, হাত সরিয়ে দিতে গেলাম, কিন্তু তিনি আরেক হাত দিয়ে আমার হাত ধরে রাখলেন, অন্য হাত দিয়ে আস্তে আস্তে টিপতে লাগলেন আমার ধোন।আমিও আর নড়াচড়া করলাম না, আস্তে আস্তে ধোন টিপতে টিপতে নিশি লেপ সরিয়ে দিলেন, ফলে আমার মাজার উপর দিকে লেপ থাকলেও, ধোনের উপরে নেংটা হয়ে গেলাম। নিশির খেচার সাথে সাথে ধোন দাড়িয়ে যেতে লাগল, মিনিট দুয়েকের মধ্যে ধোন আবার আকাশমুখো হল। হঠাৎ নিশি আবার উঠে গেলেন। ভয়ে ভয়ে লেপের আড়াল দিয়ে দেখতে লাগলাম কোথায় যাচ্ছেন তিনি। ঘর ছেড়ে গেলেন না, তবে যা দেখলাম, তাতে আতকে উঠলাম। নিশির শাড়ী খোলা হয়ে গেছে, ব্লাউজের বোতাম খুলছে আর আমার দিকে তাকাচ্ছে। বেশ বড় দুধ, পরিস্কার। ধোনে যেন আরো আগুন লাগল, খোলা বাতাসে ধোন বাবাজি আমার দাড়িয়ে আছে। শায়া খুললেন না। আস্তে আস্তে এসে আমার পাশে শুলেন ন্যাংটা অবস্থায়। আমার লেপের মধ্যে ঢুকে গেলেন। জড়িয়ে ধরলেন আমাকে। নতুন স্পর্শ। নিশির দুধ আর খালার দুধের মধ্যে পার্থক্য বুঝতে পারলাম, একটা ইষৎ ঝোলা, পরিপক্ক দুধ। আরেকটা একেবারেনতুন।
একেবার নরম আর চুপচাপ হয়ে পড়ে রইলাম। নিশি ও লেপ মুড়ি দিয়ে আমাকে বুকের মধ্যে জড়িয়ে নিলেন। দিনের বেলা লেপের নিচে থাকলেও কিছুক্ষণ পরে দেখা যায় সব। নিশি আমার দুচোখে চুমু দিয়ে ঠোটে চুমু দিলেন, কেপে উঠলাম। চুমু খেতে লাগলেন, মজা লাগছিল, কখন যে আমার হাত উনার দুধে হাত বোলাতে শুরু করেছিল, জানতে পারে নি। বেশ কিছুক্ষণ পরে নিশি লেপ সরিয়ে দিলেন, উঠে বসলেন, আস্তে আস্তে আমার মাথাটা উনার কোলের পরে নিয়ে গেলেন, গালের ভিতরে পুরে দিলেন দুধের বোটা, বলে দেওয়া লাগল, চুষতে লাগলাম। আমার মাথায় নিশি হাত বুলিয়ে দিচ্ছিলেন, কোন আগ্রাসন নেই। পুরো ধীর স্থিরভাবে উনার দুধ খাচ্ছিলাম, মজাই লাগছিল, উদিকে আমার ধোন বাবাজি খাড়া হয়ে দাড়িয়ে আছে। নিশির ও যেন নজর পড়ল, তার দিকে এতক্ষণে।দুধ পাল্টালাম, নিশি মাথায় এক হাত রেখে অন্য হাত দিয়ে ধোনকে নাড়াচাড়া করতে লাগলেন।তুই উপরে উঠবি? এই প্রথম নিশি কথা বললেন।সম্মতি সূচক মাথা নাড়লাম।কোল থেকে আমার মাথা নামিয়ে নিশি শুয়ে পড়লেন, হাটুর কাছে পা দুটো ইষৎ ভাজ করে। বলা লাগল না, দুপায়ের ফাকে শুয়ে ধোনটাকে আস্তে আস্তে নিশির গুদে ঘষে দিলাম। অবশেষে ঠাপাতে লাগলাম। বেশ খানিকক্ষণ ঠাপানোর পরে নিশি আমাকে জাপটিয়ে ধরলেন, চিৎকার করছে আর শব্দ  বের… হছে ঢুকাও য়ে ঠেলা ইস উহ আহ ইস উহ আহ উ অ….. ইস উর কি আরাম আরো দাও  জোরে ডুকাও জোরে জোরে চোদ,,,, চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও,আরো…. জো…রে..আ…রো.,জো…রে চোদ চুদিয়া চুদিয়া গুদের সব রস বের করে দাও…তোমার মোটা ধন……দিয়ে আমার গুদের জালা মেটিয়া……… দেও..আরো জোরে.. জো… রে…চোদ……চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও….…গুদের… সব রস বের করে দাও………চোষ চুষে আমার সব………. রস বের করে দাও…… জোরে জোরে...চোদ চুদে চুদে গুদের সব রস বের করে দাও . ইস উহ আহ ইস উহ আহ…. চিৎকার  করছে আর শব্দ  বের হছে……………..ঠাপাতে লাগলাম। তুই এবার নিচে আয়। বাধ্য ছেলের মতো গুদ থেকে ধোন বের করে, শুয়ে পড়লাম, নিশি আমার উপরে উঠে হাত দিয়ে ধোনটাকে গুদের মধ্যে চালান করে দিলেন। ঠাপাতে লাগলেন। আমি এই সুযোগে আবার নিশির দুধের দিকে নজর দিলাম, আর তল থেকে ঠাপ দিতে লাগলাম। বেশিক্ষণ থাকলেন না, নিশি উপরে। কিছুক্ষণ পরেই নেমে আবার আমাকে উপরে তুলে নিলেন। গুদের পার্থক্য বুজলাম, আগের চেয়ে পানি যেন বেশি, বেশি পিচ্ছিল, তবে এবার ঠাপাতে আরো মজা লাগছিল। নিশিকে জড়িয়ে ধরেই কখন ঘুম পড়েছিলাম জানিনা ঘুম ভাঙল, বাইরে গেটে মামাতো বোনের ডাকে। নিশি উঠে শাড়ি পরে, আমাকে একটা চুমু দিলেন, আর বললেন, বাবা কাউকে কিছু বলিস না যেন, আমি বাধ্য ছেলের মতো মাথা নাড়লাম।

No comments:

Post a Comment